• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বিয়ে করছেন মিলিন্দ-অঙ্কিতা, রইল প্রি-ওয়েডিং অ্যালবাম

শেয়ার করুন
wedding
সব জল্পনার অবসান। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতের ‘আয়রনম্যান’ মিলিন্দ সোমন। পাত্রী অবশ্যই তাঁর গার্লফ্রেন্ড অঙ্কিতা কোনওয়ার। গ্যালারির পাতায় রইল মিলিন্দ-অঙ্কিতার প্রি-ওয়েডিং নানা মুহূর্ত।
wedding
বেশ কয়েক মাস ধরে তাঁদের সম্পর্ক নিয়ে নানা কথা শোনা গিয়েছে। বয়সে অনেকটা ছোট মেয়ের সঙ্গে মিলিন্দের প্রেম নিয়ে আপত্তিও তুলেছিলেন অনেকে। এমনকী শোনা গিয়েছিল, অঙ্কিতার বাড়ি থেকেও নাকি আপত্তি উঠেছিল। তবে শেষ পর্যন্ত প্রেমেরই জয় হল।
wedding
বিয়ে করছেন মিলিন্দ সোমন ও অঙ্কিতা। এই খবরে বহু মেয়ের মন ভাঙলেও, এটাই সত্যি। অন্তত মিলিন্দ সোমনের অত্যন্ত ঘনিষ্ঠ দুই বন্ধুর ইনস্টাগ্রাম পেজ সে ইঙ্গিতই দিচ্ছে।
wedding
চিত্রগ্রাহক বন্ধু অঞ্জু কে পি এবং আরেক বন্ধু অভি আশা মিশ্রর ইনস্টাগ্রাম পেজে পোস্ট হয়েছে মিলিন্দ-অঙ্কিতার প্রি-ওয়েডিং সেরিমনির নানা মুহূর্ত। হ্যাশট্যাগে ‘ওয়েডিং’, ‘মিলিন্দ ওয়েডিং’, ‘মেহেন্দি’, ‘সেলিব্রেশন’ কথাগুলি রয়েছে।
wedding
ইতিমধ্যেই সাজানো শুরু হয়ে গিয়েছে মণ্ডপ।
wedding
ফুলের সাজে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।
wedding
দক্ষিণ মহারাষ্ট্রের সমুদ্রশহর আলিবাগে হবে বিয়ের অনুষ্ঠান। সেখানেই সঙ্গীত-মেহেন্দির মতো অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। দুই পরিবারের সদস্যরাই হাজির বিয়ের অনুষ্ঠানে। তবে নির্দিষ্ট করে এখনও বিয়ের দিনটি এখনও জানা যায়নি।
wedding
৫২ বছর বয়সী মিলিন্দের হবু স্ত্রী অঙ্কিতার বয়স মাত্র ২৩ বছর! সংবাদ মাধ্যমে যদিও তাঁর বয়স নিয়ে নানা মত রয়েছে। কেউ বলেন ১৮, কেউ বলেন ২৬।
wedding
এটি মিলিন্দ সোমনের দ্বিতীয় বিয়ে। এর আগে ফরাসি অভিনেত্রী মেলিন জাম্পানোই-এর সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। তিন বছর পর, ২০০৯ সালে তাঁদের বিয়ে ভেঙে যায়।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন