• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

আসছে সেক্রেড গেমস ২, কারা আছেন, কারা বাদ পড়লেন, জেনে নিন খুঁটিনাটি

শেয়ার করুন
১২ SACRED GAMES 2
মুক্তি পাওয়ার কথা ছিল জুনের ২৮ তারিখ। কিন্তু বি-টাউনের কানাঘুঁষোয় শোনা যায়, অভিনেতাদের ডেট পাওয়া নিয়ে সমস্যায় মুক্তি পিছোচ্ছে। তবে ঠিক কবে সে খবর তখনও জানা যায়নি।
১২ BOLE CHURIA MOVIE
নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই শামাস নওয়াব সিদ্দিকির ডেবিউ ফিল্ম ‘বোলে চুড়িয়া’-য় অভিনেতাদের কেউ কেউ ডেট দিয়ে ফেলায় এর মুক্তি পিছিয়েছে বলে প্রযোজক সূত্রে দাবি।
১২ SACRED GAMES
তবে অবশেষে খবর মিলল। ছবির ট্রেলারই জানিয়ে দিল সম্ভাব্য মুক্তির দিনটি। ‘সেক্রেড গেমস ২’। গত ৮ জুলাই ইউটিউবে মুক্তি পেয়েছে এই ট্রেলার। তার পর থেকেই এই ওয়েবসিরিজের দ্বিতীয় সিরিজ নিয়ে জল্পনা শুরু হয়ে যায়।
১২ SACRED GAMES
আসলে নেটফ্লিক্স ইন্ডিয়ার এই ওয়েবসিরিজ নিয়ে ইতিমধ্যেই উন্মাদনা দেখা গিয়েছে। এর প্রথম সিরিজটি এতটাই জনপ্রিয় হয় যে, সিরিজ শেষ হতে না হতেই দ্বিতীয় সিজন নিয়ে ভাবনাচিন্তা শুরু করে দেন প্রযোজক।
১২ TRAILOR
সম্প্রতি সেই দ্বিতীয় সিজনটির ট্রেলারের মুক্তি ঘটেছে। তাতে জানানো হয়েছে আসন্ন ১৫ অগস্ট মুক্তি পেতে চলেছে সেক্রেড গেমস ২। কে কে থাকছেন অভিনয়ে? গল্পই বা কেমন? তার আভাসও মিলেছে।
১২ PANKAJ TRIPATHI
ট্রেলারে দেখা গিয়েছে পঙ্কজ ত্রিপাঠিকে। তাও একজন ‘গুরুজি’-র চরিত্রে। প্রথম সিজনে দেখা গিয়েছিল নওয়াজউদ্দিন সিদ্দিকি ওরফে গায়তণ্ডে তার জীবনে তিন ‘বাপ’-এর কথা বলেছিল। যার মধ্যে ছিলেন প্রভাবশালী ‘গুরুজি’। পঙ্কজই সেই গুরুজি কি না তা জানতে অপেক্ষা আর মাত্র কয়েক দিনের।
১২ PANKAJ
এই গুরুজির কথা প্রথম সিজনে থাকলেও তার উপস্থিতি সে ভাবে ছিল না। কিন্তু ট্রেলার ও আগের সিজনের গল্প আভাস দিচ্ছে দ্বিতীয় সিজনে গুরুজির ভূমিকা গুরুত্বপূর্ণ হতে চলেছে।
১২ SAIF ALI KHAN
ও দিকে গায়তণ্ডে পাঁচ বছর অন্ধকার জগতে গা ঢাকা দিয়ে থাকার পর ফের মুম্বইতে ফিরছে। এর পরের ঘটনা নিয়েই তৈরি হচ্ছে সেক্রেড গেমস-এর দ্বিতীয় পর্ব। তবে এ বার গায়তণ্ডকে মোকাবিলা করতে সরতরাজ ওরফে সইফ আলি খানও নতুন করে তৈরি হচ্ছে।
১২ SACRED GAMES 2
গায়কণ্ড, তার গুরুজির মতলব ও সরতরাজের মধ্যে টক্করই এই সিজনের প্রাণভোমরা। এই পর্বটি যুগ্মভাবে পরিচালনা করছেন অনুরাগ কাশ্যপ ও নীরজ ঘায়ান। প্রথম কিস্তির অন্যতম পরিচালক বিক্রম মোতওয়ানে আছেন শুধু পর্ব পরিচালনার দায়িত্বে।
১০১২ VIKRAM
এই সিরিজ প্রসঙ্গে বিক্রম সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এই পর্বটি আগেরটির চেয়ে একটু বড় কিন্তু আরও গোছানো ও ধারালো। এই পর্বে গল্প আগের চেয়েও টানটান। এ বার এমন কিছু থাকবে যা দর্শকদের কাছে একেবারেই অপ্রত্যাশিত।
১১১২ RADHIKA APTE
তবে এই পর্বে বেশ কিছু পরিবর্তনও লক্ষ্যণীয়। যেমন এই সিরিজে নেই রাধিকা আপ্তে। ট্রেলারেও দেখা যায়নি তাঁকে। তবে এখানেই শেষ নয়, এই পর্বে নতুন চমক হিসেবে দেখা যাবে বলিউড অভিনেত্রী কল্কি কোয়েচলিন ও রণবীর শোরেকে।
১২১২ SACRED GAMES
ট্রেলারে তাঁদের অন্তর্ভূক্তি গল্পের মোড়কে কোন দিকে ঘোরায় এখন সেই অপেক্ষাতেই প্রহর গুনছে নেটিজেনরা। মূলত এই ওয়েব সিরিজের গল্পে মুম্বইয়ের অপরাধ জগৎকে দেখানো হয়েছে। সঙ্গে ইন্দিরা গাঁধীর জরুরি অবস্থা জারি, বোফর্স কেলেঙ্কারি ও ১৯৮৫ সালের শাহ বানু মামলার প্রসঙ্গও রয়েছে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন