• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

বলিউড সেলিব্রিটিদের এমন আজব অভ্যাসের কথা শুনেছেন?

শেয়ার করুন
১১ Actor
চরিত্রের প্রয়োজনে অন-স্ক্রিন কত কিছুই না করতে হয় অভিনেতাদের। কিন্তু তাঁরাই যখন অফ-স্ক্রিনে আজব কিছু করেন? ইন্ডাস্ট্রির বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে, বলি সেলেবদের আজব সব অভ্যাসের কথা। গ্যালারির পাতায় চোখ বুলিয়ে দেখে নিন বলিউড সেলেবদের অদ্ভুত অভ্যাসগুলি।
১১ Actors
শাহরুখ খান দিনে একবার জুতো খোলেন। এমনকী, অনেক সময়ই তিনি নাকি জুতো পরে শুয়ে পড়েন। একটি সাক্ষাত্কারে নিজেই এ কথা জানিয়েছিলেন বলিউড বাদশা।
১১ Actor
জায়গার জিনিস জায়গা রাখা, এবং জায়গায় খুঁজে পেতেই পছন্দ করেন ‘দেশি গার্ল’। নিজের রেখে যাওয়া জিনিস জায়গায় না পেলে অনেক সময়ই নাকি মেজাজ হারান প্রিয়ঙ্কা চোপড়া।
১১ Actor
বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলা হয় তাঁকে। কিন্তু ইন্ডাস্ট্রিতে তাঁকে নিয়েই গুঞ্জন, আমির নাকি স্নান করতে পছন্দ করেন না। ভাবতে পারছেন!
১১ Actor
কখনও খেয়াল করে দেখেছেন, অমিতাভ বচ্চন হাতে এক সঙ্গে দু’টি ঘড়ি পরেন। এই অদ্ভুত অভ্যাসটি তাঁর বহুদিনের পুরনো। আসলে, ছেলে অভিষেক যখন বিদেশে পড়াশোনা করতেন, সেই সময় থেকেই অমিতাভের এই অভ্যাস। দু’দেশের টাইমজোন মাথায় রাখতেই নাকি দু’টি ঘড়ি পড়তেন অমিতাভ।
১১ Actor
বিদ্যা বালন নাকি বেমালুম তাঁর মোবাইলের কথা ভুলে যান। এমনও হয় যে, দু-তিনদিন তিনি তাঁর ফোন একবারও খুলে দেখেননি। ভাবতে পারছেন, স্মার্টফোনের যুগে এমনটাও সম্ভব!
১১ Actor
জিতেন্দ্রর এমন অদ্ভুত অভ্যাস শুনলে যে কেউই অবাক হবেন। শোনা যায়, তিনি নাকি প্রাতঃকৃত্য সারার সময় এক বাটি পেঁপে খান।
১১ Actor
নখের পরিচর্যার জন্য অনেকটা সময় দেন করিনা কপূর। পাশাপাশি, তাঁর দাঁত দিয়ে নখ কাঁটার অভ্যাসটিও আছে।
১১ Actor
যখনই খাবার খান না কেন, প্লেটে একটু খাবার রেখে তবেই খাওয়া শেষ করেন অভিনেতা কুণাল কপূর।
১০১১ Actor
বার বার পা ধোয়ার অভ্যাস রয়েছে সানি লিওনের। এই কারণে অনেক দিনই ঠিক সময়ে সেটে পৌঁছতে পারেননি।
১১১১ Actor
প্রীতি জিন্টারও রয়েছে আজব অভ্যেস। যাকে সহজ কথায় বলে ‘পিতপিতে’ স্বভাব। শোনা যায়, বাথরুম পরিচ্ছন্ন না থাকলে সহ্য করতে পারেন না অভিনেত্রী। এমনকী বাথরুম দেখে তবে হোটেলের রুম বুক করেন প্রীতি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন