• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

কিম থেকে দীপিকা, বলিউডের একাধিক নায়িকাকে নিয়ে গুঞ্জনের পরে যুবরাজের গাঁটছড়া হ্যাজেলের সঙ্গে

শেয়ার করুন
১০ 1
ভারতীয় ক্রিকেটের বর্ণময় চরিত্রগুলির মধ্যে অন্যতম যুবরাজ সিংহ। মাঠের পারফরম্যান্সের বাইরেও তিনি নানা কারণে শিরোনামে এসেছেন। সেগুলির একটি তাঁর ঘন ঘন বান্ধবী পরিবর্তন। বান্ধবীদের বেশিরভাগই ছিলেন বলিউডের তারকা। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 2
যুবরাজের প্রাক্তন বান্ধবীদের মধ্যে অন্যতম কিম শর্মা। প্রায় চার বছর তাঁদের সম্পর্ক ছিল। কী কারণে তাঁদের প্রেম ভেঙে যায়, তা জানা যায় না। প্রথমে ভাবা হয়েছিল, সম্পর্ক ভাঙার জন্য দায়ী কিমের বদমেজাজ। কিন্তু পরে শোনা গিয়েছিল, যুবরাজের মায়ের আপত্তি ছিল এই সম্পর্কে। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 3
কিমের সঙ্গে বিচ্ছেদের পরে যুবরাজের জীবনে নাকি এসেছিলেন ‘মহাব্বতেঁ’-এর আর এক নায়িকা, প্রীতি জাঙ্গিয়ানি। তাঁদের সম্পর্ক নাকি খুবই স্বল্প সময়ের জন্য স্থায়ী ছিল। তবে দু’জনের কেউ তাঁদের সম্পর্ক ছিল বলে স্বীকার করেন না। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 4
২০০৭ সালে টি-২০ বিশ্বকাপে দুরন্ত ফর্মে ছিলেন যুবরাজ। সে সময় তাঁর ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন দীপিকা পাড়ুকোন। সম্পর্কের সুসময়ে যুবরাজের জন্মদিনে বিশেষ পার্টিও দিয়েছেন দীপিকা। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 5
শোনা যায়, দীপিকা-ই নাকি যুবরাজের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে ছিলেন। এর ফলে মানসিক ভাবে ভেঙেও পড়েন যুবি। এরপর তাঁর সঙ্গে অভিনেত্রী মিনিশা লাম্বার নাম জড়িয়ে যায়। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 6
২০১১ সালে ইন্টারেনেটে একটি ছবি ছড়িয়ে পড়ে। নেটিজেনদের দাবি, সেখানে যুবরাজ-মিনিশা চুম্বনরত ছিলেন। কিন্তু মিনিশা সেই দাবি উড়িয়ে দেন। তাঁর দাবি, যুবরাজের সঙ্গে যিনি ছিলেন, তিনি তাঁর লুক অ্যালাইক। কিন্তু তিনি নিজে নন। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 7
২০১৪ সালে যুবরাজের সঙ্গে নেহা ধুপিয়াকে বেশ কিছু জায়গায় হাজির থাকতে দেখা যায়। তাঁরা দু’জনে একসঙ্গে বিভিন্ন পার্টিতেও যেতেন। কিন্তু দু’জনের কেউ এই ঘনিষ্ঠতা স্বীকার করেন না। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 8
আইপিএল চলার সময় কিংস ইলেভেন পঞ্জাব-এর কর্ণধার প্রীতি জিন্টার সঙ্গেও যুবরাজের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। এ বিষয়ে প্রীতি তীব্র আপত্তি জানালেও গুঞ্জন থেমে থাকেনি। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০ 9
এরপর যুবরাজের জীবনে আসেন ব্রিটিশ অভিনেত্রী হ্যাজেল কিচ। তিনি বলিউডেও অভিনয় করেছেন। (ছবি: সোশ্যাল মিডিয়া)
১০১০ 10
২০১৫ সালের নভেম্বরে যুবরাজ-হ্যাজেলের এনগেজমেন্ট হয়। পরের বছর, ২০১৬ সালের ৩০ নভেম্বর বিয়ে হয় দু’জনের। (ছবি: সোশ্যাল মিডিয়া)

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন