• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

এই ভাসমান রেস্তোরাঁতেই হবে ‘পদ্মাবত’-এর সাকসেস পার্টি

শেয়ার করুন
Padmaavat
আগামী ২৪ ফেব্রুয়ারি সঞ্জয় লীলা ভন্সালীর ৫৬ তম জন্মদিন। আর সেদিনই ‘পদ্মাবত’-এর সাফল্য উদ্‌যাপন করতে চান পরিচালক। তবে যেমন-তেমন করে নয়, সেলিব্রেশন হবে সমুদ্রের জলে ভেসে। হ্যাঁ, মিড-ডে’র খবর অনুযায়ী মুম্বইয়ের ভাসমান রেস্তোরাঁ ‘আর্ক ডেক বার’-এ বসতে চলেছে জমকালো আসর।
Padmaavat
বহু বাধা পেরিয়ে মুক্তির পর ‘পদ্মাবত’ যে দর্শকদের মন জয় করেছে তা আর বলার অপেক্ষা রাখে না। ছবির বক্স অফিস কালেকশনই বলে দিচ্ছে ‘পদ্মাবত’-এর সাফল্য কতটা।
Padmaavat
বক্স অফিস ইন্ডিয়ার সূত্র অনুযায়ী, এ দেশে ইতিমধ্যেই ছবি ব্যবসা করেছে ২৭৬ কোটি টাকার। বিশ্বজুড়ে ছবির মোট কালেকশন ইতিমধ্যেই ৫০০ কোটি ছাড়িয়েছে।
Padmaavat
শাহিদ কপূর হয়তো এই সেলিব্রেশনে যোগ দিতে পারবেন না। কারণ এই মুহূর্তে উত্তরাখণ্ডে ‘বাত্তি গুল মিটার চালু’ ছবির শুটিংয়ে ব্যস্ত শাহিদ।
Padmaavat
‘আর্ক ডেক বার’-এর পার্টিতে ছবির অভিনেতাদের সঙ্গে থাকতে পারেন সঞ্জয় লীলা ভন্সালীর ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা। থাকতে পারেন বলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটিও। তালিকা তৈরি হয়েছে প্রায় দেড়শো জনের।
Padmaavat
‘আর্ক ডেক বার’ মুম্বইয়ের প্রথম বোট লাউঞ্জ। বান্দ্রা জেটি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে সমুদ্রের মাঝে ভেসে থাকে এই রেস্তোরাঁ। ছোট ছোট বোটে অতিথিদের সেখানে পৌঁছে দেওয়া হয়।
Padmaavat
এই ভাসমান রেস্তোরাঁয় ওপেন এয়ার ডেক, বার, রেস্তোরাঁ এবং প্রাইভেট ডাইনিং-এর জন্য জায়গা রয়েছে। বার্থডে ও ছবির সাফল্যের সেলিব্রেশনে এলাহি পার্টির আয়োজন করা হয়েছে বলে খবর। শুধু দেশীয় নয়, থাকছে ইউরোপ এবং ইতালির বিভিন্ন সুস্বাদু খাবার।
Padmaavat
এই মুহূর্তে মুম্বইকরদের অত্যন্ত পছন্দের জায়গা এই ‘আর্ক ডেক বার’। সঞ্জয়েরও নাকি এই রেস্তোরাঁ খুবই পছন্দের। সে কারণেই কোনও পাঁচতারা হোটেলে না গিয়ে একটু অন্য ভাবেই স্পেশ্যাল দিনটি সেলিব্রেট করতে চান তিনি। পাপারাত্জিতের হাত থেকে মুক্তি পাওয়ার জন্যও এই ভেন্যু উপযুক্ত হবে বলে মনে করেন ‘পদ্মাবত’ পরিচালক।

Advertisement

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন