• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বলিউডে পা রাখছেন এই নতুন স্টার কিড, চেনেন একে?

শেয়ার করুন
১০ 1
আলিয়া ফার্নিচারওয়ালা। বলিউডে পা রাখবেন বলে পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন ইদানিং। তাঁর ডেবিউ ছবিতে আবার রয়েছেন সইফ আলি খান। সইফের মেয়ের ভূমিকায় দেখা যাবে আলিয়াকে। কিন্তু এই আলিয়া আসলে কে জানেন? ইনিও এক জন স্টারকিড।
১০ 1
তাঁর মা এক সময়ে বলিউডে ঝড় তুলেছিলেন। ‘জো জিতা ওহি সিকন্দর’ ছবির নামটা বলে দিলে বোধ হয় আলিয়ার মা’কে চিনতে আর একটু সুবিধা হয়।
১০ 2
ঠিক ধরেছেন। অভিনেত্রী পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। ১৯৯২ সালে জো জিতা ওহি সিকন্দর ছবিতে মেরিলিন মনরো-র সেই আইকনিক স্কার্ট সিনটি রিক্রিয়েট করে তাক লাগিয়ে দিয়েছিলেন পূজা। ঠিক তার ২৭ বছর পর তাক লাগাতে তৈরি পূজা কন্যা আলিয়াও।
১০ 3
১৯৯৭ সালে পূজা বেদী এবং ফারহান ফার্নিচারওয়ালার কন্যা আলিয়ার জন্ম হয়। ছোট থেকেই স্টারডমের মধ্যে মানুষ। স্পটলাইট, ক্যামেরার ফ্ল্যাশ তাঁর কাছে নতুন কিছু নয়। আদব-কায়দায়, ফিগার-ফ্যাশনে, পার্টি, ফোটোসেশন, ইনস্টাগ্রাম ম্যানিয়ায় নায়িকাদের থেকে একটুও কম যায় না অষ্টাদশী এই সেলিব্রিটি কন্যা।
১০ 4
২০১৬ সালে একটি ম্যাগাজিনের কভারে পূজা বেদীর সঙ্গে আলিয়ার ছবি বেরোয়। সেই প্রথম বার আলিয়া ভট্ট ছাড়াও আর এক আলিয়াকে চিনতে শুরু করে বলিউড।
১০ 5
গত বছরেই পূজা বেদী বেশি লুকোছাপা না রেখে সংবাদমাধ্যমকে বলে দিয়েছিলেন যে, মেয়েরও ঝোঁক বলিউডে অভিনয় করার। নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি থেকে এক বছরের অ্যাক্টিং কোর্স এবং নিউইয়র্ক ইউনিভার্সিটি থেকে এক বছরের ফিল্ম ডিরেকশন কোর্স করেছেন আলিয়া— সে কথাও বলতে ভোলেননি পূজা বেদী।
১০ 6
সে সময়েই পূজা বেদী ক্লু দিয়ে রেখেছিলেন পাপারাৎজিদের। বলেছিলেন, ‘বলিউডে পা রাখবে বলে আলিয়া কত্থক, অভিনয় এবং আরও বেশ কিছু জিনিসের ট্রেনিং নিচ্ছে। ছবির অফারও ওর কাছে অনেক আসছে। তবে এই মুহূর্তে ও নিজেকে তৈরি করতে চায়। খুব শীঘ্রই আমরা ওকে লঞ্চ করব।’
১০ 7
বলি সূত্রে খবর, ‘ফিল্মিস্তান’ ছবির পরিচালক নিতিন কক্করের নতুন ছবি ‘জাওয়ানি জানেমন’-এ ডেবিউ করতে চলেছেন আলিয়া। ছবির প্রযোজনা করছেন সইফ আলি খান। মুখ্য চরিত্রেও দেখা যাবে সইফকে। আর আলিয়াকে দেখা যাবে সইফের মেয়ের ভূমিকায়।
১০ 8
তবে এই রোলের জন্য প্রথম অফার যায় সইফ কন্যা সারা আলি খানের কাছেই। সারা যেহেতু প্রথম ছবি ‘কেদারনাথ’ মুক্তির আগেই জনপ্রিয় হয়ে গিয়েছেন, তাই সইফ এবং নিতিন দু’জনেই চেয়েছিলেন আর একটা নতুন মুখ। শেষমেশ ৫০ জনের অডিশনের পর আলিয়া ফার্নিচারওয়ালাকেই ফাইনাল করেন তাঁরা।
১০১০ 9
‘জাওয়ানি জানেমন’ ছবিটি আসলে একটি পুরোদস্তুর কমেডি ছবি। নতুন বছরের শুরুতেই শুরু হয়ে যাবে এই ছবির শুটিং। বাবা আর মেয়ের মিষ্টি সম্পর্কের দিকটিই ফুটে উঠবে এই ছবিতে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন