• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

কী ভাবে দিওয়ালি কাটালেন বলি সেলেবরা?

শেয়ার করুন
১৩ Karan Johar's party
গোটা বি-টাউন এখন দিওয়ালি সেলিব্রেশনে ব্যস্ত। তারকাদের বাড়িতে রাখা হয়েছে দীপাবলির পার্টি। প্রতিবারের মতোই এ বারেও কর্ণ জোহর ‘ধর্মা প্রোডাকশন’-এর অফিসে ছিল দিওয়ালি পার্টির আয়োজন। সেই পার্টিতে লাস্যময়ী কিয়ারা এবং কারিনা ওয়েস্টার্ন আউটফিটে নজর কেড়েছেন সবার।
১৩ Karan Johar' party
নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কর্ণ জোহর শেয়ার করেছেন পার্টির নানা মুহুর্তের ছবি। পার্টিতে উপস্থিত ছিলেন অক্ষয় কুমার, বাদশাহ-সহ একাধিক তারকা। পার্টির মেজাজে মেতে ছিলেন সকলেই।
১৩ Karan Johar's party
সারা আলি খান, কার্তিক আরিয়ান, অর্জুন কপূর, সিদ্ধার্থ মালহোত্র, জাহ্ণবী কপূর, নেহা ধুপিয়া— পার্টিতে ছিল বি-টাউনের একাধিক নক্ষত্রের সমাগম। উজ্জ্বল হলুদ রঙের শালোয়ার কামিজে সারা আর সবুজ-গোলাপি লেহেঙ্গায় জাহ্ণবী এথনিক পোশাকে। দুজনেরই পার্টি লুক ছিল নজরকাড়া।
১৩ Karan Johar
পার্টিতে উপস্থিত ছিল কর্ণ কন্যা রুহী আর পু্ত্র যশ। বাবার সঙ্গে রং মিলিয়ে তারাও সেজে ছিল হলুদ পোশাকে। একই এমব্রয়ডির কাজ ছিল তিন জনের পোশাকেই। দিওয়ালির সাজে তারা যেন একেবারেই পারফেক্ট ‘ড্যাডিস গার্ল অ্যান্ড বয়’।
১৩ Amitabh Bachchan
বচ্চন পরিবারও তাদের বাড়িতে সেরেছেন দিওয়ালির পুজো। সদ্য হাসপাতাল থেকে ফিরেছেন ‘বিগ বি’। স্ত্রী জয়ার সঙ্গে দেবীর আরাধনা করলেন অমিতাভ।
১৩ Aishwarya Rai and Abhishek Bachchan
দিওয়ালি উপলক্ষে লাল চুড়িদারে সেজেছিলেন ঐশ্বর্যা আর আরাধ্যা। অভিষেকের পরনে ছিল সাদা পাঞ্জাবি। প্রদীপ হাতে তাঁরা দিওয়ালির পুজো করছেন এমনই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অমিতাভ বচ্চন।
১৩ Virat Kohli And Anushka Sharma
ফ্যানেদের দিওয়ালির শুভেচ্ছা বার্তা জানিয়েছেন বিরুষ্কা। সাদা ওয়াইন কোটে বিরাট ও মাল্টিকালারের লেহেঙ্গায় উৎসবের মরসুমে খুনসুটিতে মেতেছেন বিরুষ্কা।
১৩ Sara Ali Khan
মা আমৃতা সিংহ আর ভাই ইব্রাহিমের সঙ্গেই এ বারের দিওয়ালি কাটালেন সারা আলি খান। উজ্জ্বল লাল রঙের চুড়িদারে সারার এই দিওয়ালি লুক ব্যাপক সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।
১৩ Priyanka Chopra
দেশে নয় বিদেশেই স্বামী নিকের সঙ্গে দিওয়ালি সেলিব্রেট করলেন প্রিয়াঙ্কা চোপড়া। সোনালি শাড়ি, কানে ভারী কানের দুল আর হালকা মেকআপেই প্রিয়াঙ্কার দিওয়ালির লুক ছিল সত্যিই প্রশংসনীয়। নিজের পাশাপাশি বাড়িকেও সাজিয়ে তুললেন আলোর রোশনাইয়ে।
১০১৩ Ayushmann Khurrana
সদ্য ক্যানসারের সঙ্গে লড়াই করে ফিরেছেন স্ত্রী তাহিরা। এ বারের দিওয়ালিটা স্ত্রীর সঙ্গেই সেলিব্রেট করলেন আয়ুষ্মান খুরানা। ট্রাডিশানাল আউটফিটেই আয়ুষ্মানের দিওয়ালির লুক ছিল নজরকাড়া।
১১১৩ Alia Bhatt
দিওয়ালির দিনে হালকা সবুজ রঙের চুড়িদারে সেজেছিলেন আলিয়া। এই এথনিক লুকে তিনি তাঁর ভক্তদের জানিয়েছেন দিওয়ালির শুভেচ্ছা।
১২১৩ Bipasha Basu
স্বামী কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে গোলাপি শাড়িতে বচ্চনদের দিওয়ালি পার্টিতে উপস্থিত ছিলেন বিপাশা বসু। গোল্ডেন মিনাকারির বড় ঝুমকো, আর গলায় ভারী হারে বিপাশার পার্টি লুক ছিল নজরকাড়া।
১৩১৩ Shraddha Kapoor and Raveena Tandon
বচ্চনদের পার্টিতেও সেদিন ছিল তারকার সমাগম। পিচ রঙের চুড়িদারে রবিনা টন্ডন থেকে বেগুনি কাঞ্জিভরমে শ্রদ্ধা কপূর বাদ ছিলেন না কেউই।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন