সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চিত্র সংবাদ

বলিউডের সিঙ্গল মায়েরা

শেয়ার করুন
Pooja Bedi
পূজা বেদি- ২০০৩ সালে প্রাক্তন স্বামী গুয়েত্তা ইব্রাহিম ফারনিচারওয়ালার সঙ্গে বিচ্ছেদের সময় মেয়ে আলিয়া ও ছেলে ওমরের বয়স ছিল মাত্র তিন ও ছয়। তারপর থেকে একা হাতেই তাঁদের বড় করে তুলেছেন পূজা।
Susmita Sen
সুস্মিতা সেন- মিস ইউনিভার্সের মঞ্চেই শিশুদের প্রতি তাঁর দায়িত্ব, সংবেদনশীলতার কথা জানিয়েছিলেন। মাত্র ২৪ বছর বয়সে মেয়ে রেনিকে দত্তক নেন সুস্মিতা। তার ১০ বছর পর দ্বিতীয় শিশু আলিয়াকে দত্তক নেন তিনি। এখনও বিয়ে করেননি ৪০ পেরনো সুস্মিতা। দুই মেয়ে নিয়ে সুখের সংসার ভারতের প্রথম মিস ইউনিভার্সের।
Karishma Kapoor
করিশ্মা কপূর- স্বামী সঞ্জয় কপূরের সঙ্গে সম্পর্ক খুবই তিক্ত। আইনি বিচ্ছেদের আগেই আবার বিয়ে করেছেন সঞ্জয়। তবে করিশ্মা প্রাউড সিঙ্গল মম। মেয়ে সামাইরা ও ছেলে কিয়ানই তাঁর জগত্।
Raveena Tandon
রবিনা টন্ডন- মাত্র ২১ বছর বয়সে কেরিয়ারের শীর্ষে থাকাকালীন দুই মেয়ে পূজা ও ছায়াকে দত্তক নেন রবিনা। একাই তাঁদের বড় করেন। ২০০৪ সালে অনিল থান্ডানিকে বিয়ের সময় তাঁদের বয়স ছিল ২০ ও ১৭। বিবাহিত জীবনেও দুই সন্তান রয়েছে রবিনার।
Amrita Singh
অমৃতা সিং- সইফ আলি খানের ডিভোর্সের সময় মেয়ে সারা সদ্য কিশোরী, ছেলে ইব্রাহিম নেহাতই শিশু। ডিভোর্সের পর সন্তানদের আইনি ও সামাজিক দায়িত্ব পান অমৃতাই। সারা এখন বলিউডের পা রাখার অপেক্ষায়। ইনস্টাগ্রামে ইতিউতি দেখা যায় কিশোর ইব্রাহিমের মুখ।
Nina Gugta
নীনা গুপ্তা- মেয়ে মাসাবাকে পিতৃ পরিচয় দিতে অস্বীকার করেছিলেন ভিভ রিচার্ডস। কিন্তু তাতে তোয়াক্কাও করেননি নীনা। দাপুটে মায়ের মতোই কড়া শাসন ও আধুনিকতায় বড় করে তুলেছেন মেয়েক। বিয়েও করেননি কোনওদিন। ভারতের সিঙ্গল মায়েদের অন্যতম আইকন নীনা।
Babita
বিয়ে হয়েছিল কপূর পরিবারে। কিন্তু রক্ষণশীল কপূর খানদানে কোনও দিনই মানিয়ে নিতে পারেননি স্বাধীনচেতা, আধুনিকা ববিতা। কেমন ছিল তাঁর মাতৃত্ব? তার প্রমাণ দেয় করিশ্মা, করিনার সাফল্য।
Sarika
সারিকা- কমল হাসানের সঙ্গে বিয়ের আগেই বড় মেয়ে শ্রুতির জন্ম দেন সারিকা। সমাজের চাপে বিয়ে করলেও বেশি দিন একসঙ্গে থাকেননি দু’জন। বাবা সুপারস্টার হওয়া সত্ত্বেও শ্র্রুতি ও অকসারাকে মায়ের কাছেই বড় হয়েছেন।
  • Tags

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন