• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আন্তর্জাতিক

পড়াশোনায় তুখোড়, এই অবিবাহিতা ডাকসাইটে সুন্দরীই কি থাকবেন ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রীর সঙ্গে

শেয়ার করুন
১১ 1
বরিস জনসন। ব্রিটেনের সদ্য নির্বাচিত প্রধানমন্ত্রী আগামী বুধবার থেকে ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের স্থায়ী বাসিন্দা হবেন। তাঁর সঙ্গে ডাউনিং স্ট্রিটের বাড়িতে থাকবেন এক সুন্দরী। কে এই সুন্দরী? জনসনের সঙ্গে তাঁর কী সম্পর্ক?
১১ 2
বেশ কিছু দিন ধরেই বরিসের সঙ্গে ক্যারি সাইমন্ডস নামের বছর ৩১-এর এক সুন্দরীর নাম জড়ায়। তাঁদের সম্পর্কের জল্পনা তুঙ্গে থাকলেও দু’জনের কেউ এই সম্পর্কের কথা স্বীকার করেননি এত দিন।
১১ 3
ব্রিটেনের এক নামকরা পত্রিকার প্রধান ম্যাথিউ সাইমন্ডস এবং সেই পত্রিকার এক আইনজীবী জোসেফিন ম্যাকফির মেয়ে ক্যারি সাইমন্ডস লন্ডনেই বড় হয়ে ওঠেন।
১১ 4
১৯৯৯ থেকে ২০০৬ সাল পর্যন্ত তিনি পশ্চিম লন্ডনের গডলফিন অ্যান্ড লাটিমার সেকেন্ডারি স্কুলে পড়াশোনা করেন।
১১ 5
পড়াশোনায় বরাবরই ভাল ক্যারি ২০০৯ সালে ইউনিভার্সিটি অব ওয়ারউইক থেকে থিয়েটার এবং হিস্টরি অব আর্টস নিয়ে প্রথম শ্রেণির ডিগ্রি নিয়ে স্নাতক হন।
১১ 6
২০০৭ সালে সিরিয়াল ব্ল্যাক ক্যাব রেপিস্ট জন ওরবয়েজসের প্রায় শিকার হয়েছিলেন তিনি। এই ঘটনার পরই ক্যারি মিডিয়ার স্পটলাইটে আসেন। বিভিন্ন তির্যক মন্তব্যের শিকারও হতে হয়েছিল তাঁকে।
১১ 7
২০০৯ সালে কনজারভেটিভ হেডকোয়ার্টারে প্রেসের প্রধান হিসেবে ক্যারি সাইমন্ডস কাজ শুরু করেন। মাত্র ২৯ বছর বয়সেই এই তরুণী তাঁর দক্ষতার মাধ্যমে কনজারভেটিভ পার্টির পিআর প্রধান হিসাবে নির্বাচিত হন।
১১ 8
২০১৮ সালে পলিটিকাল কমিউনিকেশনে ক্যারি সাইমন্ডকে ১০-এর মধ্যে দ্বিতীয় স্থান দেয় পিআর উইক।
১১ 9
গত বছর এই সুন্দরী কনজারভেটিভ পার্টি ছেড়ে ব্লুমবার্গের ভাইব্রেন্ট ওশান প্রোগ্রামে যোগ দেন।
১০১১ 10
২০১২ সালে কাজের সূত্রেই বরিস এবং ক্যারির আলাপ। ২০১৮ সালে বরিস জনসনের বিবাহবিচ্ছেদ ঘটে। এর পরেই নাকি সম্পর্কে জড়ান বরিস এবং ক্যারি। তবে দু’জনের কেউই সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি।
১১১১ 11
ডাউনিং স্ট্রিটের বাড়িতে জনসনের সঙ্গে ক্যারি থাকলে সে দেশের ইতিহাসে এই প্রথম বার দেশের প্রধানমন্ত্রী কোনও অবিবাহিত মহিলার সঙ্গে থাকবেন।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন