• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

গোপনে এনগেজমেন্ট! রাজ-শুভশ্রীর বাগদানের কিছু মুহূর্ত

শেয়ার করুন
Raj and Subhasree
খানিকটা গোপনীয়তার সঙ্গে এনগেজমেন্টটা সেরে ফেললেও বিয়েতে বিন্দুমাত্র গোপনীয়তা থাকবে না। সকলকে জানিয়েই ১১ মে বিয়ের পিঁড়িতে বসবেন রাজ এবং শুভশ্রী। বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা বাওয়ালি রাজবাড়িতে।
Raj and Subhasree
গত বার বিয়ের দিনটা অবধি ঠিক হয়ে মাঝপথে পিছু হটতে হয়। আর তাই এ বার একটু লুকোচুরি করে তড়িঘড়িই এনগেজমেন্ট সেরে ফেললেন রাজ ও শুভশ্রী।
Raj and Subhasree
এদিন রাজের আনন্দপুর ফ্ল্যাটেই প্রতিশ্রুতিবদ্ধ হলেন দুজনে। দুজনের জন্য হাজির ছিল একটি চকোলেট কেকও। তাঁদের পরিবার এবং খুবই কাছের বন্ধুদের ডেকে ছোট্ট একটা গেট টুগেদারও হয়। যদিও কী কারণে এই গেট টুগেদার তা নিয়ে সকলেরই একটা ধোঁয়াশা ছিল। কেননা রাজ-শুভশ্রী দুজনেই বিষয়টা গোপনে রেখেছিলেন।
Raj, Subhasree and Rudra
বাগদানের সঙ্গে জোরকদমে চলছে বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতিও। কোথায় হবে, কী হবে সেই পরিকল্পনায় ব্যস্ত দুই পরিবার। ছবিতে এক দিকে যেমন রয়েছে রাজের প্রিয় বন্ধু রুদ্রনীল। অন্য দিকে রয়েছেন শুভশ্রীর মা। রয়েছেন রাজের মা এবং বাবাও।
Raj, Subhasree and Padma
রাজের প্রায় বেশিরভাগ ছবিরই চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্তও ছিলেন আমন্ত্রিতদের তালিকায়। ছিলেন রাজ ও শুভশ্রীর অন্যান্য বন্ধুরাও।
Raj-Subhasree
রেজিস্ট্রি পর্বটাও একইসঙ্গে সেরে ফেললেন রাজ ও শুভশ্রী। বন্ধু শুভশ্রীর শুভ এই মুহূর্তে হাজির হয়ে গিয়েছিলেন শ্রেয়া পাণ্ডেও। অনুষ্ঠানপর্ব মিটে গেলে টুইট করে নিজেদের আংটিবদলের খবর জানান রাজ-শুভশ্রী।
Raj and Subhasree
দু’জনের এক ঘনিষ্ঠের কথায়, ‘‘শুভশ্রী আসলে গুছিয়ে সংসার করতে চায়। বিয়ের পর রাজের পরিবারের সকলের সঙ্গেই থাকবে ও।’’
Subhasree
তবে ঘনিষ্ঠরা বলছেন রাজ আর শুভশ্রীর মধ্যে শুভশ্রীকেই সবচেয়ে উত্তেজিত দেখাচ্ছিল। বিয়ের দিনটার জন্য যেন ওঁর আর তর সইছে না। এমনকি এনগেজমেন্টের আংটিটাও অবধি নিজেই কিনেছেন শুভশ্রী।
Raj, Subhasree, Anindita and Saurav
রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানাতে আসেন সৌরভ এবং অনিন্দিতা। তবে আংটি বদলে যেন নিজের আমেজটাই বদলে ফেলেছেন শুভশ্রী। আহ্লাদে আটখানা হয়ে বলেই ফেললেন ‘আমাদের গল্পটা আমার বেশ ভালই লাগে। সত্যিই রাস্তাটা অগোছালো ছিল। এ বার এক রাস্তায় বাকি জীবনটা হাঁটতে এনগেজমেন্ট করে নিলাম। প্রত্যেকের ভালবাসা আর গুরুজনদের আশীর্বাদ আমাদের ভীষণভাবে প্রয়োজন।’

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন