Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিজ্ঞান

গ্রাহকদের জন্য নতুন ‘ধন ধনা ধন’ অফার জিওর

নিজস্ব প্রতিবেদন
১৮ অক্টোবর ২০১৭ ২২:০১
দিওয়ালিতে নতুন  ‘ধন ধনা ধন’  অফার দিতে চলেছে রিলায়্যান্স জিও। এই অফার শুরু হবে আগামিকাল ১৯ অক্টোবর থেকে।

৪৫৯ টাকা দিয়ে রিচার্জ করালে তিন মাস আনলিমিটেড এক জিবি ইন্টারনেটের সুযোগ পাবেন জিও-র প্রাইম গ্রাহকরা। প্রিপেড গ্রাহকদের জন্য এই অফার থাকবে ৮৪ দিনের জন্য। তা ছাড়া থাকছে বিনামূল্যে এসএমএস ও কল করার সুযোগ।
Advertisement
১৪৯ টাকা দিয়ে রিচার্জ করালে মিলবে ৪ জিবি ইন্টারনেটের সুযোগ। আগে ১৪৯ টাকায় ২ জিবি ইন্টারনেটের সুযোগ মিলত। তাছাড়া বিনামূল্যে ভয়েস কলের সুবিধা তো থাকছেই।

যাঁরা নেট বেশি ব্যবহার করেন তাঁদের জন্য রয়েছে জিও-র ৫০৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন হাই স্পিড ২ জিবি ইন্টারনেটের সুবিধা। ৪৯ দিনের জন্য ভ্যালিড থাকবে এই অফার।
Advertisement
জিও-র জনপ্রিয় ৩৯৯ টাকা রিচার্জের সুবিধাও থাকছে এই অফারের মধ্যেই। এ বার ৩৯৯ টাকা দিয়ে রিচার্জ করালে ৭০ দিন পর্যন্ত ভ্যালিড থাকবে ওই অফার। তাছাড়া বাকি সুবিধা থাকছে আগের মতোই।

৯৯৯ টাকা দিয়ে রিচার্জ করালে হাই স্পিড ৭০ জিবি ইন্টারনেটের সুবিধা মিলবে তিন মাসের জন্য। ১৯৯৯ টাকা দিয়ে রিচার্জ করালে পাওয়া যাবে ১২৫ জিবি ইন্টারনেটের সুবিধা। এই অফার চলবে ছ’মাস পর্যন্ত।

গোটা বছরের জন্যও সাবস্ক্রাইব করে নিতে পারেন জিও-র প্ল্যান। সে ক্ষেত্রে রিচার্জ করাতে হবে ৪৯৯৯ টাকা দিয়ে। এই প্ল্যানে সারা বছর ৩৫০ জিবি আনলিমিটেড হাই স্পিড ইন্টারনেটের সুযোগ পাওয়া যাবে।