• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বিয়ে করছেন সারা! ইনস্টাগ্রামে ছবি পোস্ট নিয়ে জল্পনা তুঙ্গে

শেয়ার করুন
১১ sara khan
বহু দিন ধরেই বলিউডে কানাঘুঁষো চলছিল তাঁদের সম্পর্ক নিয়ে। জনসমক্ষে এ বার সেই সম্পর্কের কথা প্রায় স্বীকার করলেন বলিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারা খান। ইনস্টাগ্রামে শেয়ার করলেন অন্তরঙ্গ কিছু ছবি।
১১ sara khan
বলিউড সিরিয়াল ‘স্বপনে সুহানে লড়কপনকে’-র অভিনেতা অঙ্কিত গেরার সঙ্গে সারা খান ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বেশ কিছু ছবি। একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'ফরেভার মাইন'।
১১ sara khan
সারা খান সব সময় তাঁর ব্যক্তিগত সম্পর্কের জন্য চর্চিত। বারেবারেই তিনি বলিউডের হট টপিক।
১১ sara khan
সারা খান কিছু দিন আগে একটি সাক্ষাত্কারে বলেন, “অঙ্কিত এবং আমি খুবই ভাল বন্ধু। আমার যাঁরা কাছের মানুষ, তাঁদের সবাইকে আমার পক্ষে বিয়ে করা সম্ভব নয়। তাই অঙ্কিত-কেই আমি বিয়ে করব এরকম ভাববার কোনও কারণ নেই।”
১১ ankit gera
তাঁর উত্তরে অঙ্কিত জানান, “আমি নিজেই জানি না আমি কবে কখন বিয়ে করব। আমি এখনও সিঙ্গল। আর তা ছাড়া সারা এবং আমি এখন বিজনেস পার্টনার।”
১১ sara khan
সে দিন দু’জনেই অস্বীকার করেন সম্পর্কের কথা। কিন্তু সম্প্রতি তাঁদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার পর ফের শুরু হয় গুঞ্জন। ছবিতে তাঁদের কেমিস্ট্রি দেখে অনেকেই বলছেন, তাঁরা খুব জলদি বিয়ে করবেন।
১১ sara khan
কিছু দিন আগে অর্জুন বিজলানির রিয়েলিটি শো-এ সারা জানান, তাঁর বিয়ে নিয়ে যে খবর ছড়িয়েছে, তা সত্যি। তিনি এই বছরের শেষে বিয়ে করবেন। কিন্তু কাকে বিয়ে করতে চলেছেন তা স্পষ্ট করেননি।
১১ sara khan
আঙ্কিত গেরা এবং সারা খান একটি শর্ট ফিল্মে কাজ করেছেন। এই ছবির প্রযোজকও তাঁরাই। মানালিতে শুটিংয়ের সময় তোলা ছবি পোস্ট করেছেন সারা।
১১ sara khan
সারা খান ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেও বড় পর্দাতেও কাজ করেছেন। ২০০৭-এ ‘স্বপ্না বাবুল কা’ সিরিয়ালের মধ্যে দিয়ে তাঁর কর্মজীবন শুরু করেন।
১০১১ sara khan
এরপরে সারা ‘বিগ বস’, ‘শ্বশুরাল সিমর কা’, ‘কমেডি ক্লাসেস অ্যান্ড কমেদি নাইটস বাঁচাও’-তেও কাজ করেছেন।
১১১১ sara khan
বিগ বস সিজন ৪-এর আলি মার্চেন্টকে বিয়ে করেছিলেন সারা। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। দু’মাসের মধ্যেই ডিভোর্স হয়ে যায় তাঁদের।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন