• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

একাধিক ব্যর্থ প্রেমের পরে বিয়ে, বয়সের ব্যবধান বা স্বপ্নভঙ্গ ছায়া ফেলেনি সঞ্জয়-মহদীপের দাম্পত্যে

শেয়ার করুন
১২ Sanjay Kapoor
বাকি দু’ভাইয়ের মতো খ্যাতি ইন্ডাস্ট্রিতে পাননি ঠিকই। কিন্তু জনপ্রিয় নায়ক না হয়েও সুদর্শন সঞ্জয় কপূর অনুরাগিণীদের হৃদয়ে ঝড় তুলতে পেরেছিলেন। পর্দার বাইরে তাঁর রঙিন জীবনে এসেছেন একাধিক বিশেষ বান্ধবী।
১২ Sanjay Kapoor
সঞ্জয় কপূরের প্রথম ছবি ‘প্রেম’ মুক্তি পেয়েছিল ১৯৯৫-তে। ছবিতে তাঁর নায়িকা ছিলেন তব্বু। ছ’বছর ধরে কাজ চলার পরে মুক্তি পেয়েছিল ‘প্রেম’। শুধু ছবির নাম বা অনস্ক্রিন রসায়ন নয়, শোনা গিয়েছিল শুটিংয়ের বাইরেও অন্তরঙ্গ সম্পর্ক তৈরি হয়েছিল এর নায়ক-নায়িকার।
১২ Sanjay Kapoor
কিন্তু ইন্ডাস্ট্রিতে কান পাতলে এও শোনা যায়, সময়ের সঙ্গে সঙ্গে দু’জনের সম্পর্ক তিক্ত হয়ে পড়েছিল। শেষ অবধি দু’জনে মুখ দেখাদেখি অবধি বন্ধ হয়ে যায়। সে কারণেই দীর্ঘ দিন ধরে ছবির কাজ চলেছিল।
১২ Sanjay Kapoor
পরে এক সাক্ষাৎকারে সঞ্জয় স্বীকারও করেন, তিনি তব্বুর প্রতি অনুরক্ত ছিলেন। তবে তব্বু কোনওদিন এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।
১২ Sanjay Kapoor
‘সির্ফ তুম’ ছবিতে সঞ্জয়ের নায়িকা ছিলেন সুস্মিতা সেন। তাঁর সঙ্গেও নাকি বিশেষ সম্পর্ক ছিল নায়কের। কিন্তু সঞ্জয়-সুস্মিতা প্রেম দীর্ঘস্থায়ী হয়নি। কী কারণে ভেঙে গিয়েছিল সম্পর্ক, জানতে দেননি তাঁরা।
১২ Sanjay Kapoor
ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছিল, দীর্ঘাঙ্গী সুন্দরীদের প্রতি দুর্বলতা আছে সঞ্জয়ের। সেই রটনাকে কিছুটা সত্যি প্রমাণ করেই তব্বু এবং সুস্মিতার পরে তাঁর জীবনে এসেছিলেন মহদীপ সন্ধু।
১২ Mahdeep Sandhu
মহদীপের জন্ম অস্ট্রেলিয়ার পারথে। মডেলিং এবং অভিনয় করার স্বপ্ন নিয়ে এসেছিলেন বলিউডে। কিন্তু মহদীপের প্রথম ছবি ‘শিবম’ মুক্তি পায়নি।
১২ Sanjay Kapoor
এরপর তাঁকে দেখা গিয়েছিল শুধু একটি মিউজিক ভিডিয়োয়। ২০০২ সালে মহদীপকে বিয়ে করেন সঞ্জয়। বিয়ের পরে অভিনয় বা মডেলিং, কোনওটাই করেননি মহদীপ।
১২ Mahdeep Sandhu
এখন তিনি প্রতিষ্ঠিত জুয়েলারি ডিজাইনার। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট জনপ্রিয়।
১০১২ Sanjay Kapoor
সঞ্জয় চেয়েছিলেন জনপ্রিয় নায়ক হতে। কিন্তু পারেননি। মহদীপেরও নায়িকা হওয়ার স্বপ্ন পূর্ণ হয়নি। কিন্তু দু’জনের স্বপ্নভঙ্গের ছায়া পড়েনি তাঁদের সম্পর্কে।
১১১২ Sanjay Kapoor
সঞ্জয় এবং মহদীপের বয়সের ব্যবধান সতেরো বছরের। কিন্তু সেই ব্যবধানও তাঁদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায়নি। বলিউডের বাকি তারকাদের কাছেও সঞ্জয়-মহদীপ জুটি ঈর্ষণীয়।
১২১২ Sanjay Kapoor
ব্যক্তিগত জীবনকে তাঁরা পেশার দুনিয়া থেকে দূরেই রাখেন। মেয়ে শানায়া এবং ছেলে জাহানকে তাঁদের নিভৃত সংসারে প্রবেশ করে না বলিউডি গ্ল্যামারের রোশনাই।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন