• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

পোশাক পরিবর্তনের সময় এই বলি অভিনেত্রীর ভ্যানিটি ভ্যানে নাকি ঢুকে পড়েন প্রযোজক!

শেয়ার করুন
২০ bolly
মন্দানা কারিমি। ইন্দো-ইরানি মডেল-অভিনেত্রী মন্দানার জন্ম তেহরানে। তাঁর মা বাবা ভারতীয়।
২০ bolly
ইরানি মডেল মন্দানা অংশ নিয়েছিলেন বিগ বস সিজন ৯-এ। বিগ বসের সদস্যরা তাঁকে ড্রামা কুইন বলে ডাকতেন।
২০ bolly
বীণা মালিক, সানি লিওন, আলি সেলিম, হেজেল কিচ, এলি আব্রাম, সোফিয়া হায়াতের পর বিদেশি মুখ হিসাবে বিগ বসে পা রাখেন মন্দানা।
২০ bolly
অনুষ্ঠানটির নবম সংস্করণের বিদেশি মুখ কে হতে চলেছেন তা নিয়ে জল্পনা ছিল প্রথম থেকেই। পর্ন স্টার মিয়া খালিফা প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পরই মন্দানাকে এই শো-তে নেওয়া হয়।
২০ bolly
মাঝে মধ্যেই নানা কারণে মন্দানার নাম সংবাদ শিরোনামে উঠে আসে। বলিউডে মাত্র ৫ বছরের কেরিয়ারে তিনি ইতিমধ্যেই বেশ কিছু বিতর্ককে সঙ্গী করে ফেলেছেন।
২০ billy
২০১০ সালে একটি মডেলিং প্রজেক্টে ৩ মাসের জন্য তিনি মুম্বই এসেছিলেন। ফের ২০১৩ সালে তিনি মুম্বই আসেন। এ বার আর মডেলিংয়ের উদ্দেশ্যে নয়। এ বার তিনি বলিউডে কেরিয়ার গড়তে শুরু করেন।
২০ bolly
প্রথম বলি ব্রেক পান ২০১৫ সালে। তাঁর প্রথম ফিল্ম ছিল ‘রয়’। এই ফিল্মে তিনি অতিথি শিল্পী ছিলেন। তার পর ‘ভাগ জনি’তে অভিনয় করেন।
২০ bolly
একতা কপূরের ‘ক্যায়া কুল হ্যায় হম ৩’, ‘ম্যায় অর চার্লস’-এ তাঁর অভিনয় ভাল লেগেছিল দর্শকদের। এখন ‘দ্য ক্যাসিনো’ নামে ওয়েব সিরিজ করছেন তিনি। ‘কোকা কোলা’ নামে একটি ফিল্মেরও কাজ চলছে।
২০ bolly
মন্দানার বলিউড কেরিয়ার গ্রাফ খুব একটা উঁচুতে না উঠলেও তাঁকে ঘিরে বিতর্কের গ্রাফ কিন্তু বেশ উপরে উঠেছে।
১০২০ bolly
কখনও তাঁর বিকিনি পরে ফটোশ্যুট নিয়ে বিতর্ক হয়েছে। কখনও প্রেমিক তথা স্বামীর সঙ্গে সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া হয়েছে সংবাদ মাধ্যমে। তো কখনও পোশাক বদলানোর সময় পরিচালক ইচ্ছাকৃত তাঁর ভ্যানিটি ভ্যানে উঠে পড়ার অভিযোগে সরব হয়েছেন তিনি।
১১২০ bolly
অনেকের মতে এ সবই হল মন্দানার পাবলিসিটি স্টান্ট। কিন্তু মন্দানার দাবি, এ ভাবে তাঁর জনপ্রিয়তার নাকি প্রয়োজন নেই।
১২২০ bolly
জানুয়ারি ২০১৭ সালে মুম্বইয়ের ব্যবসায়ী গৌরব গুপ্তকে বিয়ে করেন তিনি। তাঁর বিবাহিত জীবনও যে মিডিয়ার লাইমলাইটে থাকবে তা স্বাভাবিক। মাত্র কয়েক মাসেই গৌরবের সঙ্গে সমস্যা শুরু হয় মন্দানার।
১৩২০ bolly
তিনি আলাদা থাকতে শুরু করেন। বলিউড সূত্রের খবর, মোটা অঙ্কের খোরপোশও নাকি দাবি করেন তিনি। তবে পরে জানা যায়, গার্হস্থ্য সমস্যার জন্য নাকি দায়ী মন্দানা স্বয়ং!
১৪২০ bolly
ঝামেলার সূত্রপাত হয় গৌরবের ভাই গৌতমের বিয়ে নিয়ে। মন্দানা নাকি কোনও মতেই গৌতমের বিয়ে মেনে নিতে রাজি ছিলেন না। অনেকের খবর, ওই বাড়িতে অন্য কোনও মহিলার উপস্থিতি তিনি বরদাস্ত করতে চাননি।
১৫২০ bolly
গৌতম টিভি অভিনেত্রী স্মৃতি খন্নার সঙ্গে ডেট করছিলেন। তাঁরা বিয়ে করবেন বলেও ঠিক করেন। বাধা হয়ে দাঁড়ান মন্দানা। এই ঘটনায় গৌতমের সঙ্গেও তাঁর ঝামেলা হয়। পরে অবশ্য তাঁদের সম্পর্ক ডিভোর্স পর্যন্ত গড়ায়নি।
১৬২০ bolly
এর পর ২০১৯ সালে রমজান মাসে বিকিনি পরে ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ট্রোলড হন তিনি।
১৭২০ bolly
রমজান মাস চলছে। আর এ সময় বিকিনি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে মন্দানা তাঁর অনুরাগীদের ভাবাবেগে আঘাত করেছেন বলে অভিযোগ করে সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশ। মন্দানার রুচি নিয়েও প্রশ্ন ওঠে নানা মহলে।
১৮২০ bolly
সম্প্রতি নিজের ফিল্মের প্রযোজকের উপরই শ্লীলতাহানির অভিযোগ করে বসলেন নায়িকা।
১৯২০ bolly
মন্দানার অভিযোগ, ফিল্ম ‘কোকা কোলা’-র শ্যুটিং চলাকালীন তিনি যখন ভ্যানিটি ভ্যানে পোশাক বদলাচ্ছিলেন, আচমকাই প্রযোজক মহেন্দ্র ধারিওয়াল সেখানে ঢুকে পড়েন এবং তাঁর উপর চিত্কার করতে শুরু করেন।
২০২০ bolly
ওই প্রযোজক যদিও জানিযেছেন, মন্দানার অভিযোগ পুরোপুরি মিথ্যা। তিনি দরজায় নক করেই ভিতরে ঢুকেছিলেন।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন