• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দেশ

দ্বিতীয় বার বিয়ে করছেন হরিশ সালভে, হবু স্ত্রী কে জানেন?

শেয়ার করুন
১৪ Harish Salve-Caroline Brassard
ফের ঘর বাঁধছেন আইনজীবী হরিশ সালভে। দীর্ঘ বিবাহিত জীবনে ইতি পড়েছে কয়েক মাস আগেই। এ বার নতুন সঙ্গীর সঙ্গে পাকাপাকি ভাবে পথচলা শুরু করবেন বুধবার, ২৮ অক্টোবর। খবরটা শোনামাত্রই নেটাগরিকদের মধ্যে কৌতূহলের অন্ত নেই। সোশ্যাল মিডিয়ায় হরেক প্রশ্ন। পাত্রী কে? কী করেন? কোথায় থাকেন? ফলে নেট-দুনিয়ায় আপাতত ট্রেন্ডিংয়ে হরিশ সালভে এবং তাঁর হবু স্ত্রী।
১৪ Caroline Brassard
গত জুনেই প্রথম স্ত্রী মীনাক্ষীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে ৬৫ বছরের হরিশের। এর কয়েক মাস পরেই এল ক্যারোলাইনের সঙ্গে তাঁর দ্বিতীয় বিয়ের খবর।
১৪ Caroline Brassard
হরিশ সালভের সঙ্গে বছর খানেক পরিচয় ৫৬ বছরের ক্যারোলাইন ব্রোসা-র। লন্ডনের বাসিন্দা এই শিল্পীর সঙ্গে একটি আর্ট ইভেন্টে প্রথম দেখা হরিশের। এর পর ধীরে ধীরে সম্পর্কের শুরু।
১৪ Caroline Brassard
হরিশ-ক্যারোলাইনের মধ্যে সম্পর্কের পিছনে বোধহয় অনুঘটকের কাজ করেছে দু’জনের আগ্রহের মিল থাকাটা।
১৪ Harish Salve-Caroline Brassard
হবু দম্পতির ঘনিষ্ঠেরা জানিয়েছেন, হরিশ এবং ক্যারোলাইন দু’জনেরই পছন্দের জায়গাগুলোয় এক। দু’জনেই নাটক, ধ্রুপদী সঙ্গীতের ভক্ত এবং সর্বোপরি শিল্পরসিক। ফলে তাঁদের মধ্যে রসায়ন তৈরি হতে বিশেষ দেরি হয়নি।
১৪ Caroline Brassard
হরিশের মতোই ক্যারোলাইনেরও এটি দ্বিতীয় বিয়ে। লন্ডনে ছোটবেলা কাটানো ক্যারোলাইনের প্রথম পক্ষের একটি ১৮ বছরের মেয়েও রয়েছে।
১৪ Harish Salve-Caroline Brassard
পরিচয়ের পর এক বছর গড়াতে না গড়াতেই ঘর বাঁধার সিদ্ধান্ত নেন হরিশ-ক্যারোলাইন। কিন্তু কোথায় বিয়ে করবেন তাঁরা? হরিশ জানিয়েছেন, লন্ডনের একটি গির্জায় হবে বিয়ের অনুষ্ঠান।
১৪ Harish Salve-Caroline Brassard
গির্জায় বিয়ের সিদ্ধান্তের পিছনে কারণও জানিয়েছেন হরিশ। মুম্বইয়ের একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, মরাঠি পরিবারে জন্ম হলেও অনেক দিন আগেই খ্রিস্ট ধর্ম গ্রহণ করেছেন তিনি। বছর দু’য়েক ধরে নাকি নিয়মিত গির্জায় যান হরিশ। ফলে বিয়ের অনুষ্ঠানও গির্জাতেই হবে।
১৪ Harish Salve-Caroline Brassard
বিয়েতে হাতেগোনা আমন্ত্রিতদের মধ্যে কারা থাকবেন? ঘনিষ্ঠরা জানিয়েছেন, সকলের নাম প্রকাশ্যে না এলেও ব্রিটেনের রেস্তরাঁ-মালিক ক্যামেলিয়া এবং নমিতা পঞ্জাবি অবশ্যই থাকছেন অতিথিদের তালিকায়। সেই সঙ্গে থাকছেন দু’জনের পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা।
১০১৪ Harish Salve-Caroline Brassard
হরিশ-ক্যারোলাইনের বিয়ের খবর চাউর হতেই হবু দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন অনেকে। নয়া ইনিংসের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন টুইটার-ফেসবুকের দেওয়াল।
১১১৪ Harish Salve
হবু স্ত্রীর মতোই নিজক্ষেত্রে কম সুনাম নেই হরিশের। ১৯৬৬-তে মহারাষ্ট্রের ধুলে জেলায় জন্মেছিলেন তিনি। কংগ্রেস নেতা এন কে পি সালভের ছেলে হরিশের মা অম্বৃতি সালভে পেশায় ছিলেন চিকিৎসক।
১২১৪ Harish Salve
নাগপুরে মিশনারি স্কুলে পড়াশোনা শেষ করার পর চার্টার্ড অ্যাকাউন্টেন্সি পাশ করেন হরিশ। এর পর নাগপুর বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি-ও করেন।
১৩১৪ Harish Salve
ক্যারোলাইনের মতোই সঙ্গীতরসিক হরিশ পিয়ানো বাজাতেও ভালবাসেন। সেই সঙ্গে তাঁর পছন্দের তালিকায় রয়েছে জ্যাজ মিউজিকও।
১৪১৪ Harish Salve
দেশের প্রাক্তন সলিসিটর জেনারেল হরিশ বহু হাইপ্রোফাইল মামলা লড়েছেন। তাঁর মক্কেলদের তালিকায় রয়েছেন কুলভূষণ যাদব থেকে রতন টাটা, ভোডাফোন থেকে আইটিসি হোটেলের মতো সংস্থাও।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন