• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাইকে অনায়াসেই হারিয়ে দিত হেরোদের এই একাদশ

শেয়ার করুন
১২ IPL
আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দল। তাদের পারফরম্যান্সের ধারেকাছে নেই কেউ। এ বারেও হায়দরাবাদকে নক আউট করে ফাইনাল জিতেছে ধোনিরা। এই টিম কি অপরাজেয়? আইপিএলে হেরো দলগুলি থেকে আমরা বানালাম হেরোদের একাদশ। এই টিম কিন্তু অনায়াসেই হারাতে পারত চেন্নাইকে। দেখে নেওয়া যাক সেই দলে সুযোগ পেলেন কারা।
১২ Lokesh Rahul
লোকেশ রাহুল: পঞ্জাব ব্যাটিংকে প্রায় একার হাতে টেনে নিয়ে গিয়েছেন এই ডানহাতি ওপেনার। ৫৪.৯১ গড়ে ৬৫৯ রান করেছেন তিনি। স্ট্রাইক রেট ১৫৮.৪১। আমাদের হেরোদের দলের প্রথম ওপেনার তিনি। ছবি: পিটিআই।
১২ Kane Williamson
কেন উইলিয়ামসন: দুরন্ত একটা মরসুম কাটালেন সানরাইজার্স অধিনায়ক। গোলাপী টুপির মালিক ৫২.৫০ গড়ে ৭৩৫ রান করেছেন। আমাদের দলের দ্বিতীয় ওপেনার তিনি। ছবি: এএফপি।
১২ Virat Kohli
বিরাট কোহালি: আমাদের দলের অধিনায়ক এবং তিন নম্বর ব্যাটসম্যান। এ বারের আইপিএলে ৪৮-এর উপর গড়ে ৫৩০ রান করেছেন বিরাট। স্ট্রাইক রেট ১৩৯ এরও বেশি। ছবি: পিটিআই।
১২ Rishabh Pant
ঋষভ পন্থ: বিরাটের সঙ্গে মিডল অর্ডারের দায়িত্ব সামলাবেন তরুণ এই বাঁহাতি উইকেটরক্ষক ব্যাটসম্যান। আইপিএলে ১৪ ম্যাচে ৬৮৪ রান করেছেন পন্থ। এ বারে এমার্জিং প্লেয়ার অব দ্য সিজনও হয়েছেন পন্থ। ছবি: পিটিআই।
১২ AB de Villiers
এবি ডেভিলিয়ার্স: সুপারম্যান ডেভিলিয়ার্স এ বারেও ছিলেন ফর্মের শীর্ষে। ১২ ম্যাচে ১৭৪.৫৪ স্ট্রাইক রেটে করেছেন ৪৮০ রান। আমাদের দলের পাঁচ নম্বরে থাকছেন তিনি। ছবি: পিটিআই।
১২ Dinesh Karthik
দীনেশ কার্তিক: নাইটদের অধিনায়ক হিসাবে একেবারে নতুন কার্তিককে দেখা গিয়েছে এই আইপিএলে। একাধিক ম্যাচে ফিনিশারের ভূমিকায় দেখা গিয়েছে কার্তিককে। প্রায় ৫০ গড়ে মরসুমে ব্যাট করা কার্তিক আমাদের দলের উইকেটরক্ষকের দায়িত্ব সামলাবেন। ছবি: পিটিআই।
১২ Krishnappa Gowtham
কৃষ্ণাপ্পা গৌতম: এ বারের আইপিএলে রাজস্থানের অন্যতম সেরা আবিষ্কার বলা যেতে পারে এই অলরাউন্ডারকে। ব্যাট করেছেন প্রায় ২০০ স্ট্রাইক রেটে। প্রয়োজনের সময় উইকেট নিয়েও ম্যাচ জিতিয়েছেন। ছবি: এএফপি।
১২ Hardik Pandya
হার্দিক পাণ্ড্য: আমাদের দলের দ্বিতীয় অলরাউন্ডার। মুম্বইয়ের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হার্দিক ব্যাট হাতেও দলকে বহু ম্যাচে সাহায্য করেছেন। ছবি: পিটিআই।
১০১২ Rashid Khan
রশিদ খান: এই মুহূর্তে বিশ্বের সেরা লেগস্পিনার। আইপিএলে তাঁকে খেলতে পারেননি বেশির ভাগ ব্যাটসম্যানই। ওভার প্রতি মাত্র ৬.৭৩ রান দিয়ে ১৭ ম্যাচে ২১ উইকেট নিয়েছেন এই আফগান স্পিনার।
১১১২ Andrew Tye
অ্যান্ড্রু টাই: অস্ট্রেলীয় এই পেসার গোটা মরসুমে চমকে দিয়েছেন। পর পর ম্যাচে ৪ উইকেট নিয়ে রেকর্ডও করেছেন। মরসুমে ২৪ উইকেট নেওয়া এই অজি আমাদের পেস বিভাগের দায়িত্বে। ছবি: এএফপি।
১২১২ Siddarth Kaul
সিদ্ধার্থ কল: ফাস্ট বোলারদের এই মরসুমের অন্যতম সেরা পেসার সানরাইজার্সের সিদ্ধার্থ। আমাদের পেস ব্যাটারির দ্বিতীয় ফলা হিসাবে থাকছেন তিনি। ছবি: এএফপি।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন