Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

পুর নির্বাচন, বদল হচ্ছে আইপিএল ফিক্সচার

তিনটি ম্যাচের সময় বদল হচ্ছে এ বারের আইপিএল-এ। ২২ এপ্রিল দিল্লিতে পুর নির্বাচন। সেদিনই সেখানে রয়েছে দিল্লি ডেয়ার ডেভিলস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ। সূচি অনুযায়ী ২২ এপ্রিল দিল্লিতে খেলা হওয়ার কথা ছিল। ফিরতি লেগে ৬ মে খেলা হওয়ার কথা ছিল মুম্বইয়ে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২০ মার্চ ২০১৭ ১৪:০৪
Share: Save:

তিনটি ম্যাচের সময় বদল হচ্ছে এ বারের আইপিএল-এ। ২২ এপ্রিল দিল্লিতে পুর নির্বাচন। সেদিনই সেখানে রয়েছে দিল্লি ডেয়ার ডেভিলস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ। সূচি অনুযায়ী ২২ এপ্রিল দিল্লিতে খেলা হওয়ার কথা ছিল। ফিরতি লেগে ৬ মে খেলা হওয়ার কথা ছিল মুম্বইয়ে। কিন্তু দিল্লিতে পুর নির্বাচনের জন্য সেই সময় বদলে দিনের অদল-বদল করে দেওয়া হচ্ছে। ২২ এপ্রিল দিল্লির বদলে এই ম্যাচ হবে মুম্বইয়ে। ফিরতি লেগের ম্যাচ যেটা ৬ মে মু্ম্বইয়ে হওয়ার কথা ছিল সেটা হবে দিল্লিতে।

আরও খবর: ডাবল সেঞ্চুরির সঙ্গে একাধিক রেকর্ডে নাম লিখিয়ে ফেললেন পূজারা

যে কারণে খেলার সময়েরও রদবদল করতে হয়েছে। ২২ এপ্রিল দুটো ম্যাচ রয়েছে আইপিএল ফিক্সচারে। দিল্লি-মুম্বই ম্যাচ হওয়ার কথা ছিল বিকেল চারটে থেকে, দিল্লিতে। সেই ম্যাচ জায়গা বদলে চলে গিয়েছে মুম্বইতে। যে কারণে চারটের বদলে মুম্বই-দিল্লি ম্যাচ হবে রাত আটটায়। অন্যদিকে, একই দিকে পুণেতে সানরাইজার্স হায়দরাবাদ ও পুণে সুপার জায়ান্টের ম্যাচটি আটটার বদলে হবে বিকেল চারটেয়। ৬ মে মুম্বইয়ের বদলে যে ম্যাচটি দিল্লিতে হওয়ার কথা সেটি রাত আটটায় নির্ধারিত সময়েই হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2017 municipal election Delhi IPL Fixture
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE