• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

পড়াশোনা মাঝ পথে থামিয়েই শুরু অভিনয়, চেনেন এই নায়িকাকে?

শেয়ার করুন
১০ kritika kamra
‘কিতনা মহব্বত হ্যায়’-এর ‘আরোহী’কে মনে আছে? অথবা ‘কুছ তো লোগ কহেঙ্গে’র ‘ডঃ নিধি’? এ ধরনের বেশ কিছু চরিত্রে জনপ্রিয়তা পেয়েছেন কৃতিকা কারমা।
১০ kritika kamra
২০১৪-এ নাচের রিয়ালিটি শো ‘ঝলক দিখলা যা’-তে গিয়েও জনপ্রিয়তা পেয়েছিলেন কৃতিকা। বেশ কিছু শর্ট ফিল্ম, মিউজিক ভিডিয়োতে কাজ করার পর ২০১৮-এ ‘মিত্রো’ ছবির মাধ্যমে বলিউড ডেবিউ করেন তিনি।
১০ kritika kamra
উত্তরপ্রদেশে জন্ম হলেও মধ্যপ্রদেশে বড় হয়েছেন কৃতিকা। দিল্লি পাবলিক স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাশ করার পর ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজিতে পড়াশোনা শুরু করেন। কিন্তু ফার্স্ট ইয়ারের পর সেই পড়াশোনা আর এগিয়ে নিয়ে যেতে পারেননি।
১০ kritika kamra
ফ্যাশন নিয়ে পড়াশোনার সময়ই ‘ইয়াঁহা কে হম সিকন্দর’-এ অভিনয়ের সুযোগ পান কৃতিকা। ফলে পড়াশোনা আর শেষ করা হয়নি। তখন থেকেই অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন তিনি।
১০ kritika kamra
অভিনেতা জ্যাকি ভাগনানির সঙ্গে এক সময় কৃতিকার প্রেমের গুঞ্জন ছিল বলিউডে। কিন্তু সে সম্পর্কে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি তিনি।
১০ kritika kamra
২০১৮-র শেষের দিকে শোনা গিয়েছিল, বয়ফ্রেন্ড উদয় সিংহ গিরির সঙ্গে চুপিচুপি এনগেজমেন্ট সেরে ফেলেছেন কৃতিকা। যদিও সেই খবরকে গসিপ বলে উড়িয়ে দিয়েছিলেন তিনি।
১০ kritika kamra
কৃতিকা সে সময় বলেছিলেন, ‘‘আমি এনগেজড নই। ভাল কিছু হলে তো বলব সেটা। লুকিয়ে রাখব কেন?’’
১০ kritika kamra
সহকর্মী কর্ণ কুন্দ্রার সঙ্গেও কৃতিকার সম্পর্কের জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। যদিও সে সবও গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন তিনি।
১০ kritika kamra
১৮ বছর বয়স থেকে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছেন। এক রকম টেলিভিশনেই তাঁর বড় হয়ে ওঠা বলে দাবি করেন কৃতিকা।
১০১০ kritika kamra
প্রথম থেকেই নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন কৃতিকা। তাঁর কথায়, ‘‘আমি অভিনেতা। পাবলিক ফিগার। নিজের পছন্দেই এই পেশায় এসেছি। ফলে দর্শকের আমার ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ থাকবে। কিন্তু আমার চারদিকে একটা বাউন্ডারি দিয়ে রাখি। তাতে সমালোচিত হলেও কিছু করার নেই।’’

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন