• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

অনুষ্কা, প্রিয়ঙ্কা, শ্রাবন্তী... ‘করবা চৌথ’ পালন বলিউড থেকে টলিউডের

শেয়ার করুন
Celebrities
বৃহস্পতিবার ছিল ‘করবা চৌথ’। স্বামীর মঙ্গল কামনায় সাধারণ থেকে সেলেব, ব্রত রেখেছিলেন অনেকেই। কার্তিক মাসের প্রথম পূর্ণিমার পর কৃষ্ণপক্ষের চতুর্থী তিথিতে বলি-টলি টাউনের সেলেবরা কী ভাবে উদযাপন করলেন এই ব্রত? দেখে নেওয়া যাক।
Anushka Sharma and Virat Kohli
২০১৭-তে সাতপাকে বাঁধা পড়েছিলেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহালি। তাঁদের স্বপ্নের মতো বিয়ে সে সময় নেটিজেনদের মুগ্ধ করেছিল। পেশাগত দিক দিয়ে দু’জনে দুই মেরুর। এক জন বাইশ গজে ছক্কা হাঁকান তো অন্য জন সেলুলয়েডে। স্বামীর মঙ্গল কামনায় ওই বিশেষ দিনে অনুষ্কাও রেখেছিলেন ব্রত।
Bipasha Basu and Karan Singh Grover
বঙ্গললনা বিপাশা বসু। কিছু দিন আগে দুর্গাপুজোয় স্বামী কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে মেতে উঠেছিলেন তিনি। চুটিয়ে খেলেছিলেন সিঁদুরও, এই প্রথম বার। সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা সিঁদুরখেলার ছবিগুলো কুড়িয়েছিল দর্শকদের প্রশংসাও। ‘করবা চৌথ’ পালন করলেন তিনিও।
Raveena Tandon
ফিল্ম ডিস্ত্রিবিউটার অনিল থাদানিকে ২০০৪ সালে বিয়ে করেন অভিনেত্রী রবিনা টন্ডন। তাঁদের বিবাহিত জীবনও বেশ সুখের। লাল রঙের সালোয়ার সুট, হাতে পুজোর সরঞ্জাম নিয়ে ব্রত পালন করতে দেখা গেল তাঁকেও।
Sonali Bendre
সদ্য ক্যানসারকে হারিয়ে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। স্বামী গোল্ডি বহেল সে সময় তাঁর সর্বক্ষণের সঙ্গী ছিলেন। বিশেষ দিনে স্বামীর মঙ্গল কামনায় তিনিও রাখলেন ব্রত। সঙ্গে ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন এবং জয়া বচ্চনও।
Shilpa Shetty with her husband
স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পা শেট্টির রসায়নের কথা বি-টাউনের সব মহলেই পরিচিত। লাল শাড়িতে সেজে শিল্পাও রাখলেন উপবাস।
Priyanka Chopra and Nick Jonas
সিঁথিতে লাল সিঁদুর। ‘করবা চৌথ’-এর দিনে প্রিয়ঙ্কা যেন একেবারে অন্যরূপে। শেয়ার করলেন সেই ছবি। নিকের সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে বাজারে যতই ভুয়ো খবর রটুক না কেন, তাঁরা যে একসঙ্গে ভালই রয়েছেন, ছবিটিই তা জানান দিচ্ছে।
Srabanti Chatterjee
বলিউডের মতো টলি পাড়াও মেতেছিল এই উত্সবে। বিয়ের পর প্রথম ‘করবা চৌথ’। নতুন শাড়ি, গয়না, মেহেন্দিতে সেজে স্বামী রোশনের সঙ্গে উৎসবের আনন্দে মেতে উঠলেন শ্রাবন্তীও।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন