• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

স্বামীর থেকে অনেক বেশি জনপ্রিয় এই সেলিব্রিটিরা স্ত্রীরা

শেয়ার করুন
Celeb
এক কথায় এই সেলিব্রিটি স্বামীরা খানিক ভাগ্যবানই বটে! নিজস্ব পরিচয়, নিজস্ব পরিচিতি থাকলেও, স্ত্রীদের জনপ্রিয়তার জেরেও তাঁদের অনেকেই চেনেন। আসলে, এঁরা প্রত্যেকেই বলিউড সুন্দরীদের স্বামী।
Celeb
এই তালিকায় প্রথমেই বলতে হবে ঐশ্বর্যা রাই ও অভিষেক বচ্চনের নাম। অভিষেক নিজেও অভিনেতা। অমিতাভ বচ্চনের ছেলে। তবে জনপ্রিয়তায় অভিষেকের থেকে অনেক বেশি এগিয়ে ঐশ্বর্যা।
Celeb
বিপাশা বসু ও কর্ণ সিংহ গ্রোভারের ক্ষেত্রেও এক। দু’জনেই অভিনেতা। তবে কর্ণর থেকে অনেক বেশি জনপ্রিয় বিপাশা।
Celeb
১৯৯৯ সালে বিয়ে করেছিলেন মাধুরী দীক্ষিত এবং পেশায় চিকিত্সক রাম মাধব নেনে। মাধুরীর জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই।
Celeb
১৯৯৫ সালে বিয়ে করেছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া এবং বলিউড ডিভা জুহি চাওলা। জুহির স্বামী জয় মেহতা এক জন ব্যবসায়ী।
Celeb
ব্যবসায়ী অনিল ঠাডানির সঙ্গে ২০০৪-এ বিয়ে হয়েছিল রবিনা টন্ডনের। অনিল এক জন ফিল্ম ডিস্ট্রিবিউটরও বটে। তবে জনপ্রিয়তায় কে বেশি তা আর বলার অপেক্ষা রাখে না।
Celeb
‘ঘায়েল’, ‘দামিনী’র মতে বলিউড ছবির নায়িকা। ১৯৯৫ সালে ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার হরিশ মাইসোরের সঙ্গে বিয়ে করেছিলেন মীনাক্ষী শেষাদ্রি। মীনাক্ষী কিন্তু অনেক বেশি জনপ্রিয়।
Celeb
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সেলিনা জেটলি। ২০১১-এ বিয়ে করেছিলেন দুবাইয়ের বাসিন্দা হোটেল ব্যবসায়ী পিটার হাগকে। সেলিনার জনপ্রিয়তা পিটারের থেকে অনেক বেশি।
Celeb
প্রীতি জিন্টা ২০১৬-এ বিয়ে করেছেন আর্থিক বিশ্লেষক জেনে গুডএনাফকে। বহুদিন অভিনয় না করলেও, প্রীতির জনপ্রিয়তা আজও কমেনি। জেনেকে প্রীতির জন্যই চেনেন বেশির ভাগ মানুষ।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন