সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দেশ

৯ মিনিটের দীপাবলিতে মিশে গেল ক্রিকেট-সিনে জগৎ, দেখুন ফোটো অ্যালবাম

শেয়ার করুন
১৯ candle
করোনার বিরুদ্ধে লড়াইয়ে দেশ জুড়ে চলছে লকডাউন। এই যুদ্ধে দেশ যে ঐক্যবদ্ধ তা বোঝাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আলো নিভিয়ে বাতি জ্বালানোর ডাক দেন। সেই ডাকে সাড়া দিয়ে এগিয়ে এলেন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি। অমিতাভ-অক্ষয় থেকে সচিন-বিরাট — বাদ গেলেন না প্রায় কেউই। রবিবার ঘড়ির কাঁটায় রাত ন’টা বাজতেই নিভে গেল আলো। জ্বলে উঠল মোমবাতি, প্রদীপ, টর্চ। যেন অকাল দীপাবলি। এক ঝলকে দেখে নিন প্রিয় তারকাদের বাতি জ্বালানোর ছবি।
১৯ amitabh bacchan
মোমবাতি, প্রদীপ নয়। শেহেনশাহ জ্বাললেন টর্চ। ফ্ল্যাশলাইটের আলো তখন নিশ্ছিদ্র অন্ধকার ভেদ করে অনেক দূর ছড়িয়ে পড়েছে। বাবা হরিবংশ রাই বচ্চনের কবিতার লাইন স্মরণ করে সোশ্যাল মিডিয়ায় অমিতাভের পোস্ট, "রাত অন্ধকার। কিন্তু প্রদীপ জ্বালানোয় তো কোনও নিষেধ নেই"।
১৯ virat anushka
বিরাট-অনুষ্কার পছন্দ মাটির প্রদীপ। স্বামী-স্ত্রী একসঙ্গে প্রদীপ জ্বাললেন। অনুষ্কা কিছুটা আবেগঘন। যে সব মানুষ প্রিয়জন হারিয়েছেন, যাঁরা এই চরম সময়ে জরুরি পরিষেবা দিয়ে চলেছেন, তাঁদের সবার জন্য প্রার্থনা করেছেন তিনি। এই প্রার্থনা বিফলে যাবে না, নিশ্চিত বিরাট-ঘরণী।
১৯ ranveer deepika
ঘড়ির কাঁটায় ঠিক রাত ৯টা বাজতেই হাতে মোমবাতি নিয়ে বারান্দায় দাঁড়ালেন দীপিকা এবং রণবীর। আরব সাগরের পাড়ের মায়া নগরীতে তখন আলো নিভেছে। হাইরাইসে একের পর এক জ্বলে উঠছে মোমবাতি-প্রদীপ বা মোবাইলের ফ্ল্যাশলাইট।
১৯ akshay kumar
করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে কয়েক দিন আগেই ২৫ কোটি টাকা দান করেছেন অক্ষয়। রবিবার জ্বাললেন মোমবাতি। কালো টি-শার্টে বাড়ির বারান্দায় হাতে মোমবাতি নিয়ে প্রার্থনা করলেন অভিনেতা।
১৯ ranbir alia
লকডাউনে একসঙ্গেই গৃহবন্দি রয়েছেন রণবীর-আলিয়া। রবিবার নিজেদের ছবি শেয়ার না করলেও ইনস্টাগ্রামে দু' টি প্রজ্বলিত মোমবাতির ছবি শেয়ার করেছেন আলিয়া ভট্ট।
১৯ katrina kaif
রাত ৯টা বাজতেই ক্যাট জ্বাললেন প্রদীপ, নিজের ব্যালকনিতেই।
১৯ rajnikanth
প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সামিল হলেন থালাইভাও। দেশবাসীর মনোবল বাড়াতে মোদীর এই প্রয়াসকে সাদরে আমন্ত্রণ জানালেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত।
১৯ kartik aryan
বলিপাড়ার হার্টথ্রব কার্তিক আরিয়ান প্রথম থেকেই করোনা সংক্রমণ নিয়ে মানুষকে সচেতন করতে নিজের মতো করে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। কখনও সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার আবার কখনও বা প্রয়োজনীয় পোস্ট...কসুর চিল না চেষ্টার। রবিবারেও নিজের ঘরেই মধ্যেই বাতি জ্বালালেন তিনি।
১০১৯ shraddha kapoor
জনতা কার্ফুর দিন থালি বাজিয়েছিলেন। রবিবার জ্বালালেন মোমবাতি। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে অভিনেত্রী শ্রদ্ধা কপূর লিখলেন, "তোমার মধ্যেই হাজারটা সূর্যের আলো রয়েছে।"
১১১৯ soha ali khan
সইফ বা করিনাকে বাতি জ্বালতে না দেখা গেলেও সোহা আলি খান কিন্তু প্রদীপ জ্বাললেন রবিবার। শেয়ার করলেন সেই ছবিও।
১২১৯ sachin
পিছিয়ে রইল না ক্রিকেটমহলও। পরিবারের সকলের সঙ্গে সচিন তেন্ডুলকরও সামিল হলেন 'বাতি জ্বালাও' উদ্যোগে।
১৩১৯ shikhar dawan
সচিনের পাশপাশি সপরিবারে মোমবাতি জ্বালাতে দেখা গেল শিখর ধওয়নকে।
১৪১৯ yuvi
করোনা মোকাবিলায় সমগ্র দেশবাসীকে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াইয়ের আহ্বান জানিয়ে স্ত্রী এবং মা'কে সঙ্গে নিয়ে বাতি জ্বালালেন যুবরাজ সিংহ।
১৫১৯ bhajji
স্ত্রী গীতা বসরা এবং সন্তানকে নিয়ে সামিল হলেন ভাজ্জি ওরফে হরভজন সিংহ।
১৬১৯ rachana banerjee
বাদ গেল না টলিপাড়াও। ঘড়িতে ৯টা বাজতেই টলিপাড়ার বেশ কিছু চেনা মুখকে দেখা গেল ‘রাত ন’টায় ৯ মিনিট’-এ অংশ নিতে। যেমন রচনা বন্দ্যোপাধ্যায়। বাড়ির জানলাতেই মোমবাতি জালিয়ে স্বাগত জানালেন প্রধানমন্ত্রীর উদ্যোগকে।
১৭১৯ payal sarkar
কলকাতার বাড়িতে একাই দিন গুজরান হচ্ছে পায়েল সরকারের। পরিচারিকার ছুটি, নিজেই সামলাচ্ছেন গৃহস্থালি। মোদীর উদ্যোগে সাড়া দিয়ে আলো নিভিয়ে প্রদীপ জ্বালালেন অভিনেত্রী।
১৮১৯ darshana banik
কাজের সূত্রে মুম্বইয়ে গিয়েছিলেন দর্শনা বণিক। লকডাউনে আটকে পড়েছেন সে খানেই। বাড়ির জন্য মন কেমন। কিন্তু প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে রাত ৯টা বাজতেই মোমবাতি জ্বাললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ছবি।
১৯১৯ tanushree
বাদ গেলেন না তনুশ্রী চক্রবর্তীও। বাড়িতে মোমবাতি জ্বাললেন অভিনেত্রী।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন