• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

২০২০-তেই গাঁটছড়া বাঁধছেন ভিকি! পাত্রী কে জানেন?

শেয়ার করুন
১১ vicky
ভিকি কৌশল খুব বেশিদিন বলি ইন্ডাস্ট্রিতে আসেননি। তবে ইতিমধ্যেই তাঁর সঙ্গে অনেক নায়িকার নাম জড়িয়ে গিয়েছে। কখনও হরলিন শেট্টি তো কখনও আবার হুমা কুরেশির সঙ্গে তাঁর নাম জড়িয়ে চলেছে জোর গুঞ্জন।
১১ vicky
তবে সম্প্রতি বলি মহলে কান পাতলে অন্য কারও নামই ভেসে আসছে। ভিকির সঙ্গে নাকি জোর ডেট পর্ব চলছে ওই নায়িকার। এমনকি ২০২০ সালে তাঁরা গাঁটছড়াও বাঁধতে চলেছেন!
১১ vicky
সেই নায়িকাটা কে জানেন? ক্যাটরিনা কইফ। এখন নাকি দুজনকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। দুজনে একসঙ্গে পার্টিতে যাচ্ছেন, একসঙ্গে নামজাদা রেস্তোরাঁতে ডিনার ডেটেও যাচ্ছেন।
১১ vicky
২০১৫ সালে ‘মশান’ছবিতে বলিউড ডেবিউ ভিকির। ওই বছরই ‘বেস্ট মেল’ ডেবিউ অভিনেতা হন তিনি। এর পর ‘রাজ়ি’ এবং উরি-তেও তাঁর অভিনয় ভীষণভাবে প্রশংসিত হয়েছিল।
১১ vicky
প্রফেশনাল জীবনের মতো ভিকির ব্যক্তিগত জীবনও এর পর থেকে লাইমলাইটে চলে আসে। ভিকি কখন, কার সঙ্গে কোথায় যাচ্ছেন, সবেতেই ক্যামেরার নজর থাকছে।
১১ vicky
এর আগে হুমা কুরেশি এবং হরলিন শেট্টির সঙ্গে সম্পর্কে নাম জড়িয়েছে ভিকির। তবে সেগুলো সবটাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি।
১১ vicky
এ বার তাঁর জীবনে এসেছে অন্য এক মহিলা। ক্যাটরিনা কইফ। দুজনকে নাকি প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে।
১১ vicky
সম্প্রতি এক ‘মিউচুয়াল ফ্রেন্ড’-এর দিওয়ালি স্পেশাল হাউজ পার্টিতে দু’জনের একই সঙ্গে উপস্থিতি সেই জল্পনাকে আরও কয়েকশো গুণ উস্কে দিয়েছে।
১১ vicky
ওই পার্টিতে ক্যাটরিনা পরেছিলেন লাল রঙা লেহেঙ্গা। আর ভিকি কৌশল সেজেছিলেন দুধ সাদা শেরওয়ানিতে। দিওয়ালির পার্টির পর দুজনে একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন বলে খবর।
১০১১ vicky
তাছাড়া দুজনে নাকি প্রায়ই একসঙ্গে ডিনারে যাচ্ছেন! আবার এমন কথাও কানে আসছে, তাঁরা নাকি ২০২০ সালেই গাঁটছড়া বাঁধতে চলেছেন!
১১১১ vicky
সত্যিই কী তাই? ভিকি বা ক্যাটরিনা অবশ্য এখনও এই নিয়ে মুখ খোলেননি। বরং দুজনেই সবটা গুঞ্জন বলেই প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন বারবার।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন