• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

‘বিশেষ’ এক জনের দৃষ্টি আকর্ষণের জন্য করা আমির-কন্যার ফটোশুটের এই ছবিগুলো দেখেছেন?

শেয়ার করুন
১৪ ira
শুধুমাত্র বিশেষ একজনের দৃষ্টি আকর্ষণের জন্য এত উদ্ভট পোশাক! বুঝলেন না তো! কথা হচ্ছে আমির খানের মেয়ে ইরা খানের সম্পর্কে।
১৪ ira
সম্প্রতি ইরা খান এমন একটি ফটোশুট করেছেন, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।ইরা সেই ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন।
১৪ ira
ইনস্টাগ্রামে পোস্ট হওয়া সেই ছবিগুলোর একটিতে অদ্ভুত মেকআপ করেছেন ইরা। একটিতে আবার গাঢ় লাল রঙের পোশাক পরে বিছানায় শুয়ে নিজের পোশাক কাঁচি দিয়ে নিজেই কাটছেন।
১৪ ira
কোনওটায় আবার জঙ্গলে দাঁড়িয়ে। আর তার পরই একটা গাছের ডাল নিয়ে বন্দুকের মতো সেটা তাক করলেন ক্যামেরার দিকে। ঠিক যেন কারও আগমনের বার্তা পেয়ে বন্দুক তাক করেছেন।
১৪ ira
ইরা খানের এই ফটোশুট নিয়ে বিস্তর আলোচনা শুরু হয়েছে। ফটোশুটের ক্যাপশনে ইরা লিখেছেন, ‘যখন আপনার স্টাইলিস্ট ফটোশুটে আসেন না আর আপনি তাঁকে মিস করেন। আপনি যদি তাঁর দৃষ্টি আকর্ষণ করতে চান, তা হলে এমন বোকা বোকা ছবি তুলে তাঁকে বিব্রত করুন’।
১৪ ira
কিন্তু কেন হঠাত্ স্টাইলিস্টের নজর কাড়তে এমন ভাবে উঠেপড়ে লেগেছেন ইরা?
১৪ ira
এই তারকা কন্যা আসলে তারকা হওয়ার দৌড়ে নেমে পড়েছেন। ‘মেডিয়া’ নামে এক ফিল্মে তিনি ডিরেক্টরিয়াল ডেবিউ করছেন। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন হেজেল কিচ।
১৪ ira
ফটোশুট তারকাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু স্টাইলিস্টকে বারবার বলা সত্ত্বেও নাকি তিনি ইরার ফটোশুটে আসছেন না। স্টাইলিস্ট যাতে তাঁর সমস্ত কাজ ফেলে ফটোশুট করেন, তাই এটা ছিল ইরার চাল।
১৪ ira
আমির কন্যার বয়স মাত্র ২২ বছর। মুম্বইয়ে ১৯৯৭ সালে তাঁর জন্ম। সুপারস্টার আমির এবং তাঁর প্রাক্তন স্ত্রী রীনার মেয়ে ইরা। এই ফোটোশুটের আগেও শিরোনামে এসেছিলেন তিনি। যখন জানিয়েছিলেন তাঁর প্রেম সম্পর্কে। ইনস্টাগ্রামে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি এখন কাউকে ডেট করছেন? উত্তরে তিনি নিজের এবং মিশাল কৃপালনীর ছবি দেন। সেই সঙ্গে ছবিতে ট্যাগও করে দেন মিশালকে।
১০১৪ ira
শোনা গিয়েছিল, তিনি ভবিষ্যতে ছবি পরিচালনায় আসতে চান। তবে তাঁর সাম্প্রতিক ফোটোশুট উস্কে দিয়েছে অভিনয়ে আসার সম্ভাবনাও। তবে ইরা নিজে জানিয়েছিলেন তিনি সুরকার ও সঙ্গীত পরিচালক হতে চান।
১১১৪ ira
ইরা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া স্টার হয়ে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর একাধিক ছবি শেয়ার হয়। ইরার বয়ফ্রেন্ড কে? ইরা কখন কোথায় পার্টি করছেন, এগুলোর প্রায় কিছুই অজানা থাকে না তাঁর ফ্যানেদের কাছে।
১২১৪ ira
টমবয় ইরার রূপ ও ক্যারিশ্মায় মুগ্ধ বলিউড। পশুপ্রেমী ইরা খেলাধূলাতেও সমান আগ্রহী।
১৩১৪ ira
ইরার কাছে ফ্যাশন হল নতুন আবিষ্কারের পথ। তাঁর ফোটোশুট সেই দিশাই দেখায়। এর আগের ফোটোশুটে তিনি বেছে নিয়েছিলেন বোহেমিয়ান লুক। আর তাঁর ক্যাপশন ছিল, ‘হু আর ইউ’। সেই ফটোশুট নিয়েও চর্চা হয়েছিল।
১৪১৪ ira
পরিচালনার পাশাপাশি অভিনয়ে পর্দা কবে মাতাবেন ইরা, সেই অপেক্ষাতেই রয়েছেন তাঁর ফ্যানেরা। আপাতত সাহসী ফোটোশুটে ইন্টারনেট মাতাচ্ছেন আমির-কন্যা।

Advertisement

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন