• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

অন্যদের বিয়ের পরিকল্পনা নিয়েই ব্যস্ত বলিউডি তারকা দিদির এই সুন্দরী বোন

শেয়ার করুন
১২ 1
দিদি প্রথম সারির বলিউড তারকা। বোনও গ্ল্যামারে টেক্কা দেন বলি সুন্দরীদের। তবে আপাতত ইন্ডাস্ট্রি থেকেই দূরে থাকাই পছন্দ শগুন পান্নুর।
১২ 2
শগুনের জন্ম ১৯৯১ সালের ৮ এপ্রিল, দিল্লিতে। তাঁর বাবার নাম দিলমোহন সিংহ পান্নু। মা, নির্মলজিৎ পান্নু। চার বছরের বড় দিদি তাপসীর সঙ্গে শগুনের গভীর বন্ধুত্ব। আবার, বোনকে দিদি শাসনও করেন যথেষ্ট।
১২ 3
২০০৬ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন শগুন। পৌঁছেছিলেন ফাইনালেও। তারপরে অভিনয়কে পেশা না করে সরে এসেছেন অন্য শাখায়।
১২ 4
মুম্বইয়ের সোফিয়া পলিটেকনিক কলেজ থেকে সোশ্যাল কমিউনিকেশনস অ্যান্ড মিডিয়া নিয়ে পড়াশোনা করেন শগুন। বর্তমানে তিনি একজন ওয়েডিং প্ল্যানার। সেইসঙ্গে মডেলিং-ও করেন।
১২ 5
সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় শগুন। নিয়মিত শেয়ার করেন নিজের ছবি। সেখানে তাঁর অসংখ্য অনুরাগী। শগুন ছবি দিতেই তা ভেসে যায় উচ্ছ্বসিত মন্তব্যে।
১২ 6
কালো কফির ভক্ত শগুনের প্রিয় শখ বেড়াতে যাওয়া। মাঝে মাঝেই তাঁকে দেখা যায় ছুটি কাটানোর বিশ্বসেরা ঠিকানায়। ভক্তদের মধ্যে তাঁর ভ্রমণের ছবির চাহিদাও আকাশছোঁয়া।
১২ 7
বলিউডের নায়িকা হওয়ার অনেক গুণই মজুত শগুনের মধ্যে। কিন্তু তিনি কি আদৌ ইচ্ছুক? এখনও অবধি সে রকম কোনও আগ্রহ দেখাননি সুন্দরী শগুন।
১২ 8
বোনের ইচ্ছেকে সম্মান জানিয়েছেন তাপসী। ‘পিঙ্ক’, ‘নাম শাবানা’, ‘বদলা’ ছবির নায়িকা বলেছেন, তাঁকে কোনওদিন ইন্ডাস্ট্রিতে অনভিপ্রেত অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়নি। কিন্ত তার মানে এই নয় যে, শগুনেরও এই অভিজ্ঞতা হবে না।
১২ 9
যদি সে রকম হয়, তবে তিনি মানতে পারবেন না। কারণ, বোন শগুনকে তিনি সবথেকে বেশি ভালবাসেন। জানিয়েছেন, তাপসী।
১০১২ 10
আদরের বোনকে প্রায়ই দুর্মূল্য উপহার দেন তাপসী। গত বছর জুলাইয়ে তিনি বোনকে জিপ কম্পাস উপহার দেন। মহার্ঘ্য এই এসইউভি-র দাম প্রায় ২২ লক্ষ টাকা।
১১১২ 11
দিদি বলিউড শাসন করলেও আপাতত বোন শগুন অভিনেত্রী হিসেবে পা রাখছেন না ইন্ডাস্ট্রিতে। তিনি খুশি নিজের জীবন নিয়েই।
১২১২ 12
দুই বোন বিয়ে করছেন কবে? সে বিষয়েও কিছু জানাননি তাঁরা। আপাতত ওয়েডিং প্ল্যানার হিসেবে অন্যদের বিয়ের অন্যদের পরিকল্পনা করছেন বোন, শগুন। সেই ব্যবসায় পাশে আছেন দিদি, তাপসীও। নিজেদের বিয়ের পরিকল্পনা এখনও দূর অস্ত্। (ছবি: ইনস্টাগ্রাম)

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন