• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

৮০ কোটি, ১০০ কোটি, ২০০ কোটি... বলি তারকাদের এই বাড়িগুলোর দাম দেখে চোখ কপালে উঠবে

শেয়ার করুন
bollywood stars
কেউ পৈতৃক সূত্রে মালিক। কেউ বা আবার ট্যাঁকের কড়ি খরচ করে কিনেছেন। তবে যে সূত্রেই হোক, বলিউডের এই সব তারকার বাড়ির দাম শুনলে চোখ কপালে উঠতে পারে অনেকেরই।
Salman Khan
সলমন খানের ফ্যান? মুম্বই যাচ্ছেন? উত্তরগুলো ‘হ্যাঁ’ হলে এক বার ঢুঁ মারতে মারেন বান্দ্রা ওয়েস্ট-এ। সমুদ্রের ধারঘেঁষা বাইরামজি জিজিভয় রোডে দেখা হয়ে যেতে পারে সল্লু ভাইয়ের সঙ্গেও। কেননা সেখানে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দুটো ফ্ল্যাটে থাকেন তিনি। দোতলায় মা-বাবা আর একতলা সলমন। সলমনের খোলামোলা ফ্ল্যাটের দামটাও জেনে নিন—১৬ কোটি টাকা!
Amitabh Bachchan's jalsa
হরিবংশ রাই বচ্চন ও তেজি বচ্চনের ছেলের ছোটবেলা কেটেছে মুম্বইয়ের ‘প্রতীক্ষা’-য়। পাঁচটি বাংলোর মালিক সেই মানুষটি সপরিবার থাকেন জুহুর বাংলো ‘জলসা’য়। নিশ্চয়ই বুঝেছেন তিনি কে? বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনই সে বাংলোর মালিক। ‘সত্তে পে সত্তা’-য় অভিনয়ের জন্য পরিচালক রমেশ সিপ্পি তা অমিতাভকে উপহার দেন। দাম মোটামুটি ৫০ কোটি টাকা।
saif's palace
পারিবারিক সূত্রে হরিয়ানায় ‘প়টৌ়ডী প্যালেসে’র মালিক সইফ আলি খান। ১৫০ রুম, সাতটি বেডরুম, একটা বিশাল বড় ড্রয়িং রুম ছাড়াও এতে রয়েছে সাতটি বিলিয়ার্ড রুম। এই প্রাসাদের আনুমানিক মূল্য ৫৫ কোটি টাকা।
John Abraham's house
জন আব্রাহাম থাকেন একটি পেন্টহাউসে। নামটাও গালভরা! ‘ভিলা ইন দ্য স্কাই’। জনের ডিজাইনার ভাই অ্যালান এটির মূল কারিগর। দু’টি পুরনো বাড়িকে ভেঙে এই বিশাল পেন্টহাউস গ়ড়েছেন অ্যালান। টু-লেভেল এই অ্যাপার্টমেন্ট রয়েছে একটা চোখজুড়োনো টেরাস। বাজারদর মোটামুটি ৬০ কোটি টাকা!
Aamir Khan's house
মুম্বইয়ের বান্দ্রা ওয়েস্ট-এ সলমন খানের পড়শি হলেন আমির খান। ৫ হাজার বর্গফুট জায়গা জুড়ে থাকা বেলা ভিস্টা অ্যাপার্টমেন্টস-এ থাকেন তিনি। মডার্ন এশিয়ান ও ইউরোপিয়ান কায়দায় তৈরি এর অন্দরমহল। স্ত্রী কিরণ রাও ও ছেলে আজাদও থাকেন আমিরের সঙ্গেই। এর দামটাও জেনে নিন। প্রায় ৬০ কোটি টাকা!
akshay's house
মুম্বইয়ের প্রাইম বিচে রয়েছে অক্ষয় কুমারের বিশাল দোতলা বাংলো। বলিউডে তেমন নামডাক হওয়ার আগেই এই প্লটটি কেনেন অক্ষয়। যে ডিজাইনাররা সইফ আলি খানের বাংলো সাজিয়েছিলেন, তাঁরাই অক্ষয়ের অন্দরের খেয়াল রেখেছেন। বলি-সেলেবদের সবচেয়ে দামি বাংলোদের মধ্যে অন্যতম এই বাংলোটি। এর দাম নাকি প্রায় ৮০ কোটি টাকা!
Shilpa Shetty's house
মুম্বইয়ের হরে রাম হরে কৃষ্ণ মন্দিরের কাছেই রয়েছে রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির বিলাসবহুল বাংলো। নাম ‘কিনারা’। দামটা শুনে অনেকেরই মাথা ঘুরে যেতে পারে। এর দাম নাকি ১০০ কোটি টাকা! শিল্পা নিজেই এটি মনের মতো করে সাজিয়েছেন।
shah rukh's house
বলিউড বাদশা শাহরুখ খান যে মন্নত-এ থাকেন, তা তো অনেকেই জানেন। এ বাংলোটি যে তাঁর অত্যন্ত প্রিয়, তা বহু বার বলেছেন শাহরুখ। এক বার তো বলেও বসেন, “কখনও যদি আমার টাকাপয়সা চলে যায়, আমি সব কিছু বেচে দেব। তবে কখনই মন্নত বিক্রি করব না।” ২০০ কোটি টাকার মন্নতের মালিকই তো এমনটা বলতেই পারেন!

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন