• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

প্রি-হোলি পার্টি! প্রিয়ঙ্কা-নিক থেকে ক্যাটরিনা-ভিকি, অম্বানীদের বাড়িতে চাঁদের হাট

শেয়ার করুন
১৩ holi
মুকেশ এবং নীতা অম্বানী মেয়ে ঈশা ২০১৮ সালে আনন্দ পিরামলকে বিয়ে করেন ঈশা। এ বছর একটা ল্যাভিশ প্রি-হোলি পার্টি দিয়েছিলেন অম্বানী কন্যা। অম্বানীর পার্টি বলে কথা, বলিউড সেখানে থাকবে না, তা কি হয়!
১৩ holi
মুম্বইয়ের বাড়িতে এই পার্টির আয়োজন করা হয়েছিল। প্রিয়ঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল থেকে রাজকুমার রাও, জ্যাকলিন ফার্নান্ডেজ, বলতে গেলে গোটা বলিউডই হাজির হয়েছিল এক ছাদের তলায়।
১৩ holi
হোলি পালন করতে দ্বিতীয় বাড়িতে হাজির হয়েছিলেন গায়ক-অভিনেতা নিক জোনাসও। প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে এই প্রথম হোলিতে মাতলেন তিনি। ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলের সঙ্গে প্রচুর ছবি আর ভিডিয়োও শেয়ার করেছেন হোলির।
১৩ holi
ফ্লোরাল প্রিন্টের লেহেঙ্গা পরে পার্টি এসেছিলেন জ্যাকলিন। তবে খুব বেশি সময় থাকেননি তিনি। আরও রঙিন হয়ে কিছুক্ষণ পরই পার্টি থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি।
১৩ holi
নামের সঙ্গে মানানসই পোশাক পরে এসেছিলেন সোনালি বেন্দ্রে। সোনালি রঙের লেহঙ্গা। আর তার উপর রংবেরঙের আবিরের ছোঁয়া। সবটা মিলিয়ে অসাধারণ লাগছিল তাঁকে।
১৩ holi
২০১০ সাল থেকে অভিনেত্রী পত্রলেখা পালের সঙ্গে সম্পর্কে রয়েছেন রাজকুমার রাও। ঈশা অম্বানীর প্রি-হোলি পার্টিতে নিজের পার্টনারকে নিয়েই হাজির হয়েছিলেন রাজকুমার রাও। রাজকুমার পরেছিলেন নীল রঙের কুর্তা আর পত্রলেখা সাদা লেহঙ্গা।
১৩ holi
ক্যাটরিনা কইফ আর ভিকি কৌশল দুজনেই এসেছিলেন সাদা রঙের পোশাক পরে। কালো রঙের প্রিন্ট করা খুব সুন্দর একটা সাদা লেহঙ্গা পরেছিলেন ক্যাটরিনা আর ভিকি সাদা শার্ট আর ক্যাজুয়াল ব্লু জিন্স।
১৩ holi
২০১২ সালে রোম্যান্টিক কমেডি ফিল্ম ককটেল-এ ডেবিউ করেন দিয়ানা পেন্টি। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন মডেলও। ইশা অম্বানীর প্রি-হোলি পার্টিতে আমন্ত্রিত অতিথিদের তালিকায় তাঁর নামও ছিল। সাদা রঙের শাড়ি আর সঙ্গে ফুলহাতা ব্লাউজ পরে এসেছিলেন তিনি।
১৩ holi
অভিনেত্রী নীলম উপাধ্যায়ের সঙ্গে এই পার্টিতে হাজির ছিলেন সিদ্ধার্থ চোপড়া। প্রিয়ঙ্কা চোপড়ার ভাই সিদ্ধার্থ চোপড়া। অভিনেত্রী নীলম উপাধ্যায়ের সঙ্গে পার্টিতে আসা নিয়ে জল্পনা শুরু হয়েছে তাঁদের সম্পর্ক নিয়েও। এমনকি, প্রিয়ঙ্কা চোপড়া পারিবারিক হোলি ছবিতেও নীলমকে দেখা গিয়েছে।
১০১৩ ambani
এ তো গেল তারকাদের কথা। অম্বানী পরিবার এই দিন কেমন ভাবে নিজেদের সাজিয়ে তুলেছিলেন জানেন?
১১১৩ isha
পার্টি পরিচালনায় দায়িত্বে ছিলেন অম্বানী-কন্যা ঈশা। পুরো পার্টিটা সংগঠিত করা এবং তার উপর এতগুলো সেলেবের দেখাশোনা করা, খুবই ঝক্কির কাজ। সেই কাজ খুব সুষ্ঠুভাবেই সামলেছেন ঈশা। সাদার উপর গোলাপি আর কমলা প্রিন্টের গাউন পরেছিলেন তিনি।
১২১৩ shloka
ঈশার মতোই হাল্কা রঙের পোশাক পছন্দ করেছেন তাঁর বাল্যবন্ধু শ্লোকাও। মুকেশ অম্বানীর বড় পুত্রবধূ শ্লোকার পরনেও ছিল সাদার উপরে রংবেরঙের ছাপা গাউন।
১৩১৩ holi
আর অম্বানী পরিবারের রানি নীতা অম্বানী পরেছিলেন ঘিয়ে রঙের লেহঙ্গা। আর তাঁর ডান কাঁধে ছিল ওই একই রঙের সোনালি জরির কাজ করা ওড়না।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন