• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

সলমনের সাহায্যে মৃত্যুমুখ থেকে ফেরা তাঁর সহনায়িকা শুরু করছেন নতুন অভিনেত্রী-ইনিংস

শেয়ার করুন
১৩ Pooja Dadwal
প্রথম ছবিতেই সলমন খানের সঙ্গে অভিনয়ের সুযোগ। ইন্ডাস্ট্রি ভেবেছিল, নবাগতা লম্বা দৌড়ের নায়িকা হবেন। কিন্তু সেই আশা পূরণ করতে পারেননি পূজা ডাডওয়াল। হারিয়ে গিয়েছিলেন অভিনয় থেকে।
১৩ Pooja Dadwal
বছর দুয়েক আগে হারিয়ে যেতে বসেছিলেন জীবন থেকেই। দুরারোগ্য যক্ষ্মায় আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসার সঙ্গতি ছিল না। পাশে দাঁড়িয়েছিলেন সলমন খান। তাঁর সংস্থার সাহায্যেই নতুন জীবন পেয়েছেন। স্বীকার করেন পূজা। এ বার তিনি আবার ফিরছেন অভিনয়ে। দীর্ঘ ১৫ বছর পরে।
১৩ Pooja Dadwa Firstl Movie
পূজার প্রথম ছবি ‘বীরগতি’ মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। ছবিতে তিনি ছিলেন অতুল অগ্নিহোত্রীর নায়িকা। এরপর ‘হিন্দুস্তান’, ‘সিন্দুর সউগন্ধ’, ‘ইন্তেকাম’, ‘দবদবা’-সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেন পূজা। কিন্তু বলিউডে জায়গা করে নিতে পারেননি।
১৩ Pooja Dadwal
বড় পর্দায় সেভাবে সুযোগ না পাওয়ায় পূজা ছোট পর্দায় কাজ করতে শুরু করেন। অভিনয় করেন কয়েকটি সিরিয়ালে। টেলিভিশনে তাঁর শেষ কাজ ছিল পনেরো বছর আগে। জি টিভিতে ‘ঘরানা’ সিরিয়ালে।
১৩ Pooja Dadwal
এরপর কার্যত বিস্মৃত হয়ে গিয়েছিলেন পূজা। আবার তিনি শিরোনামে ফিরে আসেন প্রায় দু’ বছর আগে। যক্ষ্মায় আক্রান্ত হয়ে তিনি ভর্তি ছিলেন মুম্বইয়ের এক হাসপাতালে। স্বামী এবং শ্বশুরবাড়ির অন্য সদস্যরা কেউই তাঁর পাশে দাঁড়াননি।
১৩ Pooja Dadwal
একটি ভিডিয়ো মেসেজে সলমনের সাহায্য চান পূজা। সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে তাঁর ভিডিয়োটি। প্রথমে পূজার সাহায্যে এগিয়ে আসেন রবি কিষেণ। ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘তুমসে প্যায়ার হো গ্যয়া’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন পূজা ও রবি।
১৩ Pooja Dadwal
এরপর পূজাকে দীর্ঘকালীন সাহায্য করে সলমন খানের স্বেচ্ছাসেবী সংস্থা। সম্প্রতি পূজা এক সাক্ষাৎকারে জানিয়েছেন হাসপাতালের ডিসচার্জ থেকে শুরু করে কয়েক মাস ধরে নিরবচ্ছিন্ন সাহায্য পেয়েছেন সলমনের কাছ থেকে।
১৩ Salman Khan
হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে গোয়ায় ছিলেন পূজা। সেখানে তাঁর যাবতীয় ব্যয় বহন করেছিল সলমনের সংস্থা। এখনও সলমনের সঙ্গে সাক্ষাৎ হয়নি। পূজা জানিয়েছেন, দেখা হলে তিনি সলমনের পায়ে হাত দিয়ে প্রণাম করতে চান।
১৩ Pooja Dadwal
‘বীরগতি’ সিনেমার শুটিংয়ের কথাও স্মৃতিচারণ করেছেন পূজা। বলেছেন, তিনি নবাগতা হলেও সলমন তাঁকে ডেকে নিতেন লাঞ্চের সময়ে। কাঁকড়া কীভাবে খেতে হয়, পূজা নাকি শিখেছিলেন সলমনের কাছ থেকেই।
১০১৩ Pooja Dadwal
অসুস্থ হওয়ার আগে পূজা কাজ করতেন গোয়ার একটিক্যাসিনোয়। সে কাজ তাঁর চলে যায়। তারপরে হোম ডেলিভারির ব্যবসায় রান্নার কাজও করতে হয়েছে তাঁকে। তবে এখন আর অন্য পেশায় নয়। আবার অভিময়েই ফিরছেন পূজা।
১১১৩ Pooja Dadwal
অভিনয় করছেন ‘শুকরানা’ নামে একটি শর্ট ফিল্মে। জানিয়েছেন, তাঁর পারিবারিক বন্ধু রাজেন্দ্র সিংহের কাছ থেকে ফোন নম্বর নিয়ে যোগাযোগ করেছেন প্রযোজকরা। পঞ্জাব থেকে মুম্বই এসে ছবি নিয়ে কথা বলেছেন তাঁরা।
১২১৩ Pooja Dadwal
দুঃসময়েও কারও কাছে সাহায্য চাননি। এখনও চাইবেন না। জানিয়েছেন পূজা। ক’দিনের মধ্যে কাজ করবেন একটি ফিচার ফিল্মেও। তবে সেই ছবি নিয়ে বিশদে কিছু জানাননি তিনি।
১৩১৩ Pooja Dadwal
যেকোনও ধরণের চরিত্রেই অভিনয় করতে তিনি স্বচ্ছন্দ। তবে বেশি খুশি হবেন খলনায়িকার ভূমিকায় অভিনয়ের সুযোগ এলে। নতুন জীবন নিজের মতো করে সাজিয়ে তুলতে চাইছেন বহু যুদ্ধ পেরিয়ে আসা, সলমনের অতীতের এই সহঅভিনেত্রী।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন