• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

ব্যর্থ কেরিয়ার, বিয়ের আগে পরে বহু প্রেম, এই বলি নায়িকার বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেন পরিচারিকাও

শেয়ার করুন
১৯ kim main
এক সময়ে চুটিয়ে সিনেমা করেছেন। শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। আবার রিয়েল লাইফে তারকা ক্রিকেটারের সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর। চিনতে পারছেন এই বলি অভিনেত্রীকে?
১৯ yuvi
এক সময়ে এই নায়িকার সঙ্গে এই তারকা ক্রিকেটারের সম্পর্ক নিয়ে বহু জল্পনা ছিল বলিউডের অন্দরে। এক সঙ্গে নৈশভোজ, পার্টি, সিনেমা দেখা-সহ অনেক জায়গাতেই দেখা যেত তাঁকে ও এই তারকা ক্রিকেটারকে। ইনি কিম শর্মা, ‘মহব্বতেঁ’র সঞ্জনা। মনে পড়ে তাঁকে?
১৯ kim
‘ডর’, ‘মহব্বতেঁ’, ‘ফিদা’— এই হিন্দি ছবিগুলির কথা মনে পড়ে? এ সব ছবির কমন ফ্যাক্টর অভিনেত্রী ছিলেন কিম।
১৯ kim
১৯৮০ সালে জন্ম মহারাষ্ট্রে। এর পর মডেলিং দিয়ে তাঁর কেরিয়ার শুরু। দিল্লিতে বেড়াতে গিয়ে নাকি আচমকা অফার আসে এই পেশায় আসার। এর পর একাধিক নামী ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন। অভিনয় করেছেন ১৮টি বলিউড ছবিতে।
১৯ kim
সম্পর্কে বলিউড অভিনেতা অর্জুন রামপালের তুতো বোন কিম। যদিও দাদার সঙ্গে কখনও স্ক্রিন শেয়ার করেননি তিনি।
১৯ kim
২০০০ সালে ঐশ্বর্যা-শাহরুখের পাশে ‘মহব্বতেঁ’ ছবিতে অভিনয় করে নজর কাড়েন কিম। সেই ফিল্মের সেট থেকেই প্রেম অভিনেতা যুগল হংসরাজের সঙ্গে। যদিও সে প্রেম ছিল ক্ষণস্থায়ী।
১৯ kim
এর পর ২০০৩ সাল পর্যন্ত এক ভিডিয়ো জকি যুধিষ্ঠিরের সঙ্গে নাকি কিম সম্পর্কে ছিলেন।
১৯ kim
এর পরেই ২০০৪ সালে তাঁর জীবনে আসেন যুবরাজ সিংহ। ভারতের তারকা ক্রিকেটারের সঙ্গে বহু বার দেখা গিয়েছে তাঁকে। যখন তাঁদের নিয়ে গুঞ্জন চরমে ওঠে, তখনই ব্রেক আপ হয়ে যায় তাঁদের। শোনা যায়, যুবরাজ নাকি কিমকে বিয়ে করতে অস্বীকার করেন। পরে ২০১৯ সালে একটি পার্টিতে সস্ত্রীক যুবির সঙ্গে ছবি তুলতেও দেখা গিয়েছিল কিমকে।
১৯ kim
যুবরাজের পর স্পেনের বিখ্যাত গায়ক কার্লোস মারিনের সঙ্গেও কিমের স্বল্পকালীন সম্পর্ক ছিল বলে শোনা যায়। ২০০৮ সালে নাকি তাঁদের এনগেজমেন্টও হয়ে গিয়েছিল। কিন্তু সে সম্পর্কও পরিণতি পায়নি।
১০১৯ kim
২০১০-এ কেনিয়ার ব্যবসায়ী আলি পুনজানিকে বিয়ে করেছিলেন কিম। কেনিয়ায় নতুন সংসার পেতেছিলেন। কয়েক বছর পরে সেই সম্পর্কে ফাটল ধরে।
১১১৯ kim
এক সময় শোনা গিয়েছিল, কিমকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন তাঁর স্বামী আলি পুনজানি। সে সময় যদিও সেই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন নায়িকা।
১২১৯ ali kim
২০১৬ সালে আলিকে ছেড়ে কিম নাকি ভারতে ফিরে আসতে বাধ্য হন। তার পরই নাকি এক বলি অভিনেতার প্রেমে পড়েন নায়িকা।
১৩১৯ harsha
শোনা যায় কিম নাকি ডেট করছেন অভিনেতা হর্ষবর্ধন রানেকে। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁকে কিম লেখেন, ‘হ্যাপি বার্থডে বেবি…।’ সে কথা প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় গুঞ্জন।
১৪১৯ harsha
এক বন্ধুর মাধ্যমে কিম এবং হর্ষবর্ধনের আলাপ হয়েছিল। একটি ফ্যাশন শো-এ প্রথম দু’জনে ক্যামেরার সামনে আসেন। তার পর থেকেই তাঁদের মধ্যে নাকি ঘনিষ্ঠতার শুরু।
১৫১৯ arjun
ডিজাইনার অর্জুন খন্নার সঙ্গে কিমের সম্পর্কের গসিপ শোনা গিয়েছিল, বলিউডের বেশ কয়েকটি পত্র-পত্রিকায় সে কথা প্রকাশিত হয়। কিমের জন্যই নাকি অর্জুনের সঙ্গে তাঁর স্ত্রী শেফালির সাংসারিক অশান্তি চরমে ওঠে। এমনকি কিম ও অর্জুন লিভ টুগেদার করতেন বলেও শোনা গিয়েছিল।
১৬১৯ kim
তবে পুনজানির সঙ্গে বিচ্ছেদের পর চরম অর্থনৈতিক সঙ্কটে পড়েন কিম। শোনা যায়, প্রায় কপর্দকশূন্য অবস্থায় মুম্বই ফিরে এসেছিলেন তিনি।
১৭১৯ kim
এর পর বাড়ির পরিচারিকা কিমের নামে থানায় অভিযোগ করেন। জানান, তাঁকে বেতন দেওয়া হচ্ছে না। ছ’মাস কিমের বাড়িতে কাজ করতেন নম্রতা নামের ওই মহিলা।
১৮১৯ kim
তবে কিমের বিরুদ্ধে এ হেন অভিযোগ প্রথম নয়। এর আগের পরিচারিকাকেও নাকি কিম অপমান করে তাড়িয়ে দেন। কারণ অন্য রঙের সঙ্গে সাদা রঙের জামা কাচতে দিয়েছিলেন ওই পরিচারিকা।
১৯১৯ kim
একের পর এক সম্পর্ক, ব্যর্থ প্রেম, কেরিয়ার এ সবের মাঝেও লকডাউন পর্বে ইনস্টাগ্রামে একের পর ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নিজের সঙ্গে সময় কাটিয়েছেন, পোস্টে লিখেছেন এমনই। শোনা যাচ্ছে, একটি রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যেতে পারে তাঁকে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন