• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

ছবি প্রতি কত পারিশ্রমিক নেন বলিউডের ইয়ং জেনারেশন?

শেয়ার করুন
Ranbir Kapoor
যদিও তাঁর বেশ কিছু বক্স অফিসে সে ভাবে সাফল্য পায়নি বেশ কিছুদিন হল। তবুও রণবীর কপূর একটি ছবিতে অভিনয় করার জন্য আয় করেন ১৫ থেকে ১৮ কোটি টাকা।
Varun dhawan
বরুণ ধবনের সময়টা বেশ ভালই যাচ্ছে। সম্প্রতি বরুণ অভিনীত ‘জুড়য়া ২’ ২০০ কোটির কোঠা পেরিয়ে গিয়েছে। তিনি এই মুহূর্তে ছবি প্রতি ১২ থেকে ১৫ কোটি টাকা করে রোজগার করছেন।
Shahid Kapoor
২০১৬ সালটা ভীষণ ভাল ছিল শাহিদ কপূরের জন্য। তবে ২০১৭ সাল খানিকটা ম্লানই বটে তাঁর জন্য। হাতে রয়েছে বড় রিলিজ ‘পদ্মাবতী’। এই নায়ক ১০ থেকে ১২ কোটি টাকা করে পান একটি ছবিতে অভিনয় করার জন্য।
Ranveer singh
২০১০ সালে অভিনয়ে ডেবিউ করলেও তাঁর কেরিয়ারগ্রাফ হিরেয় মোড়া। এক-একটি ছবিতে অভিনয়ের জন্য ৮ থেকে ১২ কোটি চার্জ করেন রণবীর সিংহ।
Sushant singh rajput
ছোটপর্দায় শুরুটা হলেও বড় পর্দায় এখন সুশান্ত সিংহ রাজপুতের রমরমা। তিনি একটি ছবিতে অভিনয়ের জন্য পাচ্ছেন ৫ থেকে ৭ কোটি টাকা।
Arjun kapoor
পাঁচ বছর আগে ‘ইশকজাদে’ ছবিতে আত্মপ্রকাশ ঘটেছিল অর্জুন কপূরের। এই মুহূর্তে ৫ থেকে ৭ কোটি টাকা করে আয় করছেন প্রতি ছবিতে।
Shiddartha Malhotra
বরুণ ধবনের সঙ্গে কেরিয়ার শুরু করলেও তিনি বক্স অফিসে তেমন ক্যারিশ্মা দেখাতে পারেননি। তবে সিদ্ধার্থ মলহোত্র এক একটি ছবিতে অভিনয় করার জন্য পান ৩ থেকে ৫ কোটি টাকা।
Ayushman Khurana
আয়ুষ্মান খুরানার আয়ও কিছু মন্দ নয়। একটি ছবিতে অভিনয় করতে ৩ থেকে ৫ কোটি টাকা রোজগার করছেন এই অভিনেতা।
Tiger Shroff
টাইগার শ্রফের ডেবিউ ফিল্ম কামাল দেখিয়েছিলেন ঠিকই। তবে এর পরে ছবিগুলি মুখ থুবড়ে পড়েছিল। টাইগার একটি ছবিতে অভিনয়ের জন্য আয় করছেন ৩ থেকে ৫ কোটি টাকা। তবে শোনা যাচ্ছে পরবর্তী ছবিতে অভিনয় করার জন্য তিনি ৭ কোটি টাকা চার্জ করতে চলেছেন।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন