• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

মুম্বই-গোয়া ম্যাচের রং বদলে দিতে পারেন এই তারকারা

শেয়ার করুন
Football
মুম্বই ফুটবল এরিনায় শনিবার মুখোমুখি হচ্ছে আইএসএলের অন্যতম দুই শক্তিশালী দল এফসি গোয়া এবং মুম্বই সিটি এফসি। এক ঝলকে দেখে নিন এই ম্যাচে নজর রাখবেন কোন কোন ফুটবলারের দিকে।
Mandar Rao Desai
মান্দার রাও দেশাই: দেশের অন্যতম সেরা মিডফিল্ডার মান্দার। বহু গুরুত্বপূর্ণ ম্যাচে দলকে জয় এনে দিয়েছেন মান্দার। এই ম্যা়চেও গোয়ার বড় ভরসা তিনিই।
Pronay Halder
প্রণয় হালদার: মিডফিল্ডে মান্দার রাও দেশাইয়ের যোগ্য সঙ্গী হিসেবেই প্রণয়কে দলে রেখেছে গোয়া। প্রণয়-মান্দার জুটি জমে গেলে মুম্বইয়ের বিরুদ্ধে জিততেই পারে গোয়া।
Abhinas Ruidas
অবিনাশ রুইদাস: মাঝমাঠে মুম্বই সিটি এফসি-র অন্যতম ভরসা অবিনাশ। মাঝমাঠে নিয়ন্ত্রণ নেওয়ার পাশাপাশি আক্রমণে এসেও গোল করার ক্ষমতা আছে বজবজের এই তরুণ ফুটবলারটির।
Balwant Singh
বলবন্ত সিংহ: জেজে লালপেখলুয়া-সুনীল ছেত্রী-রবিন সিংহদের ভিড়ে ভারতীয় দলে বিশেষ সুযোগ না পেলেও, গোল শিকারী হিসেবে ভারতীয় ফুটবলে সমীহ আদায় করে নিয়েছেন বলবন্ত। গোয়ার বিরুদ্ধে মুম্বইকে জিততে হলে ভরসা করতে হবে বলবন্তের উপর।
Sehnaj Singh
শেহনাজ সিংহ: মুম্বইয়ের মিডফিল্ডের অধিকাংশ নিয়ন্ত্রণে থাকবে শেহনাজের পায়ে। ফলে এই ম্যাচে মুম্বইকে ভাল কিছু করতে হলে নিজের সেরা খেলা খেলতে হবে শেহনাজকে।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন