Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sports News

১২ মাসের নির্বাসন, সোশ্যাল মিডিয়ায় স্মিথের পোস্টে শুধুই আবেগ

প্রেমিকা দানি উইলিসের সঙ্গে একটি ছবি পোস্ট করে স্টিভ লেখেন, ‘‘অস্ট্রেলিয়ায় বাড়িতে ফিরে খুব ভাল লাগছে। আবার সব কিছুর মধ্যে ফিরতে বেশি দুরে নেই।

স্টিভ স্মিথ। —ফাইল চিত্র।

স্টিভ স্মিথ। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ মে ২০১৮ ১৪:৩৩
Share: Save:

বল বিকৃতির দায়ে ১২ মাসের জন্য নির্বাসিত হয়েছেন অস্ট্রেলিয়ার তৎকালীন অধিনায়ক স্টিভ স্মিথ। আপাতত প্রায় গৃহবন্দি তিনি। সময় কাটছে পরিবারের সঙ্গেই। এই ঘটনার পর প্রথম থেকেই তাঁর পরিবার তাঁর পাশেই ছিল। ভেঙে পড়েছিলেন। ভুল করেছিলেন। সবই মেনে নিয়েছিলেন। শুক্রবার একটি পোস্টে সেই আবেগ আবার বেরিয়ে এল।

প্রেমিকা দানি উইলিসের সঙ্গে একটি ছবি পোস্ট করে স্টিভ লেখেন, ‘‘অস্ট্রেলিয়ায় বাড়িতে ফিরে খুব ভাল লাগছে। আবার সব কিছুর মধ্যে ফিরতে বেশি দুরে নেই। সময় এসে গিয়েছে সব কিছুতে ফেরার। যে পরিমাণ ই-মেল, চিঠি আমি পেয়েছি সেটা অসাধারণ। সবার বিশ্বাস ফিরে পাওয়ার জন্য আমাকে এখন অনেক কিছু করতে হবে। এই সময়ে বাবা, মা ও দানি যে ভাবে আমার পাশে থেকেছে তার জন্য ধন্যবাদ যথেষ্ট নয়। বিশ্বে সব থেকে গুরুত্বপূর্ণ পরিবার। তবুও ধন্যবাদ তোমাদের ভালবাসা আর পাশে থাকার জন্য।’’

২০১৮-এর মার্চে কেপ টাউন টেস্টের ঘটনা। বল বিকৃতিতে নাম জরিয়ে গিয়েছিল স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নারের। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই টেস্ট সিরিজে বল বিকৃতিটি হয়েছিল জুনিয়র প্লেয়ার ক্যামেরন ব্যানক্রফটের হাত দিয়েই। এবং এর নেপথ্যে ছিলেন এই দু’জন। ব্যানক্রফটকে ন’মাস নির্বাসিত করা হয়েছে। এই ঘটনা সামনে আসার পর সকলেই ক্ষমা চেয়ে নিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Steve Smith Instagram Ball Tampering
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE