• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লাইফস্টাইল

ফোন কিনবেন? জেনে নিন এ বছর কী কী নতুন ফোন আসছে বাজারে

শেয়ার করুন
Nokia D1C
নোকিয়া ডি১সি: ৫ অথবা ৫.৫ ইঞ্চি ডিসপ্লে থাকবে এই ফোনে। সঙ্গে পাবেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ১৬ এমপি ব্যাক ক্যামেরা ও ৮ এমপি ফ্রন্ট ক্যামেরা রয়েছে এই ফোনে। পাবেন অক্টা-কোর, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর।
Shaomi Note 4
শাওমি নোট ৪: ৫.৫ ডিসপ্লে-র সঙ্গে পাবেন ১৩ এমপি ব্যাক ক্যামেরা, ২ জিবি র‌্যাম, ৪১০০ এমএএইচ ব্যাটারি এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। শাওমি নোট ৪ প্রাইম মডেলটিতে পাবেন ৩২ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‌্যাম।
Nokia C1
নোকিয়া সি১: ২৮০০ এমএএইচ ব্যাটারি, ৩২ জিবি স্টোরেজ, ১৩ এমপি ক্যামেরা, ৫.৫ ইঞ্চি ডিসপ্লে এবং ২ জিবি র‌্যাম পাবেন নোকিয়ার এই মডেলটিতে।
Motorola Motto G5 Plus
মোটোরোলা মোটো জি৫ প্লাস: ৪ জিবি র‌্যাম পাবেন এই ফোনটিতে। সঙ্গে থাকবে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে, ১৬ এমপি ব্যাক ও ৮ এমপি ফ্রন্ট ক্যামেরা এবং ৩৫০০ এমএএইচ ব্যাটারি। ইন্টারনাল স্টোরেজ ৩২ জিবি।
Samsung Galaxy A3
স্যামসুং গ্যালাক্সি এ৩: ১৬ ইন্টারনাল স্টোরেজের সঙ্গে পাবেন ২ জিবি র‌্যাম, ১৩ এমপি ব্যাক ও ৮ এমপি ফ্রন্ট ক্যামেরা। থাকবে ২৩৫০ এমএএইচ ব্যাটারি, ৪.৭০ ইঞ্চি ডিসপ্লে।
Samsung Galaxy A5
স্যামসুং গ্যালাক্সি এ৫: এই মডেলে পাবেন ৫.২০ ইঞ্চি ডিসপ্লে, ৩ জিবি র‌্যাম, ১৬ মেগা পিক্সেল ব্যাক ক্যামেরা, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৩০০০ এমএএইচ ব্যাটারি।
Samsung Galaxy A7
স্যামসুং গ্যালাক্সি এ৭: ৩৬০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে পাবেন ৫.৭০ ইঞ্চি ডিসপ্লে, ১৬ এমপি ব্যাক ও ১৬ এমপি ফ্রন্ট ক্যামেরা। এই মডেলে রয়েছে ৩২ জিবি ইন্টারন্যাল মেমরি এবং ৩ জিবি র‌্যাম।
HTC Dezire 10pro
এইচটিসি ডিজায়ার ১০প্রো: ৪ জিবি র‌্যামের সঙ্গে পাবেন ৫.৫ ডিসপ্লে, ২০ এমপি ব্যাক ও ১৩ এমপি ফ্রন্ট ক্যামেরা। ৩০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে পাবেন ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজও।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন