• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বলিউডের নায়িকা-পরিচালকদের এই সব বিশেষ সম্পর্কের কথা জানেন তো?

শেয়ার করুন
১৬ celeb
এক সঙ্গে কাজ করতে গিয়ে শুধু সহ-অভিনেতারই প্রেমে পড়েন না নায়িকারা, কখনও কখনও তাঁদের মেন্টর-পরিচালকের প্রতিও আকৃষ্ট হন তাঁরা। এই তালিকায় রয়েছেন বলিউডের নামীদামি নায়িকা-পরিচালকরা। দেখে নেওয়া যাক তেমনই কাউকে।
১৬ celeb
মাহি গিলের বলিউডে হাতেখড়ি পরিচালক তিগমাংশু ঢুলিয়ার হাত ধরে ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ ছবিতে। সে সময় নাকি দু’জনকে প্রায়ই একসঙ্গে দেখা যেত। দু’জনের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল। তবে কেউই কখনও এই সম্পর্কের কথা স্বীকার করেননি।
১৬ celeb
ঊর্মিলা মাতন্ডকরের প্রতি একটা গভীর ভাললাগা ছিল পরিচালক রামগোপাল বর্মার। নিজের বহু ফিল্মে তিনি ঊর্মিলাকে সুযোগ দিয়েছেন। তার মধ্যে ‘রঙ্গিলা’ এবং ‘সত্য’ অন্যতম।
১৬ celeb
মিস ইউনিভার্স হওয়ার পর মহেশ ভট্টের ‘দস্তক’ ছবি দিয়ে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেন সুস্মিতা সেন। এই ছবির চিত্রনাট্য বিক্রম ভট্টের লেখা। সে সময় বিক্রম ভট্টের সঙ্গে সুস্মিতার সম্পর্ক নিয়ে অনেক জলঘোলা হয়েছিল। এক সাক্ষাত্কারে বিক্রম স্বীকার করেছিলেন, তাঁর ছেলেবেলার বান্ধবী এবং স্ত্রী অদিতির সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছিল সুস্মিতার জন্য।
১৬ celeb
হাতেগোনা কয়েকটি ছবি করেছেন প্রাচী দেশাই। তার মধ্যে অন্যতম হল ‘বোল বচ্চন’। এই ছবির পরিচালক ছিলেন রোহিত শেট্টি। প্রাচী নাকি তখন নিজের ছোটখাটো সমস্ত বিষয়েই রোহিত শেট্টির থেকে পরামর্শ নিতেন। এমনকি রোহিত তাঁকে শপিং টিপসও দিতেন। দু’জনে লিভ ইন করছেন, বলিউডে এমন গসিপও ছড়িয়েছিল সে সময়।
১৬ celeb
‘দেব ডি-’র পর অনুরাগ কশ্যপ এবং কল্কি কেঁকলার মধ্যে সম্পর্ক তৈরি হয়। তাঁদের দু’জনের ঘনিষ্ঠতা বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। তবে তার পরই সম্পর্ক জটিল হতে শুরু করে। বছর খানেকের মধ্যেই ডিভোর্স হয় দু’জনের।
১৬ celeb
শিবানী দান্ডেকরর সঙ্গে সম্পর্কে রয়েছেন ফারহান আখতার। এই কাপল প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেন। ইতিমধ্যেই বাগদান পর্ব সেরে ফেলেছেন এই যুগল। ২০১৬ সালে ১৬ বছরের প্রথম সম্পর্কে ইতি টানেন ফারহান। তারপর তাঁর জীবনে আসেন শিবানী।
১৬ celeb
জিনাত আমনের প্রতি কতটা টান ছিল দেব আনন্দের? আত্মজীবনীতে ‘রোম্যান্সিং উইথ লাইফ’-এ সে কথা লিখে গিয়েছেন তিনি। ‘হরে রাম হরে কৃষ্ণ’-র বিপুল সাফল্যের পর তাঁদের দু’জনের সম্পর্কের কথা সামনে উঠে আসে।
১৬ celeb
ওয়াহিদা রহমানকে শুধু খুঁজে বারই করেননি অভিনেতা-পরিচালক গুরু দত্ত, তাঁকে নিজের অনুপ্রেরণা মানতে শুরু করেছিলেন। পরিচালক হিসেবে তিনি এতটাই পারফেকশনিস্ট ছিলেন যে, ছবির কাজ পছন্দ না হলে ছবিটির ১০০ শতাংশ সম্পূর্ণ হলেও তা বাতিল করে আবার নতুন করে কাজ শুরু করতেন।
১০১৬ celeb
পরিণীতি চোপড়া নাকি বারংবার পরিচালকদের প্রেমে পড়েন। এর আগে নাকি ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ এবং ‘শুদ্ধ দেশি রোমান্স’ ছবির পরিচালক মণীশ শর্মার প্রেমে পড়েছিলেন এই নায়িকা। সে সম্পর্ক ভেঙে যাওয়ার তিনি আবার এক সহকারী পরিচালকের প্রেমে পড়েছিলেন।
১১১৬ celeb
বলিউডের বিখ্যাত পরিচালক-অভিনেতা রাজ কপূরের সঙ্গে নার্গিসের সম্পর্ক নিয়ে আজও চর্চা হয় বি-টাউনের বিভিন্ন মহলে। চর্চায় কখনও উঠে আসে রাজ কপূর-বৈজয়ন্তীমালার সম্পর্কের কথাও। রাজ কপূর যে এক মহিলা সন্তুষ্ট থাকতে পারতেন না, তা নিজের আত্মজীবনী ‘খুল্লম খুল্লা’-তে ঋষি কপূর জানিয়েছেন।
১২১৬  celeb
পরিচালক সাজিদ খান এবং জ্যাকলিন ফার্নান্ডেজের দীর্ঘ তিন বছরের সম্পর্ক ছিল। ২০১৩ সালে তাঁদের ব্রেক আপ হয়।
১৩১৬ celeb
সুভাষ ঘাইয়ের ১৯৯৭ সালের ছবি ‘পরদেশ’-ই ছিল তাঁর অধীনে মহিমা চৌধুরীর কাজ করা প্রথম এবং একমাত্র সুযোগ। কিন্তু পরিচালক-অভিনেত্রীর এই প্রেম বেশ দিন টেকেনি। মহিমা তাঁর সংস্থার চুক্তি অমান্য করেছেন বলে অভিযোগ করেছিলেন সুভাষ ঘাই।
১৪১৬ celeb
মডেল, অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহের প্রথম স্বামী ছিলেন গল্ফার জ্যোতি রণধাওয়া। ২০১৪ সালে দু’জনের ডিভোর্স হয়। তার পর পরিচালক সুধীর মিশ্রের সঙ্গে তাঁর জড়িয়ে পড়া। ‘ইয়ে শালি জিন্দেগি’, ‘ইনকার’ ছবিতে অর্জুন রামপালের বিপরীতে তাঁকে সুযোগ দিয়েছিলেন পরিচালক।
১৫১৬ celeb
পরিচালক অনুরাগ কশ্যপ এবং কল্কি কেঁকলার সম্পর্ক জটিল হওয়ার পিছনে অভিনেত্রী হুমা কুরেশির অবদান রয়েছে, ইন্ডাস্ট্রিতে এমনই গুঞ্জন। তাঁদের ডিভোর্সের আগে থেকেই নাকি ক্রমশ হুমার ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন অনুরাগ কশ্যপ। আর এই নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত। তবে তাঁদের প্রেমের কথা কখনও অনুরাগ বা হুমা স্বীকার করেননি।
১৬১৬ celeb
চিরকালই খোলামেলা পরিচালক বিক্রম ভট্ট। সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও লুকোচুরি করেননি। তেমনই সুস্মিতার পর তাঁর আমিশা পটেলের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল। সেটাও স্বীকার করেছেন তিনি। তবে সে সম্পর্ক কোনও পরিণতি পায়নি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন