• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

রোলস রয়েস থেকে অডি, কোন বলিতারকা কোন গাড়ি চড়েন?

শেয়ার করুন
১১ car
বলিস্টারদের গাড়ির শখের কথা অজানা নয়। কেউ চড়েন বুগাটি ভেরন আবার কারও পছন্দ রোলস রয়েস ফ্যান্টম। এক ঝলকে দেখে নেওয়া যাক কার ঝুলিতে কী গাড়ি রয়েছে। কারটা সবচেয়ে দামি। আবার কার গাড়ি দৌড়ে খানিক পিছিয়ে?
১১ srk
শাহরুখ খান: পছন্দের দিক দিয়ে বেশ খুঁতখুঁতে তিনি। কিং খানের সংগ্রহে রয়েছে অডি এ৬, যার দাম এক কোটি টাকার কাছাকাছি। এ ছাড়াও রয়েছে বিএমডব্লিউ ৬ এবং ৭ সিরিজ, বারো কোটি টাকার একটি বুগাটি ভেরন এবং বিএমডব্লিউ আই-৮ যার দাম ২ কোটি টাকার উপরে।
১১ akki
অক্ষয় কুমার: তাঁর লিস্টও নেহাতই কম নয়। রয়েছে, মার্সেডিজ জিএলস যার দাম প্রায় ২ কোটি টাকা। এ ছাড়াও রয়েছে, পোরসা, রোলস রয়েস ফ্যান্টম, রেঞ্জ রোভার ভগ।
১১ deepika
দীপিকা পাড়ুকোন: অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক পান তিনি। তাঁর সংগ্রহে রয়েছে মিনি কুপার, অডি কিউ৭, এ৮এল যার বাজার মুল্য প্রায় ১ কোটি ২০ লক্ষ টাকা।
১১ salman
সলমন খানের সংগ্রহে রয়েছে ‘বিএমডব্লিউ এক্স সিক্স’, ‘ল্যান্ড রোভার’, ‘রেঞ্জ রোভার’, ‘ভোগ’ এবং ‘অডি’র মতো দামী গাড়ি।
১১ hrittik
হৃতিক রোশন: গাড়ির মধ্যে স্টেটাস সিম্বল বহন করে নিয়ে আসা রোলস রয়েস রয়েছে হৃতিকের কাছে। রোলস রয়েস সিরিজের গোস্ট ২ ব্যবহার করেন তিনি। যার দাম প্রায় সাত কোটি টাকা।
১১ alia
আলিয়া ভট্ট : রণবীরের মতো দামি গাড়ির শখ রয়েছে আলিয়া ভট্ট-রও। তাঁর সংগ্রহে রয়েছে বিএমডব্লিউ ৭ সিরিজ, অডি কিউ৭ এবং ল্যান্ড রোভার রেঞ্জ যার বাজারমুল্য প্রায় ৭০ লক্ষ টাকা।
১১ car
আমির খান ‘সত্যমেব জয়তে’ শো-এর হোস্ট হয়ে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন আমির খান। এর পরেই ১০ কোটি টাকা খরচ করে ‘মার্সিডিজ এস সিক্স হান্ড্রেড সেডান’ গা়ড়ি কিনে ফেলেন মিস্টার পারফেকশনিস্ট। গাড়িটি বোমা-নিরোধী। এ ছাড়াও তাঁর সংগ্রহে রয়েছে, রোলস রয়েস গোস্ট।
১১ car
করিনা কপূর খান: করিনা কপূর খানও গাড়ির ব্যাপারে ভীষণ শৌখিন। তাঁর সংগ্রহে ‘বিএমডব্লিউ সেভেন সিরিজ’ এবং ‘লেক্সাস ৪৭০ এলএস’ রয়েছে, যার দাম প্রায় দু’কোটি টাকার কাছাকাছি।
১০১১ car
রণবীর কপূর: ‘রকস্টার’ রণবীর কপূরের বাইক আর বিভিন্ন ধরনের নামি-দামী গাড়ি কেনা একটা শখ। তাঁর সংগ্রহে রয়েছে ২ কোটি টাকার একটি লাল রংয়ের ‘অডি’ গাড়ি। এ ছাড়াও রয়েছে মার্সেডিজ জি৬তিন এএমজি।
১১১১ car
নওয়াজউদ্দিন সিদ্দিকি: অসচ্ছল পরিবার থেকে উঠে আসা এই অভিনেতার আজ বলিপাড়ায় বেশ নাম কামিয়েছেন। তাঁর কেনা প্রথম গাড়ির ছিল মারুতি এস্টিম। এখন তিনি ব্যবহার করেন মার্সেডিজ বেঞ্জ জিএলস যার দাম এক কোটি টাকার উপরে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন