• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিজ্ঞান

১০,০০০ এমএএইচ-এর সেরা পাঁচ পাওয়ার ব্যাঙ্ক কোনগুলি, জেনে নিন

শেয়ার করুন
Power Bank
পাওয়ার ব্যাঙ্ক কেনার পরিকল্পনা করছেন? জেনে নিন, এই মুহূর্তে ১০ হাজার এমএএইচ (মিলি অ্যাম্পিয়ার আওয়ার)-এর কোন পাওয়ার ব্যাঙ্কগুলি বাজার কাঁপাচ্ছে। তাদের আকর্ষণীয় ফিচার্স জেনে নিন গ্যালারির পাতায়।
Mi PLM02ZM
এমআই পিএলএম০২জেডএম (Mi PLM02ZM): এমআই স্টোর থেকে শুরু করে যে কোনও অনলাইন স্টোরেই পাওয়া যাবে এই চার্জার। বর্তমানে এই চার্জারটি পাওয়া যাচ্ছে ১ হাজার ৯৯ টাকায়।
Syska Power Boost 100
সিসকা পাওয়ার বুস্ট ১০০ (Syska Power Boost 100): লিথিয়াম-ইয়ন, মাইক্রো ইউএসবি কানেক্টর এবং ৫ভি পাওয়ার আউটপুট রয়েছে এই পাওয়ার ব্যাঙ্কে। দাম ৮৭৯ টাকা।
Lenovo MP1060
লিনোভো এমপি ১০৬০ (Lenovo MP1060): এতে রয়েছে লিথিয়াম পলিমার ব্যাটারি, মাইক্রো কানেকটর। এর পাওয়ার সোর্স হিসাবে এসি অ্যাডপটর ও চার্জিং কেব্‌ল ব্যবহার করা যেতে পারে। দাম ১,০৯৯ টাকা।
Ambrane P-1111
অ্যামব্রেন পি-১১১১ (Ambrane P-1111): চার্জ প্রটেকশন, শর্ট সার্কিট প্রোটেকশন, টেম্পারেচার প্রোটেকশন, ফাস্ট চার্জিং, এলইডি ইন্ডিকেটর, এলইডি ফ্লাশ লাইট প্রভৃতির সুবিধা রয়েছে এই ফোনের। দাম ৮৪৯ টাকা।
Intex IT-PB 10K
ইনটেক্স আইটি-পিবি (Intex IT-PB): প্লাগ অ্যান্ড প্লে, ৩ ইউএসবি পোর্ট, বিল্ট-ইন ব্যাটারি রয়েছে এই পাওয়ার ব্যাঙ্কে। দাম ১,৪৯৯ টাকা।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন