• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

দুবাইয়ে শাহরুখের রাজকীয় প্রাসাদ ‘জন্নত’-এর অন্দরে কী কী রয়েছে দেখলে চমকে যাবেন

শেয়ার করুন
১৩ jannat
১৯৯৭-এ একটি ফিল্মের শুটিংয়ে মুম্বইয়ে ‘মন্নত’-এর সামনে নেচেছিলেন শাহরুখ খান। গানটা ছিল ‘চাঁদ তারে তোড় লায়ু?’ ‘ইয়েস বস’ নামের সেই ফিল্ম করার সময় ‘মন্নত’-এর মালিক কিন্তু তিনি ছিলেন না।
১৩ mannat
শাহরুখ তখন জানতেন না যে, এক দিন এই প্রাসাদই তাঁর হবে। সদিচ্ছা আর কঠোর পরিশ্রমের ফল যে মেলে, তার প্রমাণ, ইন্ডাস্ট্রিতে কোনও ‘গডফাদার’ না থাকা সত্ত্বেও শাহরুখের আজ এই জায়গায় পৌঁছে যাওয়া।
১৩ mannat
ভোগ ম্যাগাজিনের সৌজন্যে সম্প্রতি মন্নত-এর অন্দরমহলের একটা ঝলক প্রকাশ্যে এসেছে। ‘ভোগ’ গৌরী খানের সঙ্গে মন্নতেই ফোটোশুট করেছিল।
১৩ jannat
শাহরুখ খানের জীবনযাত্রা যে কতটা রাজকীয়, তার আঁচ সেই ফোটোশুট থেকেই জানা গিয়েছে। তবে, শাহরুখের তো আর একটা প্রাসাদ নয়। দুবাইয়ের পাম জুমেইরাহ-তেও একটা রয়েছে।
১৩ jannat
‘মন্নত’-এর সঙ্গে মিল রেখেই এই বাড়ির নাম দিয়েছেন ‘জন্নত’। ২০০৭-এর সেপ্টেম্বরে এই ‘ভিলা’ শাহরুখকে উপহার হিসাবে দিয়েছিলেন দুবাইয়ের এক ব্যবসায়ী নাখীল।
১৩ jannat
দোতলা এই ভিলা প্রায় ১৪ হাজার বর্গ ফুটজোড়া। তার মধ্যে সাড়ে আট হাজার বর্গ ফুট এলাকা জুড়ে রয়েছে বিলাসবহুল বাড়ি।
১৩ jannat
এই ১৪ হাজার বর্গফুট এলাকায় বাইরের কারও প্রবেশ একেবারেই নিষিদ্ধ। কড়া নিরাপত্তায় মোড়া দিবারাত্রি। এই ভিলার আনুমানিক দাম ১৮ কোটি টাকা।
১৩ jannat
এই খান-ভিলায় ৬টা বেডরুম রয়েছে। দুটো রিমোট কন্ট্রোলড গ্যারাজ, নিজস্ব সুইমিং পুল তো রয়েছেই, এ ছাড়াও রয়েছে ব্যক্তিগত সমুদ্রসৈকতও। তার রাজকীয়তার ছাপ এতটাই যে, ভিলা না বলে একে প্রাসাদ বলাই শ্রেয়।
১৩ jannat
সেই সমুদ্রসৈকতে মাছ ধরা এবং নানা বিনোদনের সুবিধা রয়েছে। এই প্রাসাদ থেকে দুবাই স্কাইলাইনও পরিষ্কার ভাবে দেখা যায়।
১০১৩ jannat
ভিলার কোন অংশটা শাহরুখ-গৌরীর সবচেয়ে পছন্দের? এক সাক্ষাত্কারে গৌরী জানান, বৈঠকখানার একটা সোফা। সেই সোফায় বসে চায়ের কাপ হাতে বাইরের বাগান আর সমুদ্রের দিকে তাকিয়ে ঘণ্টার পর ঘণ্টা তাঁরা কাটিয়ে দেন।
১১১৩ jannat
তিন সন্তানের পছন্দের অংশ কোনটা? ওই সাক্ষাৎকারেই গৌরী খান জানিয়েছিলেন, তিন সন্তানের আলাদা আলাদা পছন্দের কথা। আরিয়ান ঘরে বসে ভিডিয়ো গেম খেলতে পছন্দ করে। তাই তার ঘরের দেওয়ালে বড় টিভি লাগানো হয়েছে। বেশির ভাগ সময় সে ঘরেই থাকে।
১২১৩ jannat
সুহানা আবার আউটডোর-গার্ল। সারা ক্ষণ বিচে থাকতেই পছন্দ করে। যখনই তাঁরা সপরিবারে দুবাইয়ের ‘জন্নত’-এ গিয়ে ওঠেন, নিজের ঘরে প্রায় থাকেই না সুহানা। ছোট ছেলে আব্রামও তাই। খুব ছোট তাই বিচেই খেলা করে বেড়ায় সারা ক্ষণ।
১৩১৩ jannat
শুধু মুম্বইয়ের বান্দ্রায় ‘মন্নত’ বা দুবাইয়ের ‘জন্নত’ নয়, শাহরুখের দিল্লিতেও একটি বাংলো রয়েছে। লন্ডনেও রয়েছে ১৬৭ কোটি টাকার একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন