• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

একই স্কুলের একই ক্লাসের পড়ুয়া ছিলেন এই সেলিব্রিটিরা!

শেয়ার করুন
১১ celebrity
পছন্দের তারকাদের যাবতীয় বিষয়ে আমরা প্রচুর খোঁজখবর রাখি। তাঁদের প্রিয় খাবার, পোশাক প্রায় সবই আমাদের জানা। কিন্তু জানতেন কি এই সব তারকারা একে অপরকে বহুদিন চেনেন? এঁরা একই স্কুলের একই ক্লাসে একসঙ্গে পড়েছেন?
১১ arjun and varun
অর্জুন কপূর এবং বরুণ ধবন: এই দু’জনের বন্ধু্ত্ব ইন্ডাস্ট্রির সবাই জানেন। দু’জনে প্রায় একসঙ্গেই অভিনয়ের কেরিয়ার শুরু করেন। তাঁরা দু’জনে একই স্কুল থেকে অভিনয় শিখেছেন। একসঙ্গেই প্রচুর অডিশন দিয়েছেন, প্রচুর শো করেছেন এবং বহু অনুষ্ঠানে একসঙ্গে মঞ্চে গানও গেয়েছেন। এবার কোনও ফিল্মে একসঙ্গে তাঁদের দেখার অপেক্ষা।
১১ karan johar and twinkle khanna
কর্ণ জোহর এবং টুইঙ্কল খান্না: কর্ণ জোহর নিজের জীবন নিয়ে ভীষণই খোলামেলা। সম্প্রতি জানা গিয়েছে যে, অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল খন্না এবং কর্ণ জোহর একসঙ্গে পড়তেন। তাঁরা দু’জনেই মহারাষ্ট্রের এক বোর্ডিং স্কুলের পড়ুয়া। নিজের অটোবায়োগ্রাফিতে কর্ণ জোহর এ কথা তিনি লিখেছেনও।
১১ tiger shroff and shradha kapoor
টাইগার শ্রফ এবং শ্রদ্ধা কপূর: ‘বাগি’ ফিল্মে তাঁদের দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল। এই ফিল্মে দু’জনের অভিনয়ই খুব প্রশংসিত হয়েছিল। দু’জনের মধ্যে একটা গাঢ় বন্ধুত্বও রয়েছে।
১১ tiger and shradhdha
তবে অনেকেই জানেন না যে, টাইগার শ্রফ এবং শ্রদ্ধা কপূর শুধু কো-স্টারই নন। তাঁরা স্কুল ফ্রেন্ডও। আমেরিকান স্কুল অব বোম্বের ছাত্রী ছিলেন শ্রদ্ধা। এই স্কুলের ছাত্র ছিলেন টাইগার শ্রফও। তাঁদের শুধু স্কুলই এক ছিল না, দু’জনে সহপাঠীও ছিলেন।
১১ athiya shetty and krishna shroff
আথিয়া শেট্টি এবং কৃষ্ণা শ্রফ: জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা শ্রফ এবং সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি দু’জনেই খুব ভাল বন্ধু। তাঁরা দু’জনেও একই স্কুলে একসঙ্গে পড়তেন। তাঁরা দু’জনেও আমেরিকান স্কুল অব বম্বের ছাত্রী ছিলেন।
১১ salman and aamir
সলমন খান এবং আমির খান: মিস্টার পারফেকশনিস্ট বান্দ্রার সেন্ট স্টেনিসলাউস হাই স্কুলের ছাত্র ছিলেন। পরে তিনি বম্বে স্কটিশ স্কুল, মাহিম থেকে দশম শ্রেণি উত্তীর্ণ হন। এরপর আমির খান মুম্বইয়ের নার্সি মনজী কলেজে ভর্তি হন। এই ছাত্রজীবনের একটা অংশে সলমন খান তাঁর সহপাঠী ছিলেন। একটা সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন আমির খান।
১১ anushka and shakshi
সাক্ষী ধোনি এবং অনুষ্কা শর্মা: দু’জনের মধ্যে মিল কোথায়? সবাই একবাক্যে বলবেন দু’জনেই ক্রিকেটারের স্ত্রী। কিন্তু জানেন কি তাঁদের দু’জনের মধ্যে আরও একটা মিল রয়েছে? দু’জনে সহপাঠী ছিলেন। পাশের ছবিটা স্কুলের একটা অনুষ্ঠানে। যেখানে গোলাপি ঘাগরা-চোলি পরে রয়েছেন অনুষ্কা আর সাক্ষীর পরনে পরীর পোশাক।
১১ anushka and shakshi
অনুষ্কার বাবা ভারতীয় সেনায় কর্মরত ছিলেন। সে কারণে অনুষ্কাকে বারবারই ঠিকানা বদলাতে হয়েছে। অনুষ্কার বাবা যখন অসমে পোস্টেড ছিলেন, তখন তাঁকে অসমের সেন্ট মেরি’জ স্কুলে ভর্তি করিয়ে দিয়েছিলেন তিনি। ধোনির স্ত্রী সাক্ষীও সেই স্কুলেরই ছাত্রী ছিলেন।
১০১১ Ritwick and Uday
ঋত্বিক রোশন এবং উদয় চোপড়া: ঋত্বিক রোশন এবং উদয় চোপড়া বাস্তবে খুব ভাল বন্ধু। তাঁদের মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়। বহু পার্টিতে একই গাড়িতে তাঁদের আসতে দেখা গিয়েছে। এই বন্ধুত্ব কিন্তু বলি ইন্ডাস্ট্রিতে অভিনয়ের সূত্রে নয়। এর অনেক আগে থেকেই তাঁরা একে অপরকে চেনেন। কারণ তাঁরাও সহপাঠী ছিলেন।
১১১১ Navya and Ariyan
নভ্যা নভেলি নন্দা এবং আরিয়ান খান: শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান এবং শ্বেতা বচ্চনের মেয়ে নভ্যা ডেট করছেন কি না, তা নিয়ে বহুদিন ধরেই জল্পনা রয়েছে। দু’জনেই সহপাঠী। দু’জনেই লন্ডনের স্কুলে একসঙ্গে পড়াশোনা করতেন।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন