• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

অমিতাভ, রণবীর, হৃত্বিক, সলমন... এক ঝাঁক ‘হবু ব্লকবাস্টার’ নিয়ে আসছেন এঁরা

শেয়ার করুন
১২ film
কোনওটায় অমিতাভ-রণবীর-আলিয়ার অ্যাকশান তো কোনওটায় অক্ষয়-করিনা-দিলজিতের সুপার কমেডি। আগামী কয়েক মাসে বলিউডে মুক্তি পেতে চলেছে একাধিক নতুন ছবি। দেখে নেওয়া যাক কোন কোন ব্লকবাস্টার ছবি আপনাকে হলমুখী করবেই।
১২ film
ব্রক্ষ্মাস্ত্র: অন্যতম ব্লকবাস্টার ছবি হল ব্রক্ষ্মাস্ত্র। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে আলিয়া ভট্ট, রণবীর কপূর, অমিতাভ বচ্চন, নাগার্জুন, ডিম্পল কবাডিয়া, মৌনী রায়কে দেখা যাবে। ২০২০ সালে এই সুপারহিরো ফিল্মটি মুক্তি পাবে।
১২ houseful 4
হাউসফুল ৪: কমেডি ফিল্ম হাউসফুল সিরিজের চতুর্থ পর্ব এটি। সবচেয়ে বেশি বাজেটের কমেডি ফিল্ম হতে চলেছে এটি। এই বছরেই দিওয়ালিতে মুক্তি পাবে ফিল্মটি।
১২ street dancer
স্ট্রিট ডান্সার: রেমো ডি’সুজার ফিল্ম। অভিনয় করেছেন বরুণ ধবন এবং শ্রদ্ধা কপূর। নভেম্বরের ৮ তারিখে এই ফিল্মটি মুক্তি পেতে চলেছে।
১২ the sky is pink
দ্য স্কাই ইজ পিঙ্ক: মোটিভেশনাল বক্তা আয়েশা চৌধুরির জীবন থেকে অনুপ্রাণিত ফিল্ম দ্য স্কাই ইজ পিঙ্ক। সোনালি বসুর পরিচালনায় এই ফিল্মের মূল চরিত্রে দেখা যাবে প্রিয়ঙ্কা চোপড়া, ফারহান আখতার, জাইরা ওয়াসিমকে। আগামী ১১ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।
১২ good news
গুড নিউজ: অক্ষয় কুমার, করিনা কপূর, দিলজিৎ দোসাঞ্জ, কিয়ারা আডবাণীকে মুখ্য ভূমিকায় দেখা যাবে এই ছবিতে। ২৭ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে।
১২ chhpak
ছপক: অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী অগ্রবালের জীবনী নিয়ে অনুপ্রাণিত ফিল্ম ছপক। আগামী বছরের ১০ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। লক্ষ্মী অগ্রবালের ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাডুকোন।
১২ samsheera
সামসেরা: অ্যাকশন এবং রোমান্স, দুইয়ের মেলবন্ধন ঘটেছে এই ফিল্মে। রণবীর কপূর, সঞ্জয় দত্ত, বাণী কপূর থাকছেন মুখ্য চরিত্রে। কর্ণ মলহোত্রর স্ক্রিপ্ট এবং পরিচালনায় আদিত্য চোপড়া প্রযোজনার ফিল্ম এটি। ২০২০ সালের ৩০ জুলাই যা মুক্তি পেতে চলেছে।
১২ dabang 3
দাবাং ৩: প্রভু দেবার পরিচালনায় ফের অ্যাকশন-কমেডি নিয়ে আসছেন সলমন খান। আগের দুই দাবাংই সুপারহিট হয়েছিল। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে ফিল্মটি। সম্ভাব্য মুক্তির দিন ২০ ডিসেম্বর।
১০১২ war
ওয়ার: ২০১৯-এর সবচেয়ে বড় বাজেটের অ্যাকশন ফিল্ম হতে চলেছে এটি। হৃত্বিক এবং টাইগার শ্রফ দু’জনকেই একসঙ্গে দেখা যাবে ছবিতে। আগামী মাসের ২ তারিখেই মুক্তি পাওয়ার কথা।
১১১২ marjaavaan
মরযাওয়া: রোম্যান্টিক-অ্যাকশন ড্রামা মরযাওয়া। পরিচালক মিলাপ জাভেরির ফিল্ম। এতে রিতেশ দেশমুখ, সিদ্ধার্থ মলহোত্র, তারা সুতারিয়া, রকুল প্রীত সিংহ মুখ্য চরিত্রে রয়েছেন। অক্টোবরের ২ তারিখে এর মুক্তি পাওয়ার কথা।
১২১২ film
সান্ড কি আঁখ: চন্দ্র তোমর এবং তাঁর বোন প্রকাশি তোমরের বায়োপিক এই ফিল্ম। অনুরাগ কাশ্যপের এই ফিল্মও অক্টোবরে মুক্তি পাবে। সম্ভাব্য তারিখ ২৫ অক্টোবর। এতে ভূমি পেডনেকর, তাপসী পান্নু এবং প্রকাশ ঝা-কে এই ফিল্মে দেখা যাবে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন