• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

এ বছরই নাকি বিয়ে করছেন বরুণ!

শেয়ার করুন
১০ varun
তাঁর মহিলা ফ্যানেদের জন্য যে এ খবর সুখের নয়, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে ফিল্মফেয়ার ডট কম খবর দিচ্ছে এমনটাই। চলতি বছরেই নাকি ‘শাদি কা লাড্ডু’ খেতে প্রস্তুত এই মুহূর্তের বলিউড ‘হার্টথ্রব’ বরুণ ধবন।
১০ Varun
পরিচালক ডেভিড ধবনের সুপুত্র বরুণ। সুপুত্রই বটে! ছ’বছর আগে কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ অভিনয় করার পর থেকে আর ফিরে তাকাতে হয়নি। পার্সোনাল লাইফেও কিন্তু যথেষ্ট ব্যালান্সড বরুণ। দীর্ঘদিন ধরে তিনি ‘ওয়ান উইম্যান ম্যান’!
১০ Varun
অবশেষে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ। দীর্ঘদিনের গার্লফ্রেন্ড নাতাশা দালালের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলে ফিল্মফেয়ার সূত্রে খবর।
১০ varun
নাতাশা বরুণের চেয়ে বসয়ে দু’বছরের ছোট। উইকিপিডিয়ার তথ্য অনুযায়ী ১৯৮৯ সালে মুম্বইতেই জন্ম হবু কনের। নিউ ইয়র্ক থেকে ফ্যাশন টেকনোলজি নিয়ে পড়াশোনা করেছেন নাতাশা। বর্তমানে একজন পেশাদার ফ্যাশন ডিজাইনার তিনি।
১০ Varun
ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন বরুণ ও নাতাশা। স্কুলজীবন থেকেই তাঁরা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু।
১০ Varun
সাম্প্রতিক কালে তাঁদের ব্রেক-আপ ও বরুণের সঙ্গে বিভিন্ন অভিনেত্রীর হুক-আপের গুঞ্জন শোনা গিয়েছে। যদিও বরুণ কোনওদিনই নিজে এ কথা স্বীকার করেননি।
১০ Varun
নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা না করলেও, নাতাশা ও তাঁর ‘ডেটিং’-এর ছবি বিভিন্ন সময় ক্যামেরাবন্দি করেছেন পাপারাত্জিরা।
১০ Varun
বরুণ ও নাতাশার বন্ধুরাও ‘কমন’। মাঝে মাঝেই তাঁদের এক সঙ্গে দেখা যায়।
১০ Varun
ফিল্মফেয়ার ডট কমের খবর অনুযায়ী, ব্রেক-আপ নিয়ে জল্পনার মাঝেই বরুণ নাকি তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, নাতাশাকে বিয়ে করতে চান তিনি। এ বছরেই নাকি আসতে চলেছে সেই শুভ দিন।
১০১০ Varun
বরুণ আপাতত তাঁর ‘অক্টোবর’, ‘সুই ধাগা’ ছবির শুটিংয়ে ব্যস্ত। বিয়ে নিয়ে সরাসরি কোনও মন্তব্য এখনও করেননি তিনি। কিন্তু তাঁর বিয়ের গুঞ্জন কিন্তু বেশ জোরালো। অনেকেই আবার বলছেন, অনুষ্কা-বিরাটের মতোই ডেস্টিনেশন ওয়েডিং করতে চান বরুণ। তাহলে কি বিয়ের দিন নিয়েও বিরুষ্কার মতোই লুকোচুরি করবেন বরুণরা? উত্তর অবশ্য সময়ের অপেক্ষা।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন