• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

ভ্যালেন্টাইন্স ডে-তে ফোটোগ্রাফার বিরাটের ক্যামেরায় অন্য রূপে অনুষ্কা

শেয়ার করুন
Virat and Anushka
তারকারা যেখানেই যান, সঙ্গে তাঁদের ফোটোগ্রাফারও যান। পার্টিতে গেলেও যেমন ব্যক্তিগত ফোটোগ্রাফার থাকে, ছুটি কাটাতে গেলেও ফোটোগ্রাফার নিয়ে যান তাঁরা।
virat
তবে ইদানীং অনুষ্কা শর্মা নতুন এক ফোটোগ্রাফার ‘নিয়োগ’ করেছেন। পেশাগত ভাবে তিনি অবশ্য ফোটোগ্রাফার নন, তিনি বিখ্যাত ক্রিকেটার। অনুষ্কারই স্বামী বিরাট কোহালি।
virat
ইনস্টাগ্রামে বিভিন্ন মুডে ফ্যানেদের কাছে অনুষ্কাকে পৌঁছে দেওয়ার অন্যতম কৃতিত্ব এখন বিরাটেরই। যেমন ভ্যালেন্টাইন্স ডে-তে অনুষ্কার একটি ছবিটি শেয়ার করেন বিরাট।
virat
ওই দিন স্ত্রী অনুষ্কার সঙ্গে নয়াদিল্লির একটি রেস্তরাঁয় গিয়েছিলেন বিরাট। চুটিয়ে ভ্যালেন্টাইন্স ডে উপভোগ করেন তাঁরা। তারপর এই ছবিটি পোস্ট করে লেখেন, ‘গত রাতে আমার ভ্যালেন্টাইনের সঙ্গে।’
virat
বর্তমানে দেশেই রয়েছেন যুগল। বিরাট প্রস্তুতি নিচ্ছেন অস্ট্রেলিয়া সফরের জন্য। অনুষ্কাও নিজের শুটিংয়ে ব্যস্ত। তবে স্ত্রীর ছবি তুলে পোস্ট করতে ভুলছেন না তিনি। ব্যস্ততার মধ্যেও মাঝেমধ্যেই স্ত্রীর ছবি পোস্ট করেন।
virat
কিছুদিন আগেই এই ছবিটা ইনস্টাগ্রামে পোস্ট করে বিরাট ক্যাপশনে লেখেন, ‘এই ব্যক্তি সমস্ত বাধা পেরিয়ে এগিয়ে যাওয়ার উৎসাহ। এই ব্যক্তি আমার জীবনে সমস্ত ভাল কাজ করার গাইড। যে আমাকে ভিতর থেকে বদলে দিয়েছে এবং সত্য ভালবাসা আসলে কী তা বুঝতে শিখিয়েছে। আমার শক্তি। আমার আদর্শ জীবনসঙ্গী।’

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন