• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

সানি লিওনি কোথায় ছিলেন লকডাউনে? কী করলেন জানেন?

শেয়ার করুন
১৫ Pic 1
দেশ জুড়ে লকডাউন ঘোষণা হওয়ার পর থেকে শুটিং বন্ধ বলিউডে। এই সময়ে কেমন করে সময় কাটাচ্ছেন প্রিয় অভিনেতা অভিনেত্রীরা? এই প্রশ্নের উত্তর সোশাল মিডিয়াতেই খুঁজে পাচ্ছেন ভক্তরা। অনেকের মতো সোশাল মিডিয়ায় বরাবরই সক্রিয় বলিউড অভিনেত্রী সানি লিওনি। নিজের জীবনের নানা ঘটনার একের পর এক ছবি ইনস্টাগ্রামে ফাঁস করে দিচ্ছেন পর্দায় ঝড় তোলা এই অভিনেত্রী। প্রতিটি ছবিই হটকেকের মতো ছড়িয়ে পড়েছে তাঁর ভক্তদের মধ্যে।
১৫ Pic 2
লকডাউনে শুটিং বন্ধ। কিন্তু তাতে রোজকার নিয়মে ছেদ পড়েনি। সকালে নিয়মিত যোগব্যায়াম তাঁর বহুদিনের অভ্যাস। ভক্তদের উৎসাহ দিতে সোশাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছিলেন সানি।
১৫ Pic 3
এই সময়েও ফোটোশুট চালিয়ে গিয়েছেন সানি। ইনস্টাগ্রামে সেই ছবি তুলে ধরেছেন ভক্তদের জন্য।
১৫ Pic 4
ফোটোশুটে নানা মুডে দেখা গিয়েছে বলিউডের বোল্ড অ্যান্ড বিউটিফুলকে।
১৫ Pic 5
গত ১৩ মে ছিল সানি লিওনির জন্মদিন। ইচ্ছা থাকলেও অন্যান্য বারের মতো সেলিব্রেশনের উপায় এ বার নেই। তাই একটু অন্যরকম ভাবে সময় কাটানোর পরিকল্পনা করেছিলেন সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার।
১৫ Pic 6
নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ১০ মে মাদার্স ডে উপলক্ষে তিন সন্তানকে নিয়ে ছবি পোস্ট করেন সানি। সেইসঙ্গে বার্তা দেন, ‘‘করোনার মতো অদৃশ্য শত্রুর হাত থেকে সন্তানদের নিরাপদ স্থানে নিয়ে যাওয়ার সুযোগ আমার আছে।’’ জানিয়ে দেন তাঁর গন্তব্য, ‘গোপন উদ্যান’। সঙ্গী ছিলেন স্বামী ওয়েবার ও তাঁদের তিন সন্তান। দুই ছেলে আশার ও নোয়া এবং মেয়ে নিশা।
১৫ Pic 7
সানি উড়ে গিয়েছিলেন আমেরিকায়। লজ অ্যাঞ্জেলসে নিজের বাড়ি রয়েছে তাঁর। হলিউড থেকে আধ ঘণ্টা দূরে শেরমান ওক এলাকায়।
১৫ Pic 8
এখন শুটিংয়ের ব্যস্ততা নেই। প্রকৃতির মাঝে ওয়েবারের সঙ্গে একান্ত সময় যাপন। যুগলের সেই ছবি ভক্তদের জন্য ইনস্টাগ্রামে তুলে ধরেছেন সানি।
১৫ Pic 9
প্রকৃতির মাঝে সুখী গৃহকোণ। সেখানকারই একটি অংশ থেকে ক্যামেরাবন্দি হয়েছে লস অ্যাঞ্জেলসের এক টুকরো আকাশ। ইনস্টাগ্রামে সেই ছবি তুলে ধরেছেন ওই অভিনেত্রী।
১০১৫ Pic 10
ওই বাড়ির অন্দরসজ্জা কেমন? সেই ছবিও ভক্তদের জন্য শেয়ার করেছেন তিনি।
১১১৫ Pic 11
শহর থেকে অনেক দূরে। সেখানে দূষণ নেই। রয়েছে তাজা বাতাস আর প্রকৃতির ছোঁয়া। সেই প্রাকৃতিক সৌন্দর্যের ছবি শেয়ার করে সানি লিখেছেন, ‘সামাজিক দূরত্ব বজায় রাখা অভ্যাস করছি।’
১২১৫ Pic 12
ক্যালিফোর্নিয়ায় রয়েছে বিখ্যাত আন্ডারউড ফ্যামিলিজ ফার্ম। টাটকা সব্জির জন্য বিখ্যাত ওই ফার্মটি। সেই বাগান থেকে তাজা সব্জি সংগ্রহ করতে দেখা গিয়েছে সানিকে। এ কথা বলে দিচ্ছে তাঁর শেয়ার করা ছবি।
১৩১৫ Pic 13
ভক্তদের জন্য লস অ্যাঞ্জেলসের ওই বাড়ির রান্নাঘরের ছবিও শেয়ার করেছেন সানি।
১৪১৫ Pic 14
বিশ্ব জুড়ে করোনা আতঙ্কের মধ্যেও লজ অ্যাঞ্জেলসের দিনগুলি আনন্দেই কাটিয়েছেন ওই বলিউড অভিনেত্রী। সানির ছবিতেই তা স্পষ্ট।
১৫১৫ Pic 15
প্রকৃতির মাঝে কয়েকটা দিন কাটানো। লস অ্যাঞ্জেলস থেকে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন সানি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন