• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

ফের বিয়ে করছেন করিশ্মা! কী বললেন মেয়ের বাবা?

শেয়ার করুন
Karishma
বেশ কিছুদিন ধরেই বি-টাউনে গুঞ্জন শোনা যাচ্ছে, দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন করিশ্মা কপূর। সরাসরি কোনও মন্তব্য না মিললেও, বাবা রণধীর কপূর কিন্তু ইতিবাচক ইঙ্গিতই দিয়েছেন। ফের কাকে বিয়ে করছেন করিশ্মা? এক ঝলকে দেখে নিন বলিউডের লেটেস্ট গসিপ নিয়ে কয়েকটি তথ্য।
Karishma
১৪ বছরের দাম্পত্যে ইতি টেনে গত বছরই বিবাহ-বিচ্ছেদ হয়েছে করিশ্মা কপূরের। ব্যবসায়ী সঞ্জয় কপূরের সঙ্গে বিয়ে হয়েছিল রণধীর ও ববিতা কপূরের বড় মেয়ে বলি ডিভা করিশ্মার। সঞ্জয় পরে বিয়ে করেছেন মডেল ও অভিনেত্রী প্রিয়া সচদেবকে।
Karishma
কিছুদিন ধরে বলি মহলে গুঞ্জন, মুম্বইয়ের আর এক ব্যবসায়ী সন্দীপ তোসনিওয়ালের সঙ্গে ডেট করছেন করিশ্মা। মাঝে মাঝেই তাঁদের বিভিন্ন হোটেল-রেস্তোরাঁয় দেখা যাচ্ছে। তবে কি প্রেম করছেন তাঁরা?
Karishma
কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে রণধীর কপূরকে এ নিয়ে প্রশ্ন করা হয়। সাংবাদিকরা জানতে চান, বড় মেয়ের দ্বিতীয় বার বিয়ে নিয়ে কী মত তাঁর?
Karishma
রণধীর জানিয়ে দেন, ‘‘‘যদিকরিশ্মা বিয়ে করতে চায়, তাহলে আমার আশীর্বাদ সবসময় ওর সঙ্গে রয়েছে। ওদের বয়সও কম। আমি ওদের ছবি দেখেছি। যদি ও আবার নতুন করে জীবন শুরু করতে চায়,ওর ছেলেমেয়েরাএবং ওর প্রাক্তন স্বামী এই সিদ্ধান্তে খুশি থাকে, তাহলে আমার সমর্থন সবসময় ওর সঙ্গে রয়েছে।’’ যদিও করিনার কাছ থেকে এ নিয়ে এখনও কোনও মন্তব্য মেলেনি।
Karishma
করিশ্মার দুই ছেলেমেয়ে কিয়ান ও সামাইরা। নায়িকার বাবা রণধীরের মন্তব্যেই জল্পনা আরও জোরালো হয়েছে। মনে করা হচ্ছে খুব শীঘ্রই সিদ্ধান্ত নিতে পারেন করিশ্মা। যদিও অভিনেত্রী এ নিয়ে সরাসরি এখনও কিছু জানাননি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন