• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

এত গাড়ি, তাও এত দামি! কখন যে চড়েন করিনা...

শেয়ার করুন
Kareena kapoor
বলিউডের অন্যতম রয়্যাল পার্সোনালিটি করিনা কপূর। বিয়েও করেছেন পতৌদির নবাব সইফ আলি খানকে। সব কিছুই যে নবাবি চালে হবে তাতে আর আশ্চর্য কী। তা বলে কখনও ভাবতে পারবেন যে, এতগুলো গাড়ি রয়েছে তাঁর। দাম? একজন সাধারণ মানুষ বার্ষিক আয়ের কয়েকগুণ!
Mercedes
মার্সিডিজ বেনজ এস ক্লাস: এই গাড়ির দাম এক কোটি ৩৩ লক্ষ টাকা। করিনা কপূরের অন্যতম প্রিয় গাড়ি। দাম ১ কোটি ৩৩ লক্ষ।
BMW 7 series
বিএমডব্লিউ ৭ সিরিজ: ৭৫০এলডি ডিজেল ভার্সনের গাড়ি এটা। ৬ সিলিন্ডারের ডিজেল ইঞ্জিন রয়েছে গাড়িটিতে। মাত্র ৪.৬ সেকেন্ডে ১০০ কিলোমিটার গতিবেগ তুলতে সক্ষম। দাম ১ কোটি ২৯ লক্ষ টাকা থেকে ১ কোটি ৩২ লক্ষ টাকা।
Lexas lx 470
লেক্সাস এলএক্স ৪৭০: বলিউডে জনপ্রিয়তা অর্জন শুরু করার সময়ই এই গাড়িটি কিনেছিলেন করিনা। তখন তার দাম পড়েছিল ৩৫ লক্ষ টাকা।
Audi Q7
অডি কিউ৭: তাঁর একটা অডি কিউ৭ গাড়িও রয়েছে। অডি কিউ-এর যে মডেলটি করিনার রয়েছে সেটা ৩ লিটার ভি৬ ডিজেল ইঞ্জিনের। দাম ৭৮ লক্ষ টাকা।
Mercerdes bench
মার্সিডিজ বেনজ ই-ক্লাস: করিনা এবং সইফ দু’জনকেই একাধিকবার মার্সিডিজ বেনজ ই-ক্লাসের সঙ্গে দেখা গিয়েছে। ভীষণ লাক্সারি গাড়ি এটা। দাম ৫৮ লক্ষ ৬১ হাজার টাকা থেকে ৭২ লক্ষ ৮৫ হাজার টাকা।
Land rover
ল্যান্ড রোভার রেঞ্জ রোভার: সেলিব্রিটি মহলে রেঞ্জ রোভার ভীষণ জনপ্রিয়। শহরের বাইরে গেলে সইফ-করিনা জুটি সাধারণত এই গাড়িটিই ব্যবহার করে থাকেন। এর দাম ১ কোটি ৬৬ লক্ষ টাকা।
Honda CR7
হন্ডা সিআর৭: করিনা আর সইফের এই গাড়িটি সাধারণত মেয়ে সারা আলি খান ব্যবহার করে। দাম ২৭ লক্ষ টাকা থেকে ৩০ লক্ষ টাকার মধ্যে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন