• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিজ্ঞান

পুরনো এমআই ফোনে এক্সচেঞ্জ অফার দিচ্ছে শাওমি

শেয়ার করুন
Xiaomi
এই মুহূর্তে দেশের জনপ্রিয়তম ফোন কোম্পানিগুলির মধ্যে অন্যতম শাওমি। বাজারে আসতে না আসতেই যেন হট কেকের মতো উবে যায় শাওমির নতুন ফোন। তবে এ বার পুরনো ফোন নিয়ে মুখ কালো করার দিন শেষ। পুরনো ফোন বদলে ফেলার নতুন সুবিধা নিয়ে বাজারে হাজির শাওমি।
Xiaomi
এ বার থেকে পুরনো ফোন বদলে গ্রাহকদের পছন্দসই নতুন ফোন কেনার সুযোগ আনছে শাওমি।
Xiaomi
সম্প্রতি এ দেশের কোম্পানি ‘ক্যাসিফি’ (Cashify)-র সঙ্গে জুটি বেঁধেছে চিনা এই মোবাইল প্রস্তুতকারক সংস্থাটি। শাওমি ও ক্যাসিফি-র যৌথ উদ্যোগেই ভারতের বাজারে এল এই ‘এক্সচেঞ্জ প্রোগ্রাম’।
Xiaomi
এই মুহূর্তে আপনার সঙ্গে থাকা পুরনো শাওমির ফোনটি যদি বদলাতে চান তা হলে কী করতে হবে? প্রথমেই যেতে হবে আপনার বাড়ির কাছের ‘এমআই হোম’-এ।
Xiaomi
সেখানে গিয়ে পুরনো ফোনটি দেখাতে হবে। কোম্পানির তরফে ফোনটি পরীক্ষা করে তার দাম ধার্য করা হবে। এই গোটা কাজটিই করবে ‘ক্যাসিফি’র একটি বিশেষ দল।
Xiaomi
তবে ইচ্ছে করলে ঘরে বসেও জানতে পারবেন পুরনো ফোনটির আনুমানিক দাম। তার আগে শুধু মাত্র ডাউনলোড করতে হবে ‘ক্যাসিফি’ অ্যাপটি। শুধু দাম জানাই নয়, এই অ্যাপের মাধ্যমে বিক্রিও করতে পারবেন ফোনটি।
Xiaomi
অ্যাপের মাধ্যমেই আপনার পুরনো ফোনটির সমস্ত ফিচার্স ও ডিভাইস কাজ করছে কী না তা দেখে নেওয়া হবে।
Xiaomi
ফোনের অবস্থা অনুযায়ী দাম নির্ধারণ করা হবে। সেই মতো পিকআপ সার্ভিসম্যান আপনার বাড়িতে এসে পুরনো ফোন নিয়ে নতুন ফোন দিয়ে যাবে বাকি টাকার বিনিময়ে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন