• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিজ্ঞান

আইফোনের ফিচার নিয়েই বাজারে শাওমি এমআই মিক্স ২

শেয়ার করুন
Xiaomi Mi Mix 2
চিনের বাজারে সদ্য়ই লঞ্চ করেছে এই ফোন। ভারতেও শীঘ্রই আসবে শাওমির নতুন মডেল এমআই মিক্স ২।
Xiaomi Mi Mix 2
এই ফোনের সবচেয়ে আকর্ষণীয় ফিচার, আইফোনের মতো ব্যাজেল-লেস ডিসপ্লে। সঙ্গে থাকবে পোর সাইডেড কার্ভড সেরামিক বডি। সুতরাং বোঝাই যাচ্ছে, আগের মডেলগুলো থেকে লুকসের দিক থেকে অনেকটাই আলাদা হবে এমআই মিক্স ২।
Xiaomi Mi Mix 2
শুধু তাই নয় এমআই মিক্স-এর থেকে ২.৫ শতাংশ পাতলা, ১১.৫ শতাংশ হাল্কা এবং ১১.৯ শতাংশ ছোট নতুন মডেল এমআই মিক্স ২। তবে ছোট হলেও এমআই মিক্স-এর থেকে খানিকটা চাওড়া ওই মডেলটি।
Xiaomi Mi Mix 2
নতুন এই মডেলে থাকবে ৬ জিবি র‌্যাম, ৩,৪০০ এমএএইচ ব্যাটারি। আবার স্পেশ্যাল এডিশন পাবেন ৮ জিবি র‌্যামে। তিনটি আলাদা আলাদা মডেলে ইন্টারনাল স্টোরেজ থাকবে ৬৪, ১২৮ এবং ২৫৬ জিবি।
Xiaomi Mi Mix 2
এমআই মিক্স ২-এর ডিসপ্লে ৫.৯৯ ইঞ্চির। ১০৮০*২১৬০ পিক্সেল রেসলিউশন রয়েছে এই ফোনে।
Xiaomi Mi Mix 2
১২ মেগাপিক্সেল সোনি IMX382 সেনসর রিয়ার ক্যামেরা থাকবে। ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেলের। দু’টিতেই থাকবে ফেস রেকগনিশন টেকনোলজি।
Xiaomi Mi Mix 2
আপাতত শুধুমাত্র সাদা ও কালো রঙে পাওয়া যাবে এই মডেল। অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর রয়েছে এমআই মিক্স ২-এ। রয়েছে ডুয়াল সিমের সুবিধাও। সাপোর্ট করবে ৪জি এলটিই ভোল্টই।
Xiaomi Mi Mix 2
তবে শাওমির অন্যান্য ফোনের থেকে দাম বেশ অনেকটাই চড়া এই মডেলগুলির। ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ হলে ভারতীয় মুদ্রায় এর দাম পড়বে প্রায় ৩২,৩৯০ টাকা। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম আনুমানিক ৩৫ হাজার ৩৮৭ টাকা। ৬ জিবি র‌্যাম, ২৫৬ জিবি স্টোরেজের দাম ৩৯ হাজার ২১০ টাকা।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন