• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বিশ্বাস না হলেও এই বলিউড তারকাদের বয়স একই!

শেয়ার করুন
১২ Hema Malini And Farida Jalal
হেমা মালিনী-ফরিদা জালাল: একজন ড্রিম গার্ল। বয়সের বলিরেখা ছুঁতে পারেনি তাঁর টানটান ত্বক। তিনি হেমা মালিনী। আর একজন বড় পর্দার ফেমাস মা। কাঁচা পাকা চুল, ভারিক্কি ভাব। তিনি ফরিদা জালাল। অথচ দু’জনেরই বয়স প্রায় একই। হেমার বয়স ৬৮। ফরিদা জালাল ৬৭।
১২ Sunny Deol and Alok Nath
সানি দেওল- অলোক নাথ: সিনেমার পর্দা থেকে কিছুটা দূরে সরে গেলেও ৬০ বছরের সানি এখনও যথেষ্ট ইয়ং। অন্য দিকে ‘সংস্কারী বাবুজি’র চরিত্র খ্যাত অলোক নাথের বয়সও ৬০।
১২ Hrithikj and Ram Kapoor
হৃতিক রোশন-রাম কপূর: গ্রিক গডের ফিজিক নিয়ে কোনও কথা হবে না। নায়ক হিসাবেও এই মুহূর্তে কেরিয়ারের মধ্য গগনে ৪৩ বছরের হৃতিক। অন্য দিকে রাম কপূরের বয়সও কিন্তু ৪২। দেখে কে বলবে!
১২ Nana Patekar and Om Puri
নানা পটেকর-ওম পুরী: গেস করুন তো নানা পটেকরের বয়স কত? দেখে মনে হবে পঞ্চাশের কোঠায়। হল না। তিনি আর ওম পুরী একই বয়সী। দু’জনেই ৬৬।
১২ Shabana Azmi and Bindu Desai
শাবানা আজমি-বিন্দু দেশাই: এভারগ্রিন সুন্দরী শাবানার কাছে বয়সটা নিতান্তই একটা সংখ্যা। ৬৬ বছর বয়স হলেও তাঁকে দেখে বোঝার উপায় নেই। অন্য দিকে বিন্দু দেশাইয়ের বয়সও ৬৫।
১২ Uday and Rohit
উদয় চোপড়া-রোহিত শেট্টি: এখনও টম বয় লুক ধরে রেখেছেন ৪৪ বছরের উদয় চোপড়া। অন্য দিকে প্রায় একই বয়সী রোহিত শেট্টিকে দেখতে যথেষ্ট ম্যাচিওরড।
১২ Farhan Akhtar and Nawazuddin Siddiqui
ফারহান আখতার-নওয়াজউদ্দিন সিদ্দিকি: হট মাচো নায়ক হিসাবে এখনও পর্দা কাঁপান ৪৩ বছরের ফারহান। এ দিকে নওয়াজের বয়সও ৪২! কিন্তু তাঁরা যে মাত্র এক বছরের ছোট বড় দেখে বোঝার উপায় নেই।
১২ Kareena And Sweta
করিনা কপূর খান-শ্বেতা তিওয়ারি: করিনার গ্ল্যামারের কাছে এখনও গো হারান হেরে যাবেন নতুন নায়িকারা। বয়স ছাপ ফেলতে পারেনি তাঁর ব্যক্তিত্বে। কিন্তু জানলে অবাক হবেন শ্বেতা তিওয়ারি আর করিনা কপূর খান একই বয়সী। দু’জনেই ৩৬।
১২ Soha Ali Khan and Rakhi Swabant
সোহা আলি খান-রাখি সবন্ত: পরিশীলিত সাজে, নিখুঁত সৌন্দর্যে ৩৮ বছরের সোহা রীতিমতো সুন্দরী। অথচ তিনি ও রাখি সবন্ত একই বয়সী।
১০১২ Sridevi and Ratna Pathak
শ্রীদেবী-রত্না পাঠক শাহ: বয়স তাঁকে এতটুকু কাবু করতে পারেনি। এভারগ্রিন সুন্দরী শ্রীদেবী। জানেন কী রত্না পাঠক ও শ্রীদেবী প্রায় একই বয়সী।
১১১২ Rekha-Mousumi Chatterjee
রেখা-মৌসুমি চট্টোপাধ্যায়: তিনি বলিউডের এন্ডলেস বিউটি। রেখার সৌন্দর্যের কাছে হার মানে বয়সও। মৌসুমিও এককালের ডাক সাইটে সুন্দরী নায়িকা। কিন্তু বয়সের সঙ্গে সঙ্গে কিছুটা অস্তমিত সেই সৌন্দর্য। দুই নায়িকারই বয়স কিন্তু ষাটের কোঠায়।
১২১২ Anil Kapoor and Satish Kaushik
অনিল কপূর-সতীশ কৌশিক: বলিউডের অলটাইম হট নায়ক অনিল কপূর। দেখে তাঁর বয়স আন্দাজ করা কঠিন। সতীশ কৌশিক কিন্তু অনিল কপূরের সমবয়সী। দু’জনেরই বয়স ৬০।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন