• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

২০ তারিখ জন্মদিন! তার আগেই জমজমাট তৈমুরের প্রি বার্থ ডে পার্টি

শেয়ার করুন
Saif, Kareena and Taimur
ডিসেম্বরের ২০ তারিখ ২ বছরের হয়ে যাবে পটৌডী পরিবারের ছোটে নবাব তৈমুর আলি খান পটৌডী। সেই মহা সেলিব্রেশনের আগে প্রি বার্থ ডে পার্টি দিলেন সইফ আলি খান এবং করিনা কপূর।
Karishma and her son
তৈমুরের প্রি বার্থ ডে পার্টিতে বেশির ভাগ তারকা পুত্র-কন্যাদেরই ভিড় ছিল। করিশ্মা কপূরের পুত্র এবং কন্যা কিয়ান এবং সমিয়েরা, তৈমুরের বোন সোহা আলি খানের কন্যা ইনায়া, অভিনেতা রণবিজয় সিংহের কন্যা এবং আরও অনেকেই।
Randhir and Bobbita
সোহা আলি খান তো ছিলেনই। ছিলেন করিনার প্রিয় দুই বন্ধু অমৃতা এবং মালাইকা অরোরা। তৈমুরের দাদু-দিদা অর্থাৎ রনধীর কপূর এবং ববিতাও ছিলেন নাতি তৈমুরের প্রি-বার্থ ডে পার্টিতে।
Gifts
হরিয়ানাতে পটৌডী প্যালেসেই হয়েছে তৈমুরের প্রি বার্থ ডে সেলিব্রেশন। আর ছোটে নবাবের প্রাক জন্মদিন উদ্‌যাপনে পটৌডী প্যালেসের সাজ ছিল চোখে পড়ার মতো। চমক ছিল উপহারেও।
Kareena and Taimur
তবে ২০ ডিসেম্বর তৈমুরের জন্মদিন মুম্বইতেই সেলিব্রেট করতে চলেছেন সইফ এবং করিনা। বলি সূত্রের খবর, সেই দিন বলিউডের বেশ কিছু তারকার থাকার সম্ভাবনা রয়েছে।
Taimur
শাহরুখ খানের পুত্র আব্রাম, অভিষেক-ঐশ্বর্যার কন্যা আরাধ্যা, তুষার কপূরের পুত্র লক্ষ্য ছাড়াও আরও বেশ কিছু স্টারকিড উপস্থিত থাকবে তৈমুরকে শুভ জন্মদিন জানাতে।
Taimur
স্কুলে যাওয়াও ইতিমধ্যে শুরু করেছে তৈমুর। তাই মুম্বইতে তৈমুরের বার্থ ডে পার্টিতে থাকছে তার স্কুলের বন্ধুরাও।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন