• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

লড়াই জামশেদপুর-কেরলের, নজর রাখুন এই ফুটবলারদের দিকে

শেয়ার করুন
ISL
চতুর্থ আইএসএলে প্রথম জয়ের লক্ষ্যে কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে মুখোমুখি হবে কেরল ব্লাস্টার্স এবং জামশেদপুর এফসি। হাইভোল্টেজ এই ম্যাচের আগে দেখে নিন দু’দলের কোন কোন ফুটবলারের দিকে নজর থাকবে।
Dimitar Berbatov
দিমিতের বার্বাতভ: কেরল ব্লাস্টার্সের অন্যতম ভরসা কিংবদন্তি এই বুলগেরিয়ার স্ট্রাইকার। টটেনহ্যাম হটস্পার, ম্যানচেস্টার ইউনাইটেড, ফুলহ্যামের মতো ক্লাবে চুটিয়ে খেলেছেন বার্বাতভ। জামশেদপুরের বিরুদ্ধে নজর থাকবে এই ফুটবলারের দিকে।
Iain Hume
ইয়ান হিউম: আইএসএলের ইতিহাসে সবচেয়ে ধারাবাহিক ফুটবলার ইয়ান হিউম। একার কাঁধে বহু ম্যাচে দলকে উতড়ে দিয়েছেন এই কানাডার স্ট্রাইকার। এই ম্যাচে জিততে হলে কেরলকে ভরসা করতেই হবে হিউমের উপর।
Courage Pekuson
কৌরাজ পেকুসন: এটিকের বিরুদ্ধে প্রথম ম্যাচেই নিজের জাত চিনিয়েছেন ঘানার এই তরুণ স্ট্রাইকার। একটা সময় পেকুসনকে আটকে রাখতেই হিমশিম খাচ্ছিল এটিকে রক্ষণ। ফলে জামশেদপুরের বিরুদ্ধে পুরো পয়েন্ট পেতে এই ছটফটে ফুটবলারের উপর ভরসা রাখতে হবে কেরল ব্লাস্টার্স এফসিকে।
Mehtab Hossain
মেহতাব হোসেন: ভারতীয় ফুটবলের অন্যতম আইকন মেহতাব হোসেন। জাতীয় দলকে বিদায় জানালেও মেহতাবের জনপ্রিয়তা এবং কার্যকারিতা এখনও একই রকম। এই ম্যাচে জামশেদপুর এফসি-র অন্যতম ভরসা হতে পারেন মেহতাব।
Izu Azuka
ইজু আজুকা: কেরলের বিরদ্ধে জামশেদপুরের অন্যতম ভরসা আজুতা। ইয়ান হিউম-বার্বাতভদের বিরুদ্ধে জয় পেতে নাইজেরিয়ার জাতীয় দলের এই ফুটবলারের উপর নির্ভর করতে হবে স্টিভ কপেলের দলকে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন