• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

‘চক দে’র বিন্দিয়া নায়েক এখন কেমন দেখতে হয়েছে জানেন?

শেয়ার করুন
Shilpa
‘চক দে! ইন্ডিয়া’র সেমিফাইনাল ম্যাচটা মনে পড়ছে? হকি ওয়ার্ল্ডকাপের সেই ম্যান টু ম্যান মার্কিং ভাঙার জন্য দলের সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড়ের উপরই ভরসা করেছিলেন কোচ কবীর খান (শাহরুখ)। আর সেই খেলোয়ার ছিলেন বিন্দিয়া নায়েক, যাঁর আসল নাম শিল্পা শুক্ল। গ্যালারির পাতায় দেখে নিন এখন কেমন দেখতে হয়েছেন ‘বিন্দিয়া’।
Shilpa
২২ ফেব্রুয়ারি শিল্পার জন্মদিন ছিল। ৩৬ বছর পূর্ণ করলেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম অ্যালবামে চোখ রাখতেই দেখা গেল ইদানীং কেমন রয়েছেন অভিনেত্রী, কী করছেন।
Shilpa
২০০৩-এ ‘খামোশ’ ছবি দিয়ে অভিনয় জগতে হাতেখড়ি বিহারের মেয়ে শিল্পার। এর পর বলিউডে বিগ ব্রেক শাহরুখ খানের ‘চক দে! ইন্ডিয়া’ ছবিতে। যদিও এর আগে ‘হাজারো খোয়াইশে অ্যায়সি’ ছবিতে অভিনয়ে নজর কেড়েছিলেন শিল্পা।
Shilpa
‘বি এ পাস’ ছবিতে বোল্ড চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছিলেন অভিনেত্রী। ‘সারিকা’ চরিত্রের জন্য বেশ কয়েকটি পুরস্কারও জিতেছিলেন শিল্পা। কিন্তু এর পরই কোথায় যেন হারিয়ে গিয়েছেন অভিনেত্রী।
Shilpa
ইন্ডাস্ট্রিতে শোনা যায়, ‘বি এ পাস’ ছবির শুটিংপর্ব চলাকালীন, তাঁর বাবা এন কে শুক্লর মৃত্যু হয়। বাবা-ই ছিলেন তাঁর জীবনের সবচেয়ে প্রিয় মানুষ। বাবার মৃত্যুতে খুবই ভেঙে পরেছিলেন অভিনেত্রী।
Shilpa
২০১৪-এ ‘বি এ পাস’-এর পর কোনও ছবিতেই বিশেষ ভাবে তাঁকে আর দেখা যায়নি। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ইদানীং থিয়েটার করেন শিল্পা। থিয়েটার দিয়েই তাঁর কেরিয়ার শুরু করেছিলেন তিনি। ছোটবেলা থেকে ক্লাসিকাল ডান্সও পছন্দ নায়িকার। সময় কাটান নাচেও।
Shilpa
‘বি এ পাস’ ছবির সহকারী পরিচালক মোহিত ত্রিপাঠীর সঙ্গে বিয়েও করেছিলেন শিল্পা। যদিও সেই বিয়ে সুখের হয়নি। ডিভোর্স না হলেও, আলাদা থাকেন তাঁরা।
Shilpa
গ্ল্যামার ইন্ডাস্ট্রি থেকে অনেকটাই দূরে সরে গিয়েছেন শিল্পা। ছবিতে ফিরতে চান কিনা তাও জানা যায়নি। ‘চক দে! ইন্ডিয়া’র ‘বিন্দিয়া’র লুকও ঝেড়ে ফেলেছেন বহুদিন।
Shilpa
তবে আজও তাঁর অভিনয়ের ভক্ত অনেক। ইনস্টাগ্রাম অ্যালবামে মাঝে মাঝেই ছবি পোস্ট করেন শিল্পা। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন অভিনেত্রী।

Advertisement

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন