সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চিত্র সংবাদ

বলি স্টারদের নানান সংস্কার

শেয়ার করুন
১২ 6
তাঁর হাতের আঙুলে শোভা পায় বড় একটি নীলা। অনেকের নীলা সহ্য হয় না। কিন্তু বিগ বি-র যে হয়েছে তা তো তাঁর কেরিয়ার গ্রাফ দেখলেই বোঝা যায়। অমিতাভ বচচন প্রবল ভাবে বিশ্বাস করেন এই নীলার আংটিই তাঁপ ভাগ্য ফেরাতে সাহায্য করেছে।
১২ 1
গাড়ির নম্বর প্লেটে ‘৫৫৫’ সংখ্যা না থাকলে সে গাড়িতে চাপতেই চান না শাহরুখ খান। চেন্নাই এক্সপ্রেসে তিনি যে বাইকটিতে চড়েছিলেন সেটির নম্বর প্লেটেও ছিল এই ম্যাজিক্যাল সংখ্যা।
১২ 2
শাহরুখের মতোই প্রবলভাবে সংস্কারে আক্রান্ত সঞ্জয় দত্ত। নম্বর প্লেটে ৪৫৪৫ সংখ্যা থাকতেই হবে সঞ্জয় দত্তের গাড়িতে। কেন না ‘৯’ সংখ্যার উপর আছে সঞ্জুবাবার অদ্ভুত ফ্যাসিনেশন।
১২ 3
হাতের নীল ব্রেসলেটটিকে নিজের ভাগ্য ফেরাবার হাতিয়ার বলে মানেন সল্লু মিঞা। বজরঙ্গি ঙাইজানের বিশ্বাস এই ব্রেসলেট হাতে থাকলে তাঁর লেডি লাক ভাল থাকবে।
১২ 4
প্রতি শনিবার গাড়িতে লেবু-লঙ্কা ঝুলিয়ে রাখেন বং বিউটি বিপাশা বসু। তাঁর বিশ্বাস শত্রুর কুদৃষ্টি থেকে তাঁকে বাঁচিয়ে রাখবে এই উপায়।
১২ 5
ডার্টি পিকচারে লাল শাড়ি পরে নাচতে দেখা যায় বিদ্যা বালনকে। তার পর থেকেই লাল রঙের শাড়িই তাঁর জন্য সৌভাগ্য নিয়ে আসে বলে মানেন বিদ্যা বালন।
১২ 7
‘৮’ নম্বরকে নিজের লাকি চার্ম বলে মানেন রণবীর কপূর।
১২ 8
তাঁর ডান হাতের বুড়ো আঙুলের পাশে আরও একটি আঙুল দেখতে পাওয়া যায়। এই আঙুলকে নিজের সৌভাগ্যের দিশারী বলে মানেন হৃতিক রোশন।
১২ 9
নিজের ছবি মুক্তি পাওয়ার আগে সব সময় বিদেশে চলে যান অক্ষয় কুমার। তিনি মানেন এই উপায় বক্স অফিসে হবে কেল্লাফতে।
১০১২ 10
ডিসেম্বর মাস তাঁর এবং তাঁর পরিবারের জন্য সৌভাগ্য বলে মানেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান।
১১১২ 11
যে কোনও ছবি মুক্তি পাওয়ার আগে মুম্বইয়ের প্রসিদ্ধ সিদ্ধিবিনায়ক মন্দিরে যাওয়া চাই দীপিকা পাড়ুকোনের। সিদ্ধিবিনায়ক বক্স অফিসেও সিদ্ধি ফেরাবে বলে মনে করেন ‘পিকু’।
১২১২ 12
ছবি মুক্তির আগে অজমেঢ়ের মইনুদ্দিন চিস্তিতে যাবেনই ক্যাটরিনা কইফ।
  • Tags

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন